Shilpa Shetty: Super Dancer 4-এ ফিরলেন শিল্পা শেট্টি ! তিনিই বিচারক থাকছেন

photo source Instagram

Shilpa Shetty: দীর্ঘ সময় ধরে জনপ্রিয় ডান্স রিয়েলিটি শোয়ের বিচারক শিল্পা শেট্টি। তবে রাজ কুন্দ্রা পর্ন কেসে জড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে কাজ ছেড়ে দেন শিল্পা। বন্ধ করে দেন 'সুপার ডান্সার'-এর শোতে আসা। শোনা গিয়েছিল তিনি আর ফিরবেন না। তাঁর জায়গায় বিচারক হিসেবে নেওয়ার কথা চলছিল করিশ্মা কাপুরকে।

  • Share this:

    #মুম্বই: শিল্পা শেট্টি (Shilpa Shetty)। ৯০ -এর দশক থেকে বলিউডের দাপুটে নায়িকাদের মধ্যে তিনি একজন। 'বাজিগর' ছবি থেকেই শাহরুখ খানের বিপরীতে নজর কেড়েছিলেন মিষ্টি, ছিপছিপে শরীরের শিল্পা শেট্টি। তারপর বহু হিট ছবি রয়েছে তাঁর। কয়েক দিন আগেই মুক্তি পেয়েছে 'হাঙ্গামা ২'। সেখানেও শিল্পা ফের নজর কাড়েন। দুই দশকের বেশি সময় ধরে বলিউডে অভিনয় করছেন তিনি। দিনদিন বাড়ছে শিল্পার রূপ। শরীর ও জীবন নিয়ে ভীষণ সচেতন নায়িকা। তবে গত কয়েক সপ্তাহ ধরে শিল্পার জীবনের সব নিয়ম একেবারে উলোটপালোট হয়ে যায়। শিল্পার স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) পর্ন (porn movie) ছবি বানানোর অভিযোগে গ্রেফতার হন। দুই সন্তানকে দিশেহারা হয়ে যান নায়িকা। আচমকা তাঁর পরিবারে নেমে আসে ঝড়। কিভাবে সামলে উঠবেন বুঝতে পারছিলেন না।

    দীর্ঘ সময় ধরে জনপ্রিয় ডান্স রিয়েলিটি শোয়ের বিচারক শিল্পা শেট্টি। তবে রাজ কুন্দ্রা পর্ন কেসে জড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে কাজ ছেড়ে দেন শিল্পা। বন্ধ করে দেন 'সুপার ডান্সার'-এর শোতে আসা। শোনা গিয়েছিল তিনি আর ফিরবেন না। তাঁর জায়গায় বিচারক হিসেবে নেওয়ার কথা চলছিল করিশ্মা কাপুরকে। রবীনা ট্যান্ডনকেও বলা হয়েছিল। কিন্তু রবীনা অফার পাওয়া মাত্রই না করে দিয়েছেন। মনে করা হচ্ছিল করিশ্মাকেই দেখা যাবে এবার এই শোতে। কিন্তু সব জল্পনার অবসান ঘটালেন শিল্পা নিজে।

    বুধবার তিনি নিজেই ফিরে এলেন শ্যুটিংয়ে। প্রিন্টেড শাড়ি পরে তিনি আবার বিচারকের আসনে বসলেন। ফের শুরু হল জমিয়ে ডান্স শোয়ের শ্যুটিং। এদিকে পর্ন কেসে সামান্য স্বস্তি পেয়েছেন রাজ কুন্দ্রা। শিল্পার বোন শমিতার নামেও অনেক কথা রটেছিল। তবে সে সবকে পাত্তা না দিয়ে শমিতা এবার বিগ বস ওটিটি-র ঘরে জমিয়ে খেলছেন। শমিতা জীবনকে থামিয়ে দিতে চাননি। সেই পথেই হাঁটলেন শিল্পা। কোনও একটি ঘটনার জন্য জীবনকে থামিয়ে দিলে হবে না। তিনি সময় নিয়েছেন। এবং ফিরে এসেছেন ডান্স শোতে। এই শ্যুটিংয়ের ভিডিও ইনস্টাতে শেয়ার হতেই ভাইরাল হয়। শিল্পার ভক্তরা অভিনন্দন জানিয়েছেন নায়িকাকে।

    Published by:Piya Banerjee
    First published: