Home /News /entertainment /
Shiv Kumar Subramaniam : প্রয়াত 'টু-স্টেটস' খ্যাত অভিনেতা! শোকের ছায়া বলিউডে

Shiv Kumar Subramaniam : প্রয়াত 'টু-স্টেটস' খ্যাত অভিনেতা! শোকের ছায়া বলিউডে

Shiv Kumar Subramaniam

Shiv Kumar Subramaniam

Shiv Kumar Subramaniam :চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা তথা চিত্রনাট্যকার শিব কুমার সুব্রহ্মণ্যম। শেষ বার তাঁকে দেখা গিয়েছিল 'মীনাক্ষী সুন্দরেশ্বর' ছবিতে।

  • Share this:

    #মুম্বই: চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা তথা চিত্রনাট্যকার শিব কুমার সুব্রহ্মণ্যম। শেষ বার তাঁকে দেখা গিয়েছিল 'মীনাক্ষী সুন্দরেশ্বর' ছবিতে। ছবিতে সানিয়া মালহোত্রার বাবার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। অভিনেত্রী আয়েশা রাজা মিশ্র ফেসবুকে অভিনেতার মৃত্যুর খবর প্রকাশ করেছেন।

    আয়েশা লিখেছেন, "রেস্ট ইন পিস শিব। আর কী বলব! যন্ত্রণামুক্ত হও এবং যেখানেই থেকো ভাল থেকো।" মুম্বইয়ের মোক্ষধান হিন্দু শ্মশানভূমে অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে আজ।

    ২ মাস আগেই মৃত্যু হয়েছিল শিব কুমারের ছেলের। মাত্র ১৬ বছর বয়স হয়েছিল তাঁর। ব্রেন টিউমারে মৃত্যু হয়েছিল তাঁর। আর তার ঠিক দুমাস পরেই চলে গেলেন শিব কুমার নিজেই। অভিনেত্রী বীণা সারওয়ার লিখছেন, "শোকাহত এই খবর শুনে। খুবই দুঃখজনক। বিশেষ করে ওর আর দিব্যার ছেলের মৃত্যুর দু মাস পরেই ও চলে গেল। ১৬ বছরের জন্মদিনের ২ সপ্তাহ আগেই ওঁর ছেলে জাহানের ব্রেন টিউমরে মৃত্যু হয়।"

    ১৯৮৯ সালে বিধু বিনোদ চোপড়ার ছবি পরিন্দা-র চিত্রনাট্য লিখে কেরিয়ার শুরু করেছিলেন প্রয়াত অভিনেতা। ১৯৪২: এ লাভ স্টোরি ছবিরও চিত্রনাট্য লিখে সুনাম অর্জন করেছিলেন তিনি। এছাড়াও তিনি হাজারো খোয়াইশে অ্যায়সি, অর্জুন পণ্ডিত, চামেলি, তিন পত্তি, ইস রাত কি সুভা নেহি ছবিরও চিত্রনাট্য লিখেছিলেন তিনি।

    আরও পড়ুন- অভিষেকের উপস্থিতি অনুভব করেন তাঁর স্ত্রী! কী ভাবে? সেই ঘটনাই লম্বা পোস্টে জানালেন সংযুক্তা

    এর পরে বেশ কিছু ছবিতে অভিনয় করেছিলেন তিনি। আলিয়া ভাট ও অর্জুন কাপুর অভিনীত '২ স্টেটস' ছবিতে অভিনয় করেছিলেন তিনি। এছাড়াও আছে নেল পলিশ, রকি হ্যান্ডসাম, হিচকি, হ্যাপি জার্নি, রিস্ক, প্রহার, উংলি, ব্যাঙ্গিস্তান, কামিনে, স্টানলে কা ডাব্বা। অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bollywood

    পরবর্তী খবর