Bollywood: মুম্বইয়ে চুরি ও ছিনতাইয়ের দায়ে গ্রেফতার জনপ্রিয় বলি অভিনেতা!

Bollywood: মুম্বইয়ে চুরি ও ছিনতাইয়ের দায়ে গ্রেফতার জনপ্রিয় বলি অভিনেতা!

Bollywood

ধৃতের নাম মিরাজ বল্লভদাস কাপরি (named Miraj Vallabhadas Kapri)। বর্তমানে পুলিশি হেপাজতে রয়েছেন তিনি।

  • Share this:

#মুম্বই: একের পর এক ঘটনায় দিন কয়েক ধরে সংবাদ শিরোনামে রয়েছে জনপ্রিয় কমেডি ধারাবাহিক তারক মেহতা কা উল্টা চশমা (Taarak Mehta Ka Ooltah Chashmah)। এবার ঘটল এক অন্য ঘটনা। মুম্বইয়ে ছিনতাই ও চুরির অভিযোগে গ্রেফতার হলেন এই জনপ্রিয় ধারাবাহিকের এক প্রাক্তন অভিনেতা। ধৃতের নাম মিরাজ বল্লভদাস কাপরি (named Miraj Vallabhadas Kapri)। বর্তমানে পুলিশি হেপাজতে রয়েছেন তিনি।

পুলিশ সূত্রে খবর, জুয়া খেলার সঙ্গে যুক্ত ছিলেন মিরাজ। একের পর এক জুয়া হারার পর চুরি ও ছিনতাইয়ের কাজ শুরু করে দেন। এমনকি লোকজনের ঋণ পরিশোধ করতে গিয়ে রাস্তাঘাটে প্রকাশ্যে চেন ছিনতাই শুরু করেন। তাঁর এই কাজের সঙ্গী ছিলেন তাঁর বন্ধু বৈভব বাবু যাদব (Vaibhav Babu Jadav)। দু'জনে মিলে মুম্বইয়ের রাস্তাঘাটে চেন ছিনতাইয়ের কাজ শুরু করেছিলেন। এদিকে একের পর এক অভিযোগ আসতে শুরু করে। আর সেই অভিযোগের ভিত্তিতেই তদন্তে নামে পুলিশ। শেষমেশ গোপন সূত্রে খবর পেয়ে মিরাজ ও বৈভবকে গ্রেফতার করা হয়। জানা গিয়েছে, দু'জনেই জুনাগড়ের (Junagadh) বাসিন্দা। ধৃতদের কাছ থেকে চুরি যাওয়া বাইক, দু'টি মোবাইল ফোন, তিনটি সোনার চেন ও নগদ ২,৫৪,০০০ টাকা উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ধৃতদের বিরুদ্ধে ইতিমধ্যেই দু'টি অভিযোগ দায়ের হয়েছে। একটি মহিধরপুরা (Mahidharpura) ও আর একটি অভিযোগ উধনা (Udhna) পুলিশ স্টেশনে দায়ের হয়েছে। শেষমেশ সমাধান মিলল। বলা বাহুল্য, পুলিশি জেরার মুখে পড়ে নিজেদের অপরাধ স্বীকার করে নিয়েছেন দুই অভিযুক্ত। জেরার সময় তাঁরা জানান, মূলত একা ও বয়স্ক মহিলাদের টার্গেট করা হত। ফাঁকা রাস্তায় সুযোগ বুঝে মহিলাদের উপর চড়াও হতেন তাঁরা। এই ধরনের কাজের জন্য সাধারণত চোরাই বাইক ব্যবহার করা হত।

উল্লেখ্য, তারক মেহতা কা উল্টা চশমা (Taarak Mehta Ka Ooltah Chashmah), থাপকি (Thapki), মেরে অঙ্গনে মে (Mere Angane Mein) সহ একাধিক সিরিয়ালে ছোট ছোট ভূমিকায় দেখা গিয়েছে মিরাজকে। পরের দিকে ফিটনেস ট্রেনার হিসেবেও কাজ করেন। আগে জুনাগড়ে থাকতেন। পরের দিকে মুম্বইয়ের আন্ধেরির মাহাদায় বসবাস শুরু করেন। অন্য দিকে, মিরাজের বন্ধু বৈভব পেশায় বিল্ডার। সূত্রে খবর, ক্রিকেট বেটিংয়ের পাশাপাশি নানা ধরনের জুয়া খেলায় যুক্ত ছিলেন দু'জনে। আর জুয়া খেলতে গিয়েই প্রায় ৩০ লক্ষ টাকার লোকসান হয়। এই মোটা অঙ্কের ঋণ শোধ করতে শুরু হয় চুরি-ছিনতাইয়ের কাজ।

অপরাধীদের বয়ানের ভিত্তিতে চুরি যাওয়া গয়নার তল্লাশি চালাচ্ছে পুলিশ। এই ঘটনার সঙ্গে অন্য কেউ যুক্ত রয়েছে কি না, সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

Published by:Piya Banerjee
First published: