Home /News /entertainment /
Susmita Sen- Lalit Modi Love Story: 'রিপ্লাই মাই এসএমএস'! ৯ বছর পর ললিত মোদিকে উত্তর দিলেন সুস্মিতা! ২০১৩ থেকেই চেষ্টা করছিলেন ললিত! ভাইরাল টুইট

Susmita Sen- Lalit Modi Love Story: 'রিপ্লাই মাই এসএমএস'! ৯ বছর পর ললিত মোদিকে উত্তর দিলেন সুস্মিতা! ২০১৩ থেকেই চেষ্টা করছিলেন ললিত! ভাইরাল টুইট

Susmita Sen- Lalit Modi Love Story: ভগবানের ঘরে দেরি আছে, অন্ধকার নেই! এই কথাই যেন সত্যি হল ললিত মোদির জীবনে! ৯ বছর পর উত্তর পেলেন ললিত! ভাইরাল টুইট! সুস্মিতা-ললিতের প্রেমে নতুন টুইস্ট!

  • Share this:

    #মুম্বই:  সুস্মিতা সেন ও ললিত মোদির প্রেম এখন হট টপিক! সকলের মুখেই বিস্ময় চিহ্ন! সুস্মিতার জীবনে এই প্রেম এল কোথা থেকে! পরিবারের লোকেরাও কিছু জানেন না! বয়সে দশ বছরের বড় লোলিত মোদিকেই নিজের প্রেমিক হিসেবে বেছেছেন সুস্মিতা সেন। নিজেদের প্রেমে সিলমোহর বসিয়েছেন ললিত মোদি! সোশ্যাল মাধ্যমে এক গুচ্ছ ছবি পোস্ট করে ললিত সুস্মিতাকে নিজের বেটার হাফ অর্থাৎ অর্ধাঙ্গিনী বলেছেন। তবে তিনি এও জানিয়েছন, "আমরা প্রেম করছি, বিয়ে নয়, তবে বিয়েটা যাতে হয় সেই চেষ্টাই করছি।"

    সুস্মিতার সঙ্গে ললিতের চেনা জানা অনেক দিনের। প্রিয় বন্ধু না হলেও একে অপরকে চেনেন বহু দিন ধরেই। সুস্মিতা মিস ইউনিভার্স খেতাব জেতার পর থেকেই তাঁদের অনেক জায়গায় এক সঙ্গে দেখা গিয়েছে। সে সময় ললিতের প্রাক্তন স্ত্রীকেও এক সঙ্গে দেখা গিয়েছে। ২০১৮-তে ডিভোর্স হয় ললিতের। অন্যদিকে সুস্মিতা প্রেমে ছিলেন নিজের থেকে বয়সে প্রায় ১৭ বছরের ছোট রোহমান শলের সঙ্গে। সে প্রেম ভেঙে যায় কয়েক মাস আগেই। সে কথা সুস্মিতা নিজেই জানান! এছাড়াও তিনি জানিয়েছিলেন, "তিনবার প্রায় বিয়ে হতে হতেও হয়নি। তিন বার ঈশ্বর আমায় বাঁচিয়েছে। আমি বলে বোঝাতে পারব না, কেমন বিপর্যয় এসেছিল। ভগবান আমায় ও আমার সন্তানদের বাঁচিয়েছে। এসব অগোছালো সম্পর্ক থেকে আমায় ঈশ্বর বাঁচিয়েছে।" তবে এই প্রেম বিরতি বেশি দিন স্থায়ী হল না সুস্মিতার জীবনে। প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদিকেই বেছে নিলেন তিনি।

    তবে এই কথা হজম হচ্ছে না নেটিজেনদের! সুস্মিতা কেন ললিত মোদিকেই প্রেমিক হিসেবে বেছে নিলেন তা নিয়ে নানা প্রশ্ন ঘুরছে। আর এর মাঝেই ভাইরাল হল ললিত মোদির ২০১৩ সালের টুইট। ২০১৩ সালে লোলিত মোদি সুস্মিতার একটি পোস্টে কমেন্ট করে বলেন, 'রিপ্লাই মাই এসএমএস"! এর পরে কেটে গিয়েছে ৯ বছর। সুস্মিতা সেই পোস্টের রিপ্লাই তখন দেননি। ৯ বছর পর পোস্টের রিপ্লাই এভাবে প্রেম হয়ে আসবে সুস্মিতার জীবনে, তা আশা করেননি কেউ। বলে না ভগবানের ঘরে দেরি আছে কিন্তু অন্ধকার নেই। এই কথাই যেন ফলে গেল ললিত মোদির জীবনে। দেরি হলেও ভালোবাসার উত্তর তিনি পেয়েছেন সুস্মিতার থেকে। নেটিজেনরা হুহু করে এই টুইটের স্ক্রিন শট শেয়ার করছেন। এবং অনেকেই এর সঙ্গে নিজের পছন্দের নায়ক বা নায়িকার নাম জুড়ে 'প্লিস রিপ্লাই মাই এস এম এস' লিখে শেয়ার করছেন। ঝড়ের গতিতে ভাইরাল সুস্মিতা-ললিতের প্রেম ও টুইট!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Lalit Modi, Susmita Sen

    পরবর্তী খবর