Sraddha Kapoor: শ্রীদেবীর জায়গা নেবেন শ্রদ্ধা কাপুর ! চালবাজ-এ আলিয়া ভাটকে টেক্কা দিলেন নায়িকা !

photo source collected

হাসতে হাসতে চোখের সামনে দিয়ে আলিয়া ভাটের (Alia Bhatt) সাধের দই খেয়ে নিলেন শ্রদ্ধা কাপুর (Sraddha Kapoor)!

  • Share this:

#মুম্বই: এক নায়িকার বাবা পরিচালক,মা ও সৎ-দিদি দুঁদে অভিনেত্রী আর তাঁর হবু স্বামী বলিউডের ‘রাজ’ পরিবারের ছেলে! আর অন্য নায়িকার মাসি এক সময়ের নাম করা হিরোইন আর বাবা জনপ্রিয় ভিলেন কমেডিয়ান। চুলচেরা বিচার করলে শ্রীদেবী (Sridevi) অভিনীত চালবাজের (ChaalBaaz) রিমেক প্রথম নায়িকারই পাওয়া উচিত ছিল। কিন্তু ওই যে বলে নেপোয় মারে দই! হাসতে হাসতে চোখের সামনে দিয়ে আলিয়া ভাটের (Alia Bhatt) সাধের দই খেয়ে নিলেন শ্রদ্ধা কাপুর (Sraddha Kapoor)!

তবে বলিউডে সব গল্পই মহাসমুদ্রে ভাসমান হিমশৈলের চূড়া মাত্র। অর্থাৎ তলে তলে অনেক কাহিনি আছে যা অজানা। শ্রীদেবী অভিনীত চালবাজের প্রযোজক মনমোহন (Manmohan Shetty) চেয়েছিলেন এই ছবির রিমেক তৈরি করতে। শোনা যাচ্ছিল শ্রীদেবীর চরিত্র করবেন আলিয়া। কিন্তু ছয় মাসের মধ্যে ছবি শুরু করতে না পারায় ছবির স্বত্ত্ব চলে যায় ডিস্ট্রিবিউটর জয়ন্তীলাল গাদার (Jayantilal Gada) কাছে। এই সময়ে আসরে নামেন পঙ্কজ পরাশর (Pankaj Parashar)। পঙ্কজই চালবাজের পরিচালক ছিলেন। হঠাৎই ঘোষিত হয় যে শ্রদ্ধা কাপুরকে নিয়ে তিনি তৈরি করছেন চালবাজ ইন লন্ডন (Chaalbaaz In London)!

তবে পঙ্কজের দাবি তিনি যে চিত্রনাট্য নিয়ে টি সিরিজের অফিসে গিয়েছিলেন সেটা একেবারেই আলাদা। ২০২১ সালের গল্পে বস্তি আর চাবুক মেরে ভিলেন সংহার দেখানো যায় না। কিন্তু পঙ্কজ যতই বলুন না কেন যে গল্প আলাদা, ছবির নামে চালবাজ শব্দটি ব্যবহার করা হয়েছে। দ্বিতীয়ত এই গল্পেও দু'জন একরকম দেখতে মেয়ে আছে!

বাগী (Baaghi) ছবিতে শ্রদ্ধার কাজ দেখে এতই মুগ্ধ হয়েছিলেন পঙ্কজ যে তিনি না কি আর কোনও নায়িকার কথা ভাবেননি। যদিও কানাঘুষোয় শোনা যাচ্ছে শ্রদ্ধার মাসি অভিনেত্রী পদ্মিনী কোলহাপুরের (Padmini Kolhapure) কলকাঠিতেই শ্রদ্ধার কপালে শিকে ছিঁড়েছে। পদ্মিনীর স্বামী টুটু শর্মা (Tutu Sharma) পঙ্কজের ঘনিষ্ঠ বন্ধু। তাঁর বন্ধুত্ব আছে শক্তি কাপুরের (Shakti Kapoor) সঙ্গেও। মেয়ের ছবিতে বাবা ক্যামিও করবেন বলেও বাতাসে গুঞ্জন।

তবে পঙ্কজের দাবি, শ্রদ্ধা বলিষ্ঠ অভিনেত্রী এবং Instagram-এ তাঁর অনুগামীর সংখ্যা ৬৪ লক্ষ! এত কিছু দেখে তবেই তিনি নায়িকা বেছেছেন। যদিও বলিউড জানে যে খুব ছোট বয়স থেকে শ্রদ্ধাকে চেনেন পঙ্কজ। গল্প যে বেশ জটিল সেটা বোঝা গেলেও প্রকৃত চালবাজ কে সেটা ধোঁয়াশাই রয়ে গেল!

Published by:Piya Banerjee
First published: