সোনাক্ষী সিনহা তেলুগু ছবিতে অভিনয় করছেন , বিপরীতে থাকছেন চিরঞ্জীবী!

তিনি তেলেগু ছবিটির স্ক্রিপ্ট পড়ে ফেলেছেন এবং তাঁর অন-স্ক্রিন চরিত্রও পছন্দ হয়েছে।

তিনি তেলেগু ছবিটির স্ক্রিপ্ট পড়ে ফেলেছেন এবং তাঁর অন-স্ক্রিন চরিত্রও পছন্দ হয়েছে।

  • Share this:

#মুম্বই: এখনও ছবির নাম ঠিক করা হয়নি। তবে খবর রয়েছে প্রবীণ অভিনেতা চিরঞ্জীবীর (Chiranjeevi) বিপরীতে তেলুগু ছবিতে আত্মপ্রকাশ করতে চলেছেন বলিউডের দাবাং লেডি সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। এই ছবি পরিচালনার দায়িত্বে থাকছেন এটি কে এস রবীন্দ্র (KS Ravindra)। এটাই প্রথম নয়, যে তিনি কোনও দক্ষিণী ছবিতে কাজ করছেন। এর আগে সোনাক্ষী রজনীকান্তের (Rajinikanth) বিপরীতে লিঙ্গা (Lingaa) ছবি দিয়ে তামিল ভাষায় ডেবিউ করেছেন। বক্স অফিসে লিঙ্গা ভীষণ সাড়া ফেলেছিল। Cinema Express-এর রিপোর্ট বলছে তিনি তেলেগু ছবিটির স্ক্রিপ্ট পড়ে ফেলেছেন এবং তাঁর অন-স্ক্রিন চরিত্রও পছন্দ হয়েছে। এমনকি অভিনেত্রী ছবির চুক্তি সাক্ষর করে কাজ শুরু করতে চাইছেন। চিরঞ্জীবী অবশ্য পরের বছরেই এই প্রকল্পে কাজ শুরু করবেন বলে আশা প্রকাশ করেছেন। সামনেই তাঁর অভিনীত তেলুগু ছবি আচার্য (Acharya) মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই ছবিতে রাম চরণও (Ram Charan) মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। আচার্য ছবিতে চিরঞ্জীবীকে ডুয়েল চরিত্রে অভিনয় করতে দেখা যেতে পারে। একটি রিপোর্টে বলা হয়েছে, একজন মধ্যবয়স্ক নকশাল সমাজ সংস্কারকের পরিচয় পাওয়া যাবে এই ছবিতে। যিনি মন্দিরের তহবিল এবং অনুদানের অপব্যবহার নিয়ে এনডোমেন্টস ডিপার্টমেন্ট-এর (Endowments Department) বিরুদ্ধে লড়াই করবে।

সোনাক্ষী সিনহা যে তেলুগু ছবিতে কাজ করতে চলেছেন, সেই ছবিটি প্রথমে দক্ষিণী অভিনেত্রী তৃষাকে (Trisha) অফার করা হয়েছিল। এই ছবি দিয়ে বহু দিন পর তেলুগু সিনেমায় ফিরতে চলেছিলেন অভিনেত্রী। তবে কিছু কারণের জন্য তিনি এই প্রোজেক্টে কাজ করেননি। পরে সিনেমাটি সোনাক্ষীর হাতে চলে গিয়েছে। অন্য দিকে চিরঞ্জীবী এখন মলয়ালম ছবি লুসিফার-এর (Lucifer) তেলুগু রিমেকে কাজ করছেন। এই প্রোজেক্টে অভিনেত্রী নয়নতারাও (Nayanthara) কজ করছেন। ছবিটির পরিচালনা করছেন মোহন রাজা (Mohan Raja)।

সোনাক্ষী অভিনীত কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। তাঁর আগামী ছবি ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া (Bhuj: The Pride of India) মুক্তির আপেক্ষায় রয়েছে। যার লেখক, পরিচালনা ও সহ-প্রযোজনার দায়িত্বে রয়েছেন অভিষেক দুধাইয়া (Abhishek Dudhaiya)। এছাড়াও Netflix-এর আসন্ন ছবি বুলবুল তরঙ্গ-এ (Bulbul Tarang) দেখা যাবে সোনাক্ষীকে।

Published by:Piya Banerjee
First published: