টেগোর মেডলি নিয়ে এই প্রথম একসঙ্গে হাজির শ্রাবণী, সিধু, অশান্ত, জয়

টেগোর মেডলি নিয়ে এই প্রথম একসঙ্গে হাজির শ্রাবণী, সিধু, অশান্ত, জয়

এবারে রবীন্দ্রসঙ্গীতে একসঙ্গে সিধু ও শ্রাবনী সেন।

এবারে রবীন্দ্রসঙ্গীতে একসঙ্গে সিধু ও শ্রাবনী সেন।

  • Share this:

#কলকাতা: চেনা ছকের বাইরে অনেক কিছুই করতে শিখিয়ে দিয়েছে এই অতিমারী। যা কখনও করা হয়নি সেইরকম অনেক কিছুই আমরা এই অতিমারীর সময় উপলব্ধি করে ফেলেছি। খাতায় কলমেও হয়েছে অনেক অন্যরকমের কাজ৷ সেরকমই অনেকদিনের মনের ইচ্ছে পূরণ হল সিধুর। বলা যেতে পারে বাস্তব রূপ নিল।

এবারে রবীন্দ্রসঙ্গীতে একসঙ্গে সিধু ও শ্রাবনী সেন। সঙ্গে রয়েছেন জয় সরকার ও অশান্ত। পুজো পর্যায়ের চারটে গানের কথা মাথায় রেখেই এই মেডলি তৈরি হয়েছে। এই আকাশে আমার মুক্তি আলোয় আলোয়,দাঁড়াও আমার আঁখির আগে,আমার মাথা নত করে,আমি হেথায় থাকি... এই চারটে গান গেয়েছেন শ্রাবণী সেন,সিধু,অশান্ত বাকলি। সঙ্গীত আয়োজন করেছেন জয় সরকার। মিউজিক ভিডিওর অনেকটা অংশ জুড়ে রয়েছে বগুরান জলপাই বিচ।

এই নতুন গানের মেডলি নিয়ে সিধু জানান," অনেকদিনের ইচ্ছা পূর্ণ হল।শ্রাবণী সেনের সঙ্গে এক মঞ্চে গান করলেও অন রেকর্ড কোনও কাজ ছিল না। রবীন্দ্রসঙ্গীত নিয়েও কাজ করার ইচ্ছা ছিল৷ সব মিলিয়ে এই কাজটা অন্যরকম। জয়ের খুব সুন্দর সঙ্গীত আয়োজন৷ চমৎকার মিউজিক ভিডিও তৈরি হয়েছে৷ সব মিলিয়ে এই কাজটা আশা করছি সবার ভাল লাগবে।" অন্য দিকে শ্রাবণী সেন জানান,"করোনার অতিমারীর পর নতুন ভাবে গান নিয়ে ফিরতে পারাটাই অনেক বড় কথা। আর রবীন্দ্রনাথের গান সবসময় আমাদের প্রেরণা যোগায়"।

দুই ধারার দুই শিল্পীকে এক সঙ্গে পাওয়াটাও একটা অন্য অভিজ্ঞতা জয়ের কাছে। জয় জানান," রবীন্দ্রসঙ্গীতে কাজ আমাদের এক সাথে এই প্রথম । আশা করি শ্রোতাদের ভাল লাগবে।" ইতিমধ্যেই এই গানগুলি প্রকাশ পেয়েছে সিধুর অফিসিয়াল ইউটিউব চ্যানেল ।

Published by:Pooja Basu
First published: