corona virus btn
corona virus btn
Loading

সোনার পাহাড়ে সোনার জুটি, ফের পর্দায় একসঙ্গে তনুজা ও সৌমিত্র

সোনার পাহাড়ে সোনার জুটি, ফের পর্দায় একসঙ্গে তনুজা ও সৌমিত্র
নিজস্ব চিত্র

সোনার পাহাড়ে সোনার জুটি। ফের পর্দায় একসঙ্গে তনুজা ও সৌমিত্র চট্টোপাধ্যায়।

  • Share this:

#কলকাতা: সোনার পাহাড়ে সোনার জুটি। ফের পর্দায় একসঙ্গে তনুজা ও সৌমিত্র চট্টোপাধ্যায়। এই অসাধ্য সাধন করেছেন পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। শুটিংয়ের ফাঁকে জমিয়ে আড্ডা চলছে দু-জনে। ফিরে আসছে পুরোনো সেই দিনের কথা। আর শুটিং স্পটে কান পাতলে শোনা যাচ্ছে এই ছবিতে নাকি জীবনে কী পাব না গানে রিক্রিয়েশন হবে।

পুরোনো সেই দিনের কথা। ফিরে ফিরে আসছে সেই সব পুরোনো কথা। পুরোনো নস্ট্যালজিয়া। কয়েক দশক পর আজও বন্ধুত্ব অটুট সৌমিত্র-তনুজা জুটি। তিন ভূবনের পারে, প্রথম কদম ফুলের সোনার জুটি এবার অভিনয় করছে সোনার পাহাড়ে। তাই চিত্রনাট্য পড়ার ফাঁকে আড্ডায় মাতলেন দুই তারকা।

সময় অনেকটাই কেটে গেছে। বয়স অনেকটাই থাবা বসিয়েছে। কিন্তু তনুজার কাছে আজও পুলু হয়ে রয়েছেন সৌমিত্র। আর তনুজাকে নিয়ে কথা বলতে গিয়ে বয়সটা যেন চল্লিশ বছর কমে গেল সৌমিত্রের।

সোনার পাহাড়ের পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। দুই দিকপাল অভিনেতাদের নিয়ে কাজ করছেন আর মাঝে মাঝে তিনিও শুটিং ভূলে পুরোনো কথা শোনার জন্য কান পেতে রয়েছেন। শুটিংয়ের ফাঁকে হীরকরাজার দেশের গানও গাইলেন তাঁরা।

বাঙালির নস্ট্যালজিয়া বলতে যা বোঝায়।সেই জুটিই ফিরে আসছে সোনার পাহাড়ে। দুই নামজাদা অভিনেতা যে তাঁদের অরা ছড়িয়ে দেবে সোনার পাহাড়ে, তা বলাই বাহুল্য।

First published: November 2, 2017, 3:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर