• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • শরীর নিরাবরণ, স্নানের ঘরে ওয়াইন গ্লাস হাতে মডেলিংয়ে আত্মপ্রকাশ স্টিভ জোবসের মেয়ের!

শরীর নিরাবরণ, স্নানের ঘরে ওয়াইন গ্লাস হাতে মডেলিংয়ে আত্মপ্রকাশ স্টিভ জোবসের মেয়ের!

পোওয়েল আর স্টিভ জোবসের বড় আদরের এই ছোট মেয়ে সম্প্রতি তাঁর মডেলিং কেরিয়ার শুরু করেছেন।

পোওয়েল আর স্টিভ জোবসের বড় আদরের এই ছোট মেয়ে সম্প্রতি তাঁর মডেলিং কেরিয়ার শুরু করেছেন।

পোওয়েল আর স্টিভ জোবসের বড় আদরের এই ছোট মেয়ে সম্প্রতি তাঁর মডেলিং কেরিয়ার শুরু করেছেন।

  • Share this:

সম্পূর্ণ রূপে নিরাবরণ তো তিনি বটেই, ফটোশ্যুটে তাঁর গায়ে একটি সুতোও দেখা যাচ্ছে না! তা বলে তিনি নিরাভরণ, এমনটা কিন্তু বলা যাবে না! দিব্যি সোনার (Gold) অঙ্গ জুড়ে ঝলমল করে উঠেছে খানকয়েক সোনার গয়না

তা, স্টিভ জোবস (Steve Jobs), অর্থাৎ বিশ্বের প্রথম সারির ধনকুবেরদের মেয়ে হিসেবে ইভ জোবসের (Eve Jobs) তো সিন্দুকভরা গয়না থাকারই কথা! তাতে আশ্চর্যের কিছু নেই! কিন্তু কথাটা হল, ছবিতে যে সোনার সাজে দেখা যাচ্ছে মেয়েকে, তা কিন্তু তাঁর নিজস্ব নয়। ওটা নেহাতই বিজ্ঞাপনের খাতিরে গায়ে তোলা হয়েছে আর কী!

খবর বলছে যে পোওয়েল আর স্টিভ জোবসের বড় আদরের এই ছোট মেয়ে সম্প্রতি তাঁর মডেলিং কেরিয়ার শুরু করেছেন। গ্লসিয়ার নামে যে ডাকসাইটে ফ্যাশন ব্র্যান্ড আছে, তারই এক ফটোশ্যুটে তিনি ধরা দিয়েছেন স্নানের ঘরে।

View this post on Instagram

A post shared by Eve Jobs (@evecjobs)

সম্প্রতি সেই ফটোশুটের খানকয়েক ঝলক ইভ সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডল থেকে। সেখানেই তাঁকে দেখা যাচ্ছে বাথটাবে সাবানের সাদা ফেনায় চিকন উজ্জ্বল শ্বেতকায়াটি আধেক ডুবিয়ে বসে থাকতে। সাবানের ফেনা আহ্লাদের মতো বিছিয়ে রয়েছে তাঁর সারা শরীর জুড়ে। ওয়েট লুকে, খুব কম মেক-আপে ইভ সবাইকে চমকে দিয়েছেন হাতে একটা ওয়াইন গ্লাস নিয়ে। শুধু শারীরিক সৌন্দর্যই নয়, ফটোশ্যুটে তাঁর চাহনিও বিদ্যুতের ঝলককে লজ্জা দেয়!

আরেকটি ছবিতে দেখা যাচ্ছে যে ইভ ব্যস্ত রয়েছেন ঠোঁটে লিপ কালার লাগানোর কাজে। চোখের তলায় দেখা যাচ্ছে আই মাস্ক (Eye Mask)। যেন নিভৃতে তৈরি হওয়ার মুহূর্তে আচমকা বাথরুমে ঢুকে এসেছেন কেউ, তেমন এক অবাক ভঙ্গিতে ছবিতে দেখা যাচ্ছে মেয়েকে!

তবে মডেলিংয়ের মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করে দিলেও ইভ এখনও পড়াশোনা ছাড়েননি। জানা গিয়েছে যে তিনি স্ট্যানফোর্ড ইউনিভার্সিটিতে (Stanford University) এখনও পড়াশোনা চালিয়ে যাচ্ছেন তিনি। পরের বছর, অর্থাৎ ২০২১ সালে তাঁর গ্র্যাজুয়েশনের কোর্স শেষ হবে!

প্রসঙ্গত, এই স্ট্যানফোর্ড ইউনিভার্সিটিতেই প্রথম দেখা হয়েছিল পোওয়েল (Powell Jobs) আর স্টিভ জোবসের। ১৯৮৯ সালে স্টিভ জোবস যখন স্ট্যানফোর্ড ইউনিভার্সিটিতে একটি বক্তৃতা দিতে আসেন, সেই সময়ে ওখানকার ছাত্রী ছিলেন পোওয়েল।

Written By: Anirban Chaudhury

Published by:Arka Deb
First published: