Suhana Khan Bollywood Debut: শাহরুখ-কন্যার বলিউডে এন্ট্রি-র প্লট তৈরি! সুহানাকে লঞ্চ করবেন জোয়া আখতার

Suhana Khan: জোয়া আখতার আর্চির (Archie) একটি ভারতীয় ভার্সন বানাতে চলেছেন, যা Netflix-এ মুক্তি পেতে পারে বলে জানা গিয়েছে। তাতেই সুহানা খানকে দেখা যেতে পারে।

Suhana Khan: জোয়া আখতার আর্চির (Archie) একটি ভারতীয় ভার্সন বানাতে চলেছেন, যা Netflix-এ মুক্তি পেতে পারে বলে জানা গিয়েছে। তাতেই সুহানা খানকে দেখা যেতে পারে।

  • Share this:

#মুম্বই:

যাঁদের বাবা সুপারস্টার, তাঁরাও যে ভবিষ্যতে নিজেদের কেরিয়ারে অভিনয় বা তার সমকক্ষ কিছুর সঙ্গে জুড়বেন না, এমনটা খুব কম হয়। কথা হচ্ছে শাহরুখ খান (Shah Rukh Khan) ও তাঁর বড় দুই সন্তান সুহানা খান (Suhana Khan) ও আরিয়ান খানকে (Aryan Khan) নিয়ে। শাহরুখ নিজেই বলেছেন সুহানা অভিনেত্রীই হতে চেয়েছেন এবং আরিয়ান চলচ্চিত্র নির্মাতা হিসেবে নিজের কেরিয়ার বানাতে চেয়েছেন। বলিউডের ভিতরের খবর, সুহানা খান খুব শীঘ্রই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন। ইতিমধ্যে তিনি সেই প্রস্তুতিও শুরু করেছেন। সম্ভবত, জোয়া আখতার (Zoya Akhtar) সুহানা খানকে বলিউডে লঞ্চ করতে চলেছেন বলে খবর শোনা যাচ্ছে।

জিন্দগি না মিলেগি দোবারার (Zindagi Na Milegi Dobara) পরিচালক জোয়া আখতার ইন্টারন্যাশনাল কমিক বুক আর্চির (Archie) একটি ভারতীয় ভার্সন বানাতে চলেছেন, যা OTT প্ল্যাটফর্ম Netflix-এ মুক্তি পেতে পারে বলে জানা গিয়েছে। এটি একটি টিনএজ রম-কম সিরিজ। পরিচালক জোয়া এই প্রজেক্টের কাস্টিং শুরু করে দিয়েছেন। ইতিমধ্যেই সুহানাকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য বেছে নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। আরও কাস্টিংয়ের কাজ চলছে। তবে বলিউডে সুহানার এটা প্রথম কাজ হলেও এর আগে লন্ডনে রোমিও অ্যান্ড জুলিয়েট (Romeo and Juliet) নাটকে তিনি অভিনয় করেছেন। এছাড়াও ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’ (The Grey Part of Blue) নামে একটি শর্টফিল্মে অভিনয় করেছেন শাহরুখ-কন্যা। যার নানা ভিডিও সোশ্যাল মাধ্য়মে ভাইরাল হয়েছিল। তবে আর্চির প্রজেক্ট নিয়ে এখনও পাকা কথা হয়নি সুহানার সঙ্গে। আশা করা হচ্ছে এর জন্য শাহরুখ খানের অনুমতির প্রয়োজন পড়বে।

আর্চির গল্পে একদল টিনএজ ছেলে-মেয়ের কথা বলা হবে। চরিত্রগুলির নাম বইতে ছিল রেজি (Reggie), জাগহেড (Jughead), বেটি (Betty), ভেরোনিকা (Veronica), মুজ (Moose), মিজ (Midge), ডিলটন (Dilton), বিগ এথেল (Big Ethel), মিস্টার লজ (Mr. Lodge), মিস গ্রান্ডি (Miss Grundy),পপ টেট (Pop Tate), মিস্টার ওয়েদারবি (Mr. Weatherbee), স্মিথার্জ (Smithers), স্টিভেনস (Stevens) প্রমুখ। জানা গিয়েছে, এই প্রজেক্টে আরও দুই জন স্টার কিডকে লঞ্চ করার কথা ভাবছেন জোয়া আখতার। তারা কারা, সময়-ই বলবে সে কথা। পাশাপাশি, সুহানা অভিনয় করবেন কোন চরিত্রে, বেটি না ভেরোনিকার, আশা করা যায় তার উত্তরও মিলবে!

Published by:Suman Majumder
First published: