Sonam Kapoor : এখানেই ঘুমোতেন মেঝেতে তোশক পেতে, তাক লাগাচ্ছে নায়িকার লন্ডনের বাড়ির গৃহসজ্জা

সোনম ও আনন্দ, ফাইল ছবি

সে-ই যে ২০১৮ সালে উদ্যোগপতি আনন্দ আহুজাকে (Anand Ahuja) বিয়ে করলেন, তার কিছু দিন পরেই সোনম চলে যান পাকাপাকি ভাবে লন্ডনে।

  • Share this:

#লন্ডন: তিন বছর কিন্তু মুখের কথা নয়! এত দিন হয়ে গেল দেশের বাইরে রয়েছেন সোনম কাপুর আহুজা (Sonam Kapoor Ahuja)! সে-ই যে ২০১৮ সালে উদ্যোগপতি আনন্দ আহুজাকে (Anand Ahuja) বিয়ে করলেন, তার কিছু দিন পরেই সোনম চলে যান পাকাপাকি ভাবে লন্ডনে।

সম্প্রতি নায়িকা তাঁর সেই লন্ডনের বাড়ির কিছু মুহূর্ত নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডল মারফত সবার সঙ্গে শেয়ার করে নিয়েছেন। যার মধ্যে কয়েকটি ছবিতে রয়েছেন তিনি, দেখা যাচ্ছে তাঁর লন্ডনের বন্ধুদের সঙ্গে। মাত্র একটি ছবিতে চোখে পড়েছে আনন্দকেও, তিনি অবশ্য ক্যামেরার দিকে পিছন ফিরে রয়েছেন।

তাতে সত্যি কথা বলতে কী, নায়িকার ভক্তদের খুব একটা অভিযোগের জায়গা তৈরি হয়নি। কেন না, লন্ডনে যে বাড়িতে থাকেন সোনম, তার বিলাসবহুল ইন্টিরিয়রের কয়েক ঝলক দেখার সুযোগ পেয়েছেন তাঁরা। সেই ইন্টিরিয়রে মিশেছে উজ্জ্বল হলুদ রঙের গর্ব, মিশেছে ছিমছাম অথচ আভিজাত্যপূর্ণ আসবাবের স্নিগ্ধতা।

এই বাড়ি নিজের হাতে সাজিয়েছেন সোনম আর আনন্দ। নায়িকা বহু আগে এক সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছিলেন যে প্রথম যখন লন্ডনের এই বাড়িতে এসে ওঠেন তিনি, তখনও তা পুরোপুরি তৈরি হয়নি, রঙের কাজ, বিদ্যুতের কাজ বাকি ছিল। সেই সময়ে মেঝেতে শুধু তোশক পেতে ঘুমাতেন তিনি আর আনন্দ। ধীরে ধীরে কেমন সুন্দর বাড়ি সাজিয়েছেন তাঁরা, তা এবার ধরা দিয়েছে Instagram পোস্টে।

Published by:Arpita Roy Chowdhury
First published: