হোম /খবর /বিনোদন /
সন্তানকে খুন করেছে আমার স্ত্রী ! ফেরেস্তাকে মেরে ফেলেছে ! অভিযোগ নোবেলের

Noble: সন্তানকে খুন করেছে আমার স্ত্রী ! ফেরেস্তাকে মেরে ফেলেছে ! অভিযোগ নোবেলের

photo source collected

photo source collected

মাতৃত্ব কেবল মাত্র একজন নারীর জন্যই পবিত্র কিংবা সম্মানের বিষয় নয়। একজন পুরুষের জন্যেও অত্যন্ত আনন্দের এবং খুব গর্বের একটি বিষয়।

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: নোবেল। বাংলাদেশের এই শিল্পী মানেই বিতর্ক। কয়েক দিন আগেই সোশ্যাল মাধ্যমে বাবা হওয়ার কথা জানিয়েছিলেন নোবেল। তিনি আনন্দিত যে তিনি বাবা হবেন। কিন্তু এই খবর দেখার পরেই গর্জে ওঠেন নোবেলের স্ত্রী সালসাবিলা। কটাক্ষ করে পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এবার স্ত্রীর বিরুদ্ধে মুখ খুললেন নোবেল।

নোবেল আজ তাঁর ফেসবুক পেজে লেখেন, "মাতৃত্ব কেবল মাত্র একজন নারীর জন্যই পবিত্র কিংবা সম্মানের বিষয় নয়। একজন পুরুষের জন্যেও অত্যন্ত আনন্দের এবং খুব গর্বের একটি বিষয়। এগুলো নিয়ে কেউ মিথ্যাচার করেনা। একটি শিশুকে ১০ মাস ১০ দিন গর্ভে ধারণ করেন মা। কিন্তু শিশুর পিতা কিন্তু সেই মা-কে ১০ মাস বুকে আগলে রাখে।আমার স্ত্রী, সালসাবিল তাঁর অন্তসত্তা হবার লক্ষণগুলো আমার সাথে শেয়ার করেন এবং তার ফলশ্রুতিতে আমি এক্সাইটেড হয়ে স্টেটাসটি গণমাধ্যমে প্রকাশ করি। সম্ভব্য পিতা হিসেবে বিষয়টা কি স্বাভাবিক নয়? আপনি বাবা হবার ইঙ্গিত পেলে নিজে কি করতেন বলুন? আমি মাত্র ২৩ বছর বয়সে বাবা হবার খুশি ধরে রাখতে পারিনি। "

তবে এখানেই শেষ নয় নোবেল জানান, "তবে স্টেটাসটি দেয়ার কিছুক্ষণের মধ্যে আমার স্ত্রী, সালসাবিল আমাকে ফোন করে বাচ্চা “এবর্শন” করে ফেলবে, এই হুমকি দেয়। কারণ আমি নাকি তাঁর বাচ্চার বাবা হবার যোগ্য না। আমার অনেক হেটার্স! অনেক কন্ট্রোভার্সি। ব্যাংক ব্যালেন্স এই মুহূর্তে একটু কম। যেহেতু আমাদের শিল্পীদের গত বছর মার্চ থেকে “লাইভ কন্সার্ট” বন্ধ। তাছাড়া দুজন প্রাপ্তবয়ষ্ক ছেলে-মেয়ে স্বসম্মতিতে বিয়ে করেছি, তাই আমার স্ত্রীর পিতৃপক্ষ কোনভাবেই আমাদের বিয়ে টিকতে দেবে না। এমনকি আমার ঘরের তালা ভেঙে ঘরে ঢুকে আমাকে ভয় দেখানোর চেষ্টা করা হয়েছে। যদিও আমি আমার স্ত্রীকে মেডিকেল টেস্ট করবার আগেই আনন্দে উৎফুল্ল হয়ে স্টেটাসটি দেই। মেডিকেল করলে হয়তো পজিটিভই আসতো। তবে জানিনা এতক্ষনে আমার সম্ভব্য বাচ্চাটি জীবিত আছে নাকি “পিলস” খেয়ে শিশুটির মা শিশুটিকে খুন করেছে। তবে কয়েকটি মাস পর যে শিশু বা ফেরেস্তাটি পৃথিবীর আলো দেখতো, আমার প্রাণ চলে গেলেও আমি তার প্রাণহানি হতে দিতাম না।"

তিনি আরও লেখেন, "কিন্তু আমি তো আমার স্ত্রীর কোনো সন্ধানই জানিনা। কোথায় থাকে, কার সাথে থাকে, কি করে, কি পরে, কি খায়? কিছুই জানিনা। এই ১.৫ বছরের বৈবাহিক জীবনে আমার সঙ্গে আমার স্ত্রী খুব অল্প সময়ই ছিলো। কারণ সে তার পড়ালেখা এবং তার বাবা-নানু-খালা-বোনদের নিয়ে ব্যাস্ত থাকে। সংসারটা এখনও আমার করা হয়নি। হয়তো হবে একদিন।"তবে এর পরে সংবাদ মাধ্যমের নজরে যাতে বিষয়টি আসে সে বিষয়েও নোবেল লেখেন, "আমাদের সম্প্রতি পাবনা ট্যুরে আমার স্ত্রী নিজেই বলেছেন তিনি বাচ্চা নিতে ইচ্ছুক। তবে কেনো আজ এই কাদা ছোড়াছুড়ি। সাংবাদিক ভাইদের দৃষ্টি আকর্ষণ করছি, আমার বক্তব্য সংবাদ মাধ্যমে প্রচার করার জন্য। ধন্যবাদ।" যদিও এর পর তাঁর স্ত্রী কিছু জানাননি। নিজের সন্তানকে খুনের অভিযোগ করছেন পরোক্ষভাবে নোবেল।

Published by:Piya Banerjee
First published:

Tags: Singer Noble, Tollywood