corona virus btn
corona virus btn
Loading

সুশান্ত সিং রাজপুতের ‘দিল বেচারা’ রিলিজের ২ ঘণ্টা পরেই ক্র্যাশ হয়ে গেল হটস্টার!

সুশান্ত সিং রাজপুতের ‘দিল বেচারা’ রিলিজের ২ ঘণ্টা পরেই ক্র্যাশ হয়ে গেল হটস্টার!

ছবি মুক্তির তিন ঘন্টার মধ্যে IMDB-তে ১০/১০ রেটিং পেল 'দিল বেচারা'।

  • Share this:

#মুম্বই: মানুষের মনে প্রবেশ করার রাস্তা যেন তাঁর জানা। নিজের অভিনয়ে মজিয়ে রেখেছিলেন দর্শককে। চলে গিয়েও কেমন যেন মায়ার বাঁধনে সকলকে আটকে রেখেছেন তিনি। সুশান্ত সিং রাজপুত, পর্দায় শেষবারের মতো দেখা দিলেন অভিনেতা। শুক্রবার, ২৪ জুলাই, হটস্টারে মুক্তি পেয়েছে সুশান্ত অভিনীত শেষ ছবি 'দিল বেচারা।

সাড়ে সাতটা বাজতেই ঝড়ের গতিতে দর্শক সংখ্যা বেড়ে যায় হটস্টারের। আর তার ২ ঘণ্টা পরেই ক্রাশ করে যায় হটস্টার। ট্যুইট করে এই খবরটি জানান ফিল্ম ডিরেক্টর হান্সাল মেহতা। সিনেমা রিলিজের আগের থেকেই সুশান্তের সহকর্মী, প্রিয় মানুষ, বন্ধু, পরিবার এবং সর্বোপরি ফ্যানেরা এ দিন সকাল থেকে অধীর আগ্রহে অপেক্ষা করে ছিলেন 'দিল বেচারা' দেখার জন্য।

সুশান্ত সিং রাজপুতের অভিনয় ও তাঁকে শেষবার স্ক্রিনে দেখা দর্শকদের কাছে এক বিষাদময় আনন্দ। এই ছবি ভারতীয় সিনেমার ইতিহাসেও গড়ে তুলল রেকর্ড। ছবি মুক্তির তিন ঘন্টার মধ্যে IMDB সুশান্ত সিং রাজপুত ও সঞ্জনা সাংঘির ছবি 'দিল বেচারা'-কে রেটিং দিল দশে ৯.৯। মানে, ১০।

জামশেদপুরের রাস্তায় শ্যুটিং শুরু হতে খানিক সময় বাকি। বক্স-এ চালানো হল শাহরুখ খানের গান। নিজের চরিত্র ভুলে নায়ক হলেন এস আর কে। রাস্তার মাঝখানে কিং খানের কায়দায় পারফর্ম করলেন তিনি। আবার শট-এর মাঝে প্রেমিকার মায়ের সঙ্গে নাচে পা মেলালেন নায়ক। এমন প্রাণবন্ত মানুষের অবসাদ, সম্ভব? এ রকম সরল একজন মানুষ, মনে এত জটিল সমস্যা বয়ে বেড়াচ্ছিলেন? সুশান্ত সিং রাজপুত। নামটা শুনলেই, বুকের কাছে কী যেন একটা বিঁধতে থাকে।

সুশান্তের মৃত্যু রহস্যের কিনারা ঠিকই হবে, এক না এক দিন। তবে ঈশান, সরফরাজ, মনসুর, অনিরুদ্ধ, ম্যানি-র হাসি মুখ চিরদিনের জন্য খোদাই হয়ে রয়ে যাবে দর্শকের মনে।

Published by: Ananya Chakraborty
First published: July 25, 2020, 9:19 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर