Home /News /entertainment /
Sushant Singh Rajput : 'জীবন শেষ করতে চাই' সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার দিশা সালিয়ানের মা-বাবার বিস্ফোরক আবেদন

Sushant Singh Rajput : 'জীবন শেষ করতে চাই' সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার দিশা সালিয়ানের মা-বাবার বিস্ফোরক আবেদন

'জীবন শেষ করতে চাই' সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার দিশা সালিয়ানের মা-বাবার বিস্ফোরক আবেদন

'জীবন শেষ করতে চাই' সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার দিশা সালিয়ানের মা-বাবার বিস্ফোরক আবেদন

Sushant Singh Rajput : অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু গোটা দেশে আলোড়ন ফেলে দিয়েছিল। তার কিছুদিন আগেই অভিনেতার ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যু হয়েছিল।

  • Share this:

    #মুম্বই: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু গোটা দেশে আলোড়ন ফেলে দিয়েছিল। তার কিছুদিন আগেই অভিনেতার ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যু হয়েছিল। আর তাতেই সুশান্তের ঘটনাতেও বার বার নাম জড়িয়েছিল দিশার (Disha Salian)। এবার সেই দিশার বাবা ও মা রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের দ্বারস্থ হলেন।

    তাঁদের দাবি, দিশার নামের অপব্যবহার করা হয়েছে কাজনৈতিক স্বার্থে। সুশান্তের মৃত্যুর পরে দিশার নাম বার বার জড়ানোয় হেনস্থার শিকার হয়েছেন তার বাবা মা। আর তাই তাঁদের অভিযোগ, অনবরত হেনস্থা তাঁদের জীবন এতটাই অতিষ্ঠ করে তুলেছে যে তাঁরাও নিজেদের জীবন শেষ করে দিতে চান।‌

    আরও পড়ুন- কখনও মেয়ের সঙ্গে খুনশুটি, কখনও পুজোয় মন! অভিষেকের রোজনামচা চলত যেভাবে, দেখুন ছবিতে

    রাষ্ট্রপতিকে পাঠানো চিঠিতে দিশার বাবা লিখছেন, "আমাদের মেয়ের নামের অপব্যবহার করা যাতে বন্ধ হয় তার জন্য দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের কাছে আমরা আবেদন করেছি। এই আবেদন আমরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে, স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধভ ঠাকরেকেও জানিয়েছি। "

    সেই আবেদনে তিনি আরও লিখেছেন, "সোশ্যাল মিডিয়ায় কিছু লোক আমার মেয়ের মৃত্যুর সঙ্গে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর মৃত্যুর মধ্যে যোগ খোঁজা শুরু করেছিল। আর তার পরে নিজেদের মন গড়া তথ্য সোশ্যাল মিডিয়া ও সংবাদমাধ্যমে ঘুরতে থাকে। কিছু নেতা যেন নারায়ণ রানে ও নীতেশ রানে বিষয়টায় ঝাঁপিয়ে পড়ে কারণ তাঁদের সঙ্গে আদিত্য ও উদ্ধভ ঠাকরের প্রতিদ্বন্দ্বিতা ছিল। এর মধ্যে আমাদের টানা হয় যা আমাদের জীবন অতিষ্ঠ করে তুলেছে।"

    দিশার বাবার কথায়, "আমাদের জীবন এতটাই অতিষ্ঠ হয়ে উঠেছে যে আমরা আত্মহত্যার কথাও ভাবি।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Disha Salian, Sushant singh Rajput

    পরবর্তী খবর