corona virus btn
corona virus btn
Loading

বিমানে ' দুজনে কুজনে '! তবে কি মধুচন্দ্রিমায় চললেন শ্রাবন্তী, রোশন ?

বিমানে ' দুজনে কুজনে '! তবে কি মধুচন্দ্রিমায় চললেন শ্রাবন্তী, রোশন ?
  • Share this:

#কলকাতা: ১৯ এপ্রিল অমৃতসরে পাঞ্জাবি রীতিতে বিয়ে সারলেন টলিটাউনের হার্টথ্রব শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ২৩ এপ্রিল কলকাতাতে ফিরেছেন অভিনেত্রী। তারপর থেকেই মিঞা বিবি, দুজনেই যে যার কাজে ব্যস্ত হয়ে পড়েন। বিয়ের পর থেকে সেভাবে আর শ্রাবন্তী, রোশনকে একসঙ্গে দেখা যায়নি।

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় রোশনের সঙ্গে তোলা একটা ছবি পোস্ট করলেন শ্রাবন্তী। ছবিটি তোলা হয়েছে বিমানে। নায়িকা একদম ক্যাজু্য়াল লুকস-এ! রোশনও টি-তে 'কুল অ্যান্ড কাম'! নেটিজেনদের একাংশের ধারণা, শ্রাবন্তী ও রোশন নিশ্চয়ই মধুচন্দ্রিমার জন্য রওনা হয়েছেন। কেউ কেউ যেমন নতুন জীবনের জন্য শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন, তেমনি নিন্দুকেরা আক্রমণ করতেও ছাড়েননি।

শ্রাবন্তী ও রোশনের ছবিতে দেখা যায়নি অভিনেত্রী ছেলে ঝিনুককে। কিছুদিন আগে অবশ্য ঝিনুকের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন রোশন সিং। শ্রাবন্তীর কথায়, রোশনের সঙ্গে ঝিনুকের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক । এমনকি ঝিনুকের মতামত নিয়েই তিনি রোশনের সঙ্গে বিয়ে করেছেন।

রোশন সিংয়ের সঙ্গে বেশিদিনের আলাপ নয় শ্রাবন্তীর। রোশন একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। পাশাপাশি একটি জিমের মালিক বলে জানা যায়। শোনা যায়, জামাইবাবুর মাধ্যমেই রোশনের সঙ্গে আলাপ শ্রাবন্তীর। সেখান থেকেই বন্ধুত্ব। বিয়ের পর আপাতত শ্রাবন্তী রোশন থাকছেন তাঁদের নতুন কেনা আরাবানার ফ্ল্যাটে।

First published: May 11, 2019, 2:50 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर