• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • special ops 1.5: নভেম্বরের ১২ তারিখ কি গল্প বলবেন হিম্মত সিং? মুক্তি পাচ্ছে স্পেশ্যাল অপস ১.৫

special ops 1.5: নভেম্বরের ১২ তারিখ কি গল্প বলবেন হিম্মত সিং? মুক্তি পাচ্ছে স্পেশ্যাল অপস ১.৫

photo source Instagram

photo source Instagram

special ops 2 release date: মুক্তি পেয়েছে ট্রেলার। সেই ট্রেলার শেয়ার করেছেন কেকে মেনন নিজেও।

  • Share this:

    #মুম্বই: হিম্মত সিংকে (Himmat singh) নিশ্চয় চেনেন? গত বছর ডিজনি হট স্টারের হাত ধরে মুম্বইতে সকলের সঙ্গে পরিচয় হয়েছিল তাঁর। পরিচালক নীরজ পাণ্ডের সিরিজ স্পেশাল অপস- (special ops 2 release date) এ হিম্মত সিংকে দেখা গিয়েছিল। আর সেই চরিত্রে অভিনয় করেছিলেন কেকে মেনন। RAW- এজেন্ট হিম্মত সিং। কিভাবে দেশের হয়ে কাজ করেছিলেন তিনি, তা ছিল দেখার মতো। এবার মুক্তি পেতে চলেছে এই সিরিজের সিজন ২।

    বহুদিন ধরেই মানুষ অপেক্ষা করে ছিল। কবে আসবে 'স্পেশ্যাল অপস" এবার সেই দিনগোনা শেষ। নভেম্বরের ১২ তারিখ মুক্তি পেতে চলেছে, " স্পেশ্যাল অপস ১.৫ দ্য হিম্মত স্টোরি'(special ops 2 release date)।

    'স্পেশাল অপস' এর সময়েই মুক্তি পেয়েছে 'ফ্যামিলি ম্যান' । দুটো সিরিজ মুক্তি পেয়েছে ফ্যামিলি ম্যান-এর। তবে সব কিছুকে ছাপিয়ে চাপা উত্তেজনা ছিল ভক্তদের মধ্যে।(special ops 2 release date) তাঁরা বার বার জানতে চেয়েছেন কবে আসছে পরের সিরিজ। এবার সেই খুশির খবর জানালো ডিজনি হটস্টার।

    মুক্তি পেয়েছে ট্রেলার। সেই ট্রেলার শেয়ার করেছেন কেকে মেনন নিজেও। গত সিজনে কে কে মেনন ছাড়াও অভিনয় করেছিলেন বলিউডের অনেক নামি অভিনেতারা। অভিনেতাদের তালিকায় ছিলেন বিনয় পাঠক, কর্ণ ঠক্কর, বিপুল গুপ্তা, সানা খান, মেহর ভিজ, দিব্যা দত্তরা। দ্বিতীয় সিরিজে অর্থাৎ, 'স্পেশাল অপস ১.৫ দ্য হিম্মত স্টোরি' (special ops 2 release date)ওয়েব সিরিজটিতে কে কে মেননের সঙ্গে দেখা যেতে চলেছে বলিউড অভিনেতা আফতাব শিবদাসানি, আদিল খান, বিনয় পাঠক এবং বিজয় বিক্রম সিংহকে। এবারের গল্প গত বারের থেকেও মজার হতে চলেছে।

    কম বয়সী হিম্মত সিংকে দেখা যাচ্ছে অভিনয় করতে। আগের পার্টে হিম্মত সিংয়ের বয়স একটু বেশি দেখানো হয়েছিল। এবারেরটায় ঠিক তার উল্টোটা দেখানো হবে। হিম্মত সিং কি করে RAW (special ops 2 release date)এজেন্ট হল, সে গল্পই বলা হবে এই সিরিজে। সঙ্গে থাকছে আরও অনেক টুইস্ট। স্পেশ্যাল অপস- মানেই টান টান উত্তেজনা। দারুণ পরিচালনা। এবং অসাধারণ অভিনয়। এই সিরিজ যে কোনও বড় সিরিজকে অনায়াসে টেক্কা দিতে পারে। ভক্তদের মধ্যে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। অনেকেই সোশ্যাল মিডিয়ায়, বিশেষ করে ট্যুইটারে পোস্ট করছেন এই সিরিজের ট্রেলার।

    Published by:Piya Banerjee
    First published: