Home /News /entertainment /
Singer KK Death: শেষ যাত্রায় কেকে, ছেলে নকুলের সঙ্গে শ্মশানে উপস্থিত বলি তারকারাও

Singer KK Death: শেষ যাত্রায় কেকে, ছেলে নকুলের সঙ্গে শ্মশানে উপস্থিত বলি তারকারাও

বুধবার রাতেই কলকাতা থেকে মুম্বই নিয়ে যাওয়া হয় কফিনবন্দি গায়ককে। কথা ছিল বৃহস্পতিবার দুপুর ১টায় মুম্বইয়ের পার্ক প্লাজা হল থেকে তাঁর দেহ নিয়ে যাওয়া হবে ভার্সোভা শ্মশানে।

  • Share this:

    #মুম্বই: কথা ছিল বৃহস্পতিবার দুপুর ১টায় মুম্বইয়ের পার্ক প্লাজা হল থেকে তাঁর দেহ নিয়ে যাওয়া হবে ভার্সোভা শ্মশানে। ঠিক সময় মতো কৃষ্ণকুমার কুন্নত ওরফে বলিউডের জনপ্রিয় গায়ক কেকে-র দেহ বার করা হল হল থেকে। পৌঁছল শ্মশানে। শেষযাত্রার ছবি প্রকাশ্যে এল পাপারাৎজিদের দৌলতে। তাঁর শেষযাত্রায় তাঁকে সম্মান জানাতে পার্ক প্লাজা পৌঁছলেন বলিউডের তারকা সঙ্গীতশিল্পী এবং পরিচালকেরা।

    শঙ্কর মহাদেবন, হরিহরণ, জাভেদ আলি, অলকা ইয়াগ্নিক, জাভেদ আখতার, পাপন এবং তাঁর স্ত্রী, রেখা ভরদ্বাজ এবং তাঁর স্বামী বিশাল ভরদ্বাজ, পরিচালক কবীর খান প্রমুখের ছবি প্রকাশ্যে এসেছে। প্রত্যেকেই সাদা বা কালো পোশাকে শেষ বার কেকে-কে বিদায় জানাতে উপস্থিত। বেলা দুটো নাগাদ তাঁকে দাহ করা হবে বলে জানা গিয়েছে।

    ছেলে নকুল বাবার সঙ্গে শ্মশানে পৌঁছলেন। মুখাগ্নি করবেন তিনিই।

    মঙ্গলবার রাতে কলকাতার নজরুল মঞ্চে গানের অনুষ্ঠান শেষ করে হোটেলে পৌঁছেই অসুস্থ হয়ে পড়েন কেকে। তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি গায়ককে। নিউমার্কেট থানায় পুলিশ 'অস্বাভাবিক মৃত্য'র মামলা দায়ের করে তদন্ত শুরু করে দিয়েছে। ইতিমধ্যে গায়কের পরিবারকে জিজ্ঞাসাবাদ করে অনেক তথ্য মিলেছে। এমনকি নজরুল মঞ্চের কর্তৃপক্ষকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন কেকে।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: KK Death, Last Rites, Singer KK death

    পরবর্তী খবর