Home /News /entertainment /
Aneek Dhar: বউয়ের পোশাক উড়ে গিয়েছিল, যদি বউ উড়ে যেত সমুদ্রে! আতঙ্কে অনীক ধর

Aneek Dhar: বউয়ের পোশাক উড়ে গিয়েছিল, যদি বউ উড়ে যেত সমুদ্রে! আতঙ্কে অনীক ধর

Aneek Dhar: নিউজ১৮ বাংলাকে অনীক জানালেন, মেয়ের জন্য ছোট ছোট আনন্দের স্মৃতি তৈরি করছেন। বাবল তৈরি করা, বালিতে ঘর বানানো, সমুদ্রে স্নান করা, মন্দিরে পুজো দেওয়া।

  • Share this:

    #কলকাতা: পুরী ভ্রমণে গিয়ে বিপাকে গায়ক অনীক ধর। স্ত্রী দেবলীনা ধর, মেয়ে আদ্যা ধর আর মা-বাবার সঙ্গে দু'দিনের ছুটি কাটাতে গিয়েছেন তিনি। গরম খুবই কিন্তু কলকাতা শহরের মতো ভিড় এবং ভ্যাপসা নয়। তাই সমুদ্রসৈকতের শুকনো গরমে বেশ ভালই লাগছে তাঁদের। তারই মাঝে বিপদ। সমুদ্রের ধারে হোটেল, হাওয়া উত্তাল। সেই হাওয়ার দমকায় দেবলীনার পছন্দের পোশাক গল উড়ে। অনীক বলছেন, ''জামা উড়েছে, ঠিক আছে, যদি আমা বউটা উড়ে যেত? তা হলে আমার সঙ্গে 'ইস্মার্ট জোড়ি'তে কে খেলত?''

    কী ঘটেছে পুরীতে?

    আজ, সোমবার ভোর ৬টা নাগাদ দেবলীনা ঘুম থকে উঠে দেখেন, তাঁর পছন্দের একটি জামা হাওয়া। তার নেপথ্যে যে হাওয়ারই কারসাজি, তা তিনি বোঝেননি তখনই। সেই জামাটি তিনি আলাদা কর তুলে রেখেছিলেন, জগন্নাথ মন্দিরে পুজো দিতে যাওয়ার সময়ে পরবেন বলে। অনীক জানাতেই তাঁর প্রশ্ন, ''কোথায় রেখেছিলে জামাটা?'' দেবলীনা জানালেন, বারান্দায় একটি চেয়ারের উপরে মেলে রেখেছিলেন। তখনই প্রমাদ গুনলেন অনীক। হোটেলের গাড়িবারান্দায় চলে গেলেন বউয়ের জামা খুঁজতে। একটি গাড়ির মাথায় পড়ে রয়েছে সেটি। উপর এসে বউয়ের মুখে হাসি ফোটালন অনীক। তার পরেই ভিডিও করে সে গল্প বললেন অনুরাগীদের। গায়কের মস্করা, ''জামা উড়েছে, ঠিক আছে, যদি আমা বউটা উড়ে যেত? তা হলে আমার সঙ্গে 'ইস্মার্ট জোড়ি'তে কে খেলত?'' পিছনে দাঁড়িয়ে দেবলীনা। তিনিও বরের ঠাট্টায় তাল মেলালেন।

    এমনই মজা করে ঘুরে বেড়াচ্ছেন ধর পরিবার। নিউজ১৮ বাংলাকে অনীক জানালেন, মেয়ের জন্য ছোট ছোট আনন্দের স্মৃতি তৈরি করছেন। বাবল তৈরি করা, বালিতে ঘর বানানো, সমুদ্রে স্নান করা, মন্দিরে পুজো দেওয়া। মন্দিরে অবশ্য প্রবল ভিড় ছিল। কিন্তু প্রধান পুরোহিতের সঙ্গে সুসম্পর্কের কারণে খানিক ভিড় কাটিয়ে সামনে এগোতে পেরেছিলেন তাঁরা।

    আরও পড়ুন: বিরাট অনুষ্কার ঘরের দেওয়ালে দামি জিনিসপত্র, প্রথমবার অন্দর মহলের ছবি

    রবিবার ভোর বেলা কলকাতা থেকে গাড়ি করে সন্ধ্যার মধ্যে পুরী পৌঁছন। সোমবার গোটা দিন সমুদ্রে, মন্দিরে কাটিয়ে মঙ্গলবার কলকাতায় ফিরবেন। অনীক বললেন, ''দু'মাস আগে এই রাজ্যে গানের অনুিষ্ঠন ছিল। তখন জগন্নাথের মন্দিরে গিয়ে ঈশ্বরের কাছে প্রার্থনা করেছিলাম, যেন গোটা পরিবারের সঙ্গে আসতে পারি। সেটাই পূরণ হল এ বার।''

    আরও পড়ুন: শাশুড়ি হাতে খাইয়ে দিলেন গৌরবকে, পাতে রইল মৌরলা থেকে পমফ্রেট, দেখুন গৌরব-দেবলীনার জামাই ষষ্ঠী

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Aneek dhar, Ismart Jodi, Puri, Puri Jagannath Temple, Singer

    পরবর্তী খবর