Home /News /entertainment /
Yash-Shieladitya: আইনি পথে যশ, পাল্টা মন্তব্য বিকৃতির অভিযোগ শিলাদিত্যর! চমকের নাম 'চিনেবাদাম'

Yash-Shieladitya: আইনি পথে যশ, পাল্টা মন্তব্য বিকৃতির অভিযোগ শিলাদিত্যর! চমকের নাম 'চিনেবাদাম'

Yash-Shieladitya: তাঁর বিরুদ্ধে কী কী অভিযোগ উঠেছিল, তার একটি তালিকাও প্রকাশ করেছেন যশ। যেখানে বলা হয়েছিল, ঝাঁ চকচকে অভিনেতা নেননি বলে প্রথম থেকেই যশের নাকি আপত্তি ছিল। তা ছাড়া আরও কয়েকটি মন্তব্যের উল্লেখ করেছেন যশ।

  • Share this:

    #কলকাতা: আজ, শুক্রবার মুক্তি পাওয়া ছবি 'চিনে বাদাম' নিয়ে জলঘোলার শেষ নেই। এই বিষয়ে আইনি পদক্ষেপ করবেন বলে শুক্রবার বিকেলেই বিজ্ঞপ্তি জারি করেছেন যশ দাশগুপ্ত। তাঁর বিবৃতিতে কোথাও ছবির পরিচালক শিলাদিত্য মৌলিকের নাম উল্লেখ করা না থাকলেও এ কথা খানিক স্পষ্ট যে যশের তির পরিচালকের দিকেই।

    সেই প্রসঙ্গে নিউজ১৮ বাংলাকে শিলাদিত্য বললেন, ''আমার মন্তব্যকে বিকৃত করা হয়েছে বার বার। এই জন্য আমি নতুন করে কোনও মন্তব্য করতে চাই না। আমি কেবল এটাই বলেছিলাম, যশ আগে থেকেই জানতেন আমি কোন ঘরানার ছবি বানাই। আমার ছবিতে যে শ্যাম্পু করা চুল উড়বে না, আমার ছবিতে যে ধোঁয়ার ব্যবহার থাকবে না, সেটা তিনি জানতেনই। যশ কোনও দিনও সে সব কিছু করতে বলেননি আমায়। আমিও কখনও বলিনি যে, তিনি এ রকম দাবি করছিলেন। কিন্তু আমার মন্তব্যকে বিকৃত করায় ওঁর কাছেও ভুল তথ্য গিয়েছে। এ সবের জন্য আমার ছবিটা ক্ষতিগ্রস্ত হচ্ছে।''

    ছবিটি মুক্তির আগেই ট্যুইট করে ছবির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছিলেন যশ। নায়ক জানান, শৈল্পিক মতবিরোধের কারণে তিনি এই ছবির সঙ্গে যুক্ত থাকতে চান না। তার পর থেকেই নানা জল্পনা চলে তাঁর সরে যাওয়ার কারণ নিয়ে। শোনা যায়, ছবিতে একটি গানে শ্যামলা গায়ের রঙের একটি ছেলেকে নাচ করানো হয়েছিল বলে তিনি আপত্তি জানান। কিন্তু নায়ক এত দিন এই বিষয়ে মুখ বন্ধ রেখেছিলেন। এ বার মুখ খুললেন যশ।

    আরও পড়ুন: 'চিনে বাদাম'-এর প্রিমিয়ারে যশ না থাকলেও ওঁর অভিনয়ে মুগ্ধ হয়েছেন অনেকে: শিলাদিত্য

    বিবৃতি দিয়ে জানালেন, 'তাঁকে নিয়ে যা মন্তব্য করা হচ্ছে, তা সর্বৈব মিথ্যা এবং ভুল। এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করব আমরা। আইনজীবীর সঙ্গেও কথা হয়েছে।' পরবর্তী কালে কী কী ঘটল, তা নিয়েও সময় মতো খবর জানাবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন যশ।

    আরও পড়ুন: 'সব অভিযোগ মিথ্যা, আইনি পদক্ষেপ নেব', 'চিনে বাদাম' বিতর্কে মুখ খুললেন যশ

    তাঁর বিরুদ্ধে কী কী অভিযোগ উঠেছিল, তার একটি তালিকাও প্রকাশ করেছেন যশ। যেখানে বলা হয়েছিল, ঝাঁ চকচকে অভিনেতা নেননি বলে প্রথম থেকেই যশের নাকি আপত্তি ছিল। তা ছাড়া আরও কয়েকটি মন্তব্যের উল্লেখ করেছেন যশ। যেখানে বলা হয়েছিল, ''২০২২ সালে এসে পিছন দিয়ে ধোঁয়া উড়বে, শ্যাম্পু করা চুল উড়বে, এমন ছবি বানানো আমার স্টাইল নয়, সেটা ও জানতই।'' তৃতীয় যে মন্তব্যটির উল্লেখ করেন, তা হল, ''কালো ছেলেকে কেন আমি সিনে নাচ করাব, এ সব নিয়ে যদি কারও প্রশ্ন থেকে থাকে, তা হলে তো আমার কিছু বলার নেই।'' চতুর্থ মন্তব্যটি হল, ''ছবির সঙ্গে কোনও আত্মিক বন্ধন নেই।'' যশের বিবৃতিতে এই চারটি মন্তব্যের কথা উল্লেখ করে লেখা হয়, যশ এই সমস্ত মন্তব্যের বিরুদ্ধে পদক্ষেপ করবেন।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Ena Saha, Tollywood, Yash Dasgupta

    পরবর্তী খবর