Shilpa Shetty: বাজিগর ছবির “ইয়ে কালি কালি আঁখে” শুনলেই ঈর্ষায় জ্বলে যান শিল্পা

শিল্পা শেট্টি, ছবি-ফেসবুক

কেউ একবার শিল্পা শেট্টির (Shilpa Shetty) কানের কাছে বাজিগর (Baazigar) ছবির জনপ্রিয় গান “ইয়ে কালি কালি আঁখে” (Yeh Kaali Kaali Aankhein) ভুলেও চালাবেন না!

  • Share this:

Mমুম্বই :  কেউ একবার শিল্পা শেট্টির (Shilpa Shetty) কানের কাছে বাজিগর (Baazigar) ছবির জনপ্রিয় গান “ইয়ে কালি কালি আঁখে” (Yeh Kaali Kaali Aankhein) ভুলেও চালাবেন না! এই গানের প্রসঙ্গই নায়িকার সামনে না তোলাই ভাল। কারণ এই গানটি শুনলেই হিংসেতে জ্বলে পুড়ে যাচ্ছেন তিনি।

ব্যাপারটা খুলেই বলা যাক। সোনি টিভির রিয়্যালিটি ডান্স শো সুপার ডান্সার- চ্যাপ্টার ৪ (Super Dancer-chapter4) এর একজন বিচারক শিল্পা। সম্প্রতি এই শোয়ে বাজিগরের এই গানটির সঙ্গে পারফর্ম করেন শোয়ের দুই প্রতিযোগী নীরজা এবং ভাবনা। গানটি শোনার পর স্মৃতিমেদুর হয়ে পড়েন শিল্পা।

তিনি দর্শকদের জানান যে তিনি এই গানটির অংশ হতে চেয়েছিলেন। যদিও গানটি চিত্রায়িত হয় শাহরুখ খান (Shah Rukh Khan) ও কাজলকে (Kajol) নিয়ে। ছবিতে শিল্পা আর শাহরুখকে নিয়েও আরেকটি জনপ্রিয় গান “কিতাবে বহোতসি” ছিল। তবে এই ‘কালি কালি আঁখে’ গানটির উপর বিশেষ দুর্বলতা ছিল শিল্পার।

এটি শোয়ের একটি স্পেশ্যাল এপিসোড ছিল। যেখানে বিশেষ অতিথি রূপে উপস্থিত ছিলেন কুমার শানু (Kumar Shanu)। মূলত ৯০ এর দশকে জনপ্রিয় গানের সঙ্গেই পারফর্ম করেন প্রতিযোগীরা। শোয়ের আরও দুই বিচারক হলেন গীতা কাপুর (Geeta Kapoor) ও অনুরাগ বসু (Anurag Basu)।

শিল্পা বলেন যে তাঁর অত্যন্ত হিংসে হয়েছিল যখন তাঁর পরিবর্তে অন্য নায়িকার উপর এই গান দৃশ্যায়িত হয়। শিল্পা নাচতে ভালবাসেন। আর এটা যেহেতু ডান্স নাম্বার, তাই এই গানে না থাকার দুঃখ তাঁর এখন যায়নি। অবশ্য শিল্পার সেই দুঃখ কিছুটা হলেও দূর করলেন কুমার শানু। এই অনুষ্ঠানেই মঞ্চে উঠে গানটি করেন তিনি। আর তাঁর গানের তালে তালেই নেচে ওঠেন শিল্পা।

গানটি নিয়ে বিশেষ আবেগ আছে শানুরও। শানু বলেন যে এই গানটি তৈরি করেছিলেন অনু মালিক (Anu Malik)। মাঝে মধ্যেই সুরকারের সঙ্গে গানের নানা খুঁটিনাটি নিয়ে মনোমালিন্য হত শানুর। তবে তিনি এও মেনে নেন যে একসময় বলিউডকে একের পর এক হিট গান উপহার দিয়েছেন অনু।

আব্বাস মস্তানের(Abbas–Mustan) ছবি বাজিগর দিয়েই বলিউডে পা রাখেন শিল্পা। যদিও শিল্পার চরিত্র খুব একটা বড় ছিল না। তিনি ছিলেন কাজলের দিদির ভূমিকায়। যাকে পর্দায় হত্যা করবে শাহরুখ খান। সম্প্রতি ৪৬ এ পা দিয়েছেন নায়িকা। আগামী দিনে তাঁকে হাঙ্গামা ২ (Hungama 2) এ দেখা যাবে।

Published by:Arpita Roy Chowdhury
First published: