Home /News /entertainment /

ক্যাটরিনা বড্ড বিপজ্জনক মানুষ, অভিযোগ সোনাক্ষীর !

ক্যাটরিনা বড্ড বিপজ্জনক মানুষ, অভিযোগ সোনাক্ষীর !

ক্যাটরিনা কাইফ ও সোনাক্ষী সিনহা ৷ ছবি: ইনস্টাগ্রাম ৷

ক্যাটরিনা কাইফ ও সোনাক্ষী সিনহা ৷ ছবি: ইনস্টাগ্রাম ৷

  • Share this:

    #মুম্বই: এই তো কিছুদিন আগে জানা গিয়েছিল, সলমন খানের ‘দাবাং ট্যুর’চলাকালীন ক্যাটরিনা কাইফ এবং জ্যাকলিন ফার্নান্ডেজের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে ৷ এবার ক্যাটরিনার বিরুদ্ধে নালিশ করলেন বলিউডের আরও এক অভিনেত্রী ৷ এবার ক্যাটরিনাকে নিয়ে নালিশ করলেন সোনাক্ষী সিনহা ৷

    ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে তিনি বলেছেন, ‘ক্যাটরিনা একজন বিপজ্জনক মানুষ। তার থেকে দূরে থাকা উচিত।’

    কিন্তু এখানে ক্যাটরিনা ও জ্যাকলিনের মতো সমস্যা সৃষ্টি হয়নি সোনাক্ষীর সঙ্গে। নায়িকা বলতে চেয়েছেন, জিম করার ক্ষেত্রে ক্যাটরিনার থেকে বিপজ্জনক মানুষ আর নেই। ওয়ার্ক আউট করাতে ক্যাট তার সহকর্মীদের অনেক কষ্ট দেন বলে জানিয়েছেন সোনাক্ষী। তার পোস্ট করা ভিডিওতে দুজনকে জিমে শরীর চর্চা করতেই দেখা গেছে। শরীর চর্চা যে কষ্টের সে কথাই রসিকতার ছলে ইনস্টাগ্রামে পোস্ট করলেন সোনাক্ষী।

    ভিডিওতে দেখা যাচ্ছে, দুই অভিনেত্রী কঠিন শরীর চর্চায় ব্যস্ত। ক্যাটরিনা সহজেই শরীর চর্চাটা করতে পারলেও সোনাক্ষীকে বেশ কষ্ট করতে দেখা গিয়েছে। ভিডিওতে দু’জন নায়িকা ছাড়াও রয়েছেন ফিটনেস ট্রেনার রেজা কাটানি। সোনাক্ষী শরীর চর্চাটি কষ্ট করে করছেন বলেই সাহায্যের জন্য কাকুতি মিনতি করতে দেখা গেল ভিডিওতে। অপরদিকে ক্যাটরিনা হাসছিলেন।

    ক্যাটরিনা যে ফিটনেস সচেতন, তা নতুন করে বলার কিছু নেই। তবে এবারই প্রথম নয়, ক্যাটের সঙ্গে শরীর চর্চায় গিয়ে নাজেহাল হওয়ার অভিযোগ আগেও ওঠেছে। আলিয়া ভাটকে স্কোয়াট করাতে গিয়ে স্ট্রিক্ট ফিটনেস ট্রেনারের রূপ নিয়েছিলেন ক্যাটরিনা। আলিয়ার সঙ্গে সেই ভিডিও বেশ ভাইরাল হয়েছিল। সেখানে আলিয়াও চোখে মুখে ভয় নিয়ে ক্যাটের কথা মেনে শরীর চর্চা করছিলেন।

    First published:

    Tags: Bollywood Actress, Bollywood Celebrities, Katrina kaif, Sonakshi Sinha, ক্যাটরিনা কাইফ, সোনাক্ষী সিনহা

    পরবর্তী খবর