Home /News /entertainment /
Swara Bhasker: 'এই দেশের যুবরা সাভারকারের অপমান সহ্য করবে না', হত্যার হুমকি স্বরাকে

Swara Bhasker: 'এই দেশের যুবরা সাভারকারের অপমান সহ্য করবে না', হত্যার হুমকি স্বরাকে

Swara Bhasker: স্বরা লিখেছেন, 'দেশের তরুণরা চাকরির দাবিতে রাজপথে নেমেছে। কিন্তু এক দল মানুষ মুদ্রাস্ফীতি, বেকারত্ব, অনাহার, সব সহ্য করবে... শুধু ঐতিহাসিক সত্য ও তথ্য সহ্য করবে না!'

  • Share this:

    #মুম্বই: সলমন খানের পর এ বার প্রাণনাশের হুমকি বলিউড অভিনেত্রী স্বরা ভাস্করকে। তাঁর ভারসোভার বাড়িতে সোজা পাঠানো হয়েছে চিঠিটা। ইতিমধ্যেই ভারসোভা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। পুলিশ জানিয়েছে, বুধবার অজ্ঞাত পরিচয় ব্যক্তির নামে অভিযোগ দায়ের করা হয়েছে। যে সেই চিঠিটি স্বরাকে পাঠায়৷ চিঠিতে হিন্দিতে লেখা ছিল, ‘স্বাধীনতা সংগ্রামী বীর সাভারকারের অপমান সহ্য করবে না এই দেশের যুবরা।’

    আরও পড়ুন: সলমনকে হত্যার হুমকি দিতে কারা এসেছিল? মুম্বই পুলিশের জালে অভিযুক্তরা?

    চিঠির দুটো ছবি তুলে স্বরা পোস্ট করেছেন ট্যুইটারে। তার সঙ্গে লিখেছেন, 'দেশের তরুণরা চাকরির দাবিতে রাজপথে নেমেছে। কিন্তু এক দল মানুষ মুদ্রাস্ফীতি, বেকারত্ব, অনাহার, সব সহ্য করবে... শুধু ঐতিহাসিক সত্য ও তথ্য সহ্য করবে না!' সঙ্গেল জুড়ে দিয়েছেন হাসির ইমোটিকন।

    ২০১৭-এ স্বাধীনতা সংগ্রামী বীর সাভারকারে‌র বিরুদ্ধে একটি ট্যুইট করেছিলেন অভিনেত্রী। লিখেছিলেন, ‘জেল থেকে মুক্তি পাওয়ার জন্য ব্রিটিশ সরকারের কাছে মাথা নত করেন বীর। তাই তাঁকে কোনও ভাবেই বীর বলা যায় না।’ সেই প্রসঙ্গেই এই হুমকির চিঠি কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

    আরও পড়ুন: সলমন ও সেলিম খানকে ফের হুমকি! নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নিল মহারাষ্ট্র সরকার

    চলতি মাসের শুরুতেই সলমন খান ও সেলিম খানের কাছেও আসে একটি হুমকি চিঠি। সেই চিঠিতে লেখা, তাঁদের পরিণতিও হবে সিধু মুসেওয়ালার মতোই। চিঠি পাওয়ার পরেই বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করেন সেলিম ও সলমন। কে সেই চিঠি রাখল তা নিয়ে তদন্তে নামে পুলিশ। সম্প্রতি পঞ্জাবি গায়ক তথা কংগ্রেস নেতা সিধুর মৃত্যু হয়েছে। সেই মৃত্যুর দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোই। সেই গ্যাংস্টারের নিশানায় রয়েছেন সলমনও। আর তাই উদ্বেগ বেড়েছে এই হুমকি চিঠি নিয়ে।

    এক মাসে দুই বলি তারকার কাছে প্রাণনাশের হুমকির চিঠি!

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Swara Bhasker, Threat Letter

    পরবর্তী খবর