corona virus btn
corona virus btn
Loading

করোনার জেরে মুক্তি আটকে বেশ কিছু বাংলা ছবির, কবে হবে তা রিলিজ?

করোনার জেরে মুক্তি আটকে বেশ কিছু বাংলা ছবির, কবে হবে তা রিলিজ?

এখন চারিদিকে শুধু একটাই আলোচনা করোনা আর লকডাউন। এই দুয়ের থেকে কবে নিস্তার পাওয়া যাবে তারই দিন গুনছেন সকলে।

  • Share this:

#কলকাতা: এখন চারিদিকে শুধু একটাই আলোচনা করোনা আর লকডাউন। এই দুয়ের থেকে কবে নিস্তার পাওয়া যাবে তারই দিন গুনছেন সকলে।সারা দেশে অন্যান্য সেক্টরের মতন সব কাজ বন্ধ ফিল্ম ইন্ডাস্ট্রিতেও।এরই মাঝে যে ছবি গুলো ইতিমধ্যেই তৈরী হয়ে গিয়ে রিলিজের আগে প্রমোশনও শুরু করে দিয়েছিল সেই ছবিগুলো কবে মুক্তি পাবে সেই নিয়েও বেশ চিন্তিত প্রযোজক থেকে পরিচালক। ধরে নেওয়া যাক সুরিন্দর ফিল্মস-এর নতুন ছবি 'রক্তরহস্য'র কথা।আগামীকাল অর্থাৎ ১০ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল সৌকর্য ঘোষাল পরিচালিত ছবি 'রক্তরহস্য'। করোনার কারনে তা এখন বিশ বাঁও জলে। পরিচালক সৌকর্য ঘোষালের মতে " সত্যি কথা আমরা কেউই এখন কিছু বুঝতে পারছিনা আগামী দিনে ঠিক কি হতে চলেছে।এটা এমন একটা পরিস্থিতি যা আগে কেউ কখনও দেখেনি।সুতরাং বিনোদন জগতে দর্শক ফিরে আসার জন্য যে পরিবেশ দরকার সেই পরিবেশ কতদিনে তৈরী হবে এখন কেউই বলতে পারবেনা। 'রক্তরহস্য' এই বছরের কোন মাসে মুক্তি পাবে নাকি আগামী বছর সেটা সত্যি বলা মুশকিল।"

অন্যদিকে বেঙ্গল টকিজের প্রযোজক অতনু রায় চৌধুরী,পুরোটা নাহলেও ছবি রিলিজ নিয়ে খানিকটা চিন্তা ভাবনা করে রেখেছেন।আগামী ৮মে মুক্তি পাওয়ার কথা ছিল তার হাউসের নতুন ছবি 'টনিক'।মুখ্য ভূমিকায় দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায়।এই ছবির বাম্পার প্রমোশন প্রথম দিন থেকেই শুরু করে দিয়েছিলেন প্রযোজক।

কিন্তু এই বছর করোনার যে আতঙ্ক আর মৃত্যুমিছিল চারিদিকে তাতে লকডাউন উঠলেও ছবি রিলিজের কথা তিনি ভেবে রেখেছেন এই বছরের বড় দিন'কে মাথায় রেখে। তাঁর মতে "টনিক এমন একটি ছবি যা গোটা পরিবার এক সঙ্গে বসে দেখার মতন। সেই কারণে গরমের ছুটি মাথায় রেখে রিলিজ ডেট ভাবা হয়েছিল। এখন তো আর ভাবাই হচ্ছেনা। যদি সম্ভব হয় তাহলে এই বছরের শেষেই ইচ্ছে আছে।"

অন্যদিকে দেব এন্টারটেইনমেন্টের আগামী ছবি 'হবুচন্দ্রা রাজা গবুচন্দ্র মন্ত্রী' ও এখন আর মুক্তি পাওয়ার কোনও সম্বাবনা নেই।পয়লা মে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। রাজের আগামি ছবি 'ধর্মযুদ্ধ'ও কবে মুক্তি পায় সেটাই এখন দেখার।

First published: April 9, 2020, 7:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर