বামেদের 'টুম্পা সোনা' গানে সুদীপ্তাকে নিয়ে টানাটানি ! বিষম খাচ্ছেন অভিনেত্রী !

আসলে সুদীপ্তা চক্রবর্তীর ডাক নাম টুম্পা। তাই তিনি নিজেকে এই গানের সঙ্গে জড়ালেন। সোশ্যাল মিডিয়ায় সুদীপ্তা বেশ অ্যাক্টিভ। আজ সেখানেই একটি মজার পোস্ট শেয়ার করেছেন তিনি।

আসলে সুদীপ্তা চক্রবর্তীর ডাক নাম টুম্পা। তাই তিনি নিজেকে এই গানের সঙ্গে জড়ালেন। সোশ্যাল মিডিয়ায় সুদীপ্তা বেশ অ্যাক্টিভ। আজ সেখানেই একটি মজার পোস্ট শেয়ার করেছেন তিনি।

  • Share this:

    #কলকাতা: ২৮ ফেব্রুয়ারি ব্রিগেডে মহা সম্মেলন করবে বামেরা। দশ লক্ষ মানুষকে নিয়ে এই সমাবেশ করার পরিকল্পনা রয়েছে তাঁদের। বিধানসভা নির্বাচনের আগে একদিকে নতুন স্লোগান তৈরিতে ব্যস্ত তৃণমূল।। বিজেপিও নানা রকম কিছু বানিয়ে সোশ্যাল মিডিয়া প্রচারকে জোরদার করতে তৈরি। এই সময় বামেরা মোক্ষম চাল দিল। সম্প্রতি 'টুম্পা সোনা' গানটি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল। সেই গান বাজছে না এমন কোনও জায়গা নেই। সেলেবদের বিয়ে হোক, বা সাধারণ মানুষের আমোদ সব জায়গাতেই এই গান বাজিয়ে আনন্দ করতে ব্যস্ত সকলে। কেউ ভাবতেই পারেননি এই গান এত হিট হবে। এমনকি এক কালের তুমুল ভাইরাল, 'টুনির মা'-কেও পিঁছনে ফেলেছে এই গান। বামেরা এই গানটিকেই প্যারোডি হিসেবে নতুন করে তৈরি করে প্রচারে ঝড় তুলেছে। বিজেপি থেকে তৃণমূল সকলকেই তাঁরা এই গানের মাধ্যমে বিঁধছেন। ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ছুটছে এই গান। তবে এই গানের জন্য মুশকিলে পড়লেন টলিউড অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী।

    কিন্তু এই গানের সঙ্গে তাঁর কিসের সম্পর্ক? সম্পর্ক আছে বইকি। আসলে সুদীপ্তা চক্রবর্তীর ডাক নাম টুম্পা। তাই তিনি নিজেকে এই গানের সঙ্গে জড়ালেন। সোশ্যাল মিডিয়ায় সুদীপ্তা বেশ অ্যাক্টিভ। আজ সেখানেই একটি মজার পোস্ট শেয়ার করেছেন তিনি।

    সুদীপ্তা বামেদের তৈরি টুম্পা সোনা গানটি শেয়ার করে লিখেছেন, 'বলছি যে... আমি আর কোথায় কোথায় যাবো ভাইটি ??? আমাকে নিয়ে এত টানাটানি কেনো??? গাল কামড়াতে কামড়াতে আর বিষম খেতে খেতে মরে যাবো তো এবার !!!" এই পোস্টটিতে মজার কমেন্ট করেছেন সকলে। ইতিমধ্যে সুদীপ্তার পোস্ট ভাইরাল হয়েছে।

    Published by:Piya Banerjee
    First published: