Home /News /entertainment /

Sudipa Chatterjee corona positive: করোনা আক্রান্ত সুদীপা! মন ভার করা পোস্টে লিখলেন, 'কবে তোকে কোলে নেব'

Sudipa Chatterjee corona positive: করোনা আক্রান্ত সুদীপা! মন ভার করা পোস্টে লিখলেন, 'কবে তোকে কোলে নেব'

করোনা আক্রান্ত সুদীপা! মনভার করা পোস্টে লিখলেন, 'কবে তোকে কোলে নেব'

করোনা আক্রান্ত সুদীপা! মনভার করা পোস্টে লিখলেন, 'কবে তোকে কোলে নেব'

Sudipa Chatterjee corona positive: এবার করোনা আক্রান্ত হলেন টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সুদীপা।

  • Share this:

    #কলকাতা: গোটা রাজ্যে করোনা সংক্রমণ উদ্বেগ বাড়িয়েছে। কলকাতায় প্রতিদিনের আক্রান্তের সংখ্যা লাফিয়ে বাড়ছে যা চিন্তা বাড়াচ্ছে। বাদ যায়নি টলিপাড়াও। বহু তারকা ইতিমধ্যেই করোনার কবলে পড়েছেন। এবার করোনা আক্রান্ত হলেন টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সুদীপা। পাশাপাশি এই সময়ে একরত্তি ছেলে আদি দেবের সঙ্গে দেখা করতে পারছেন না বলে মন খারাপ, এও জানিয়েছেন সুদীপা।

    সুদীপা সোশ্যাল মিডিয়ায় প্রথম পোষ্টে লেখেন, "আমি করোনা আক্রান্ত হয়েছি। সঙ্গে সঙ্গে নিজেকে আইসোলেটেড করে নিয়েছি। বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। চিকিৎসকের পরামর্শ মতো সমস্ত রকমের বিধি আমি মেনে চলছি। আমার সংস্পর্শে যারা এসেছেন তাদের করো না পরীক্ষা করার জন্য অনুরোধ করছি। আপনাদের ভালোবাসার জন্য অসংখ্য ধন্যবাদ।"

    এই পোস্টে সুদীপার জন্য আরোগ্য কামনা করেন তাঁর অনুরাগীরা। হোম আইসোলেশনে রয়েছেন সঞ্চালিকা। কিন্তু এই সময়ে একটি ছেলেকে খুব মিস করছেন তিনি। তাই ছেলের সঙ্গে তোলা একটি পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সুদীপা। অপেক্ষা করছেন আবার কবে ছেলের সঙ্গে দুষ্টু মিষ্টি সময় কাটাতে পারবেন।

    সুদীপা এই পোস্টে লিখেছেন, "ঘুম থেকে উঠেই কবে এরকম ভাবে কোলে নিতে পারবো সোনা? খুব মিস করছি। আবার দুজনে মিলে দুষ্টুমি করবো? গল্প বলে ঘুম পাড়াবো? দুজনে মিলে বাবা আর ভানুকে জ্বালাতন করে মারব? তোকে ছাড়া জীবন একদম শূণ্য।" সুদীপার এই পোস্টে অনুরাগীরা দ্রুত আরোগ্য কামনা করেছেন। দুষ্টু মিষ্টি এই ছবিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তার ভক্তরা।

    আরও পড়ুন- করোনা আক্রান্ত প্রসেনজিৎ! খবর পেয়েই দেবের মন্তব্য, 'ওয়েলকাম টু দ্য ক্লাব দাদা'

    আরও পড়ুন- করোনার সঙ্গে আছে নিউমোনিয়া! কেমন আছেন লতা মঙ্গেশকর, কবে হাসপাতাল থেকে ফিরছেন

    প্রসঙ্গত, টলিপাড়ার বহু তারকা ও শিল্পীরাই এই মুহূর্তে করোনা আক্রান্ত। কিছুদিন আগেই করোনা পজিটিভ হওয়ার খবর দিয়েছেন গায়িকা ইমন চক্রবর্তী। হোম আইসোলেশন-এ রয়েছেন তিনি। এছাড়া গতকাল করোনা আক্রান্ত হয়েছেন প্রবীণ সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়। সর্দি কাশির মতো মৃদু উপসর্গ রয়েছে তার। তবে বাড়িতেই আইসোলেশন এ রয়েছেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Corona positive, Sudipa Chatterjee

    পরবর্তী খবর