রিয়া চক্রবর্তীকে জেল থেকে ছাড়ার আবেদন জানালেন ফারহান আখতারের প্রেমিকা শিবানি !

রিয়া চক্রবর্তীকে জেল থেকে ছাড়ার আবেদন জানালেন ফারহান আখতারের প্রেমিকা শিবানি !

photo source collected

রিয়ার বান্ধবী ও ফারহান আখতারের প্রেমিকা শিবানি প্রথম থেকেই রিয়ার পক্ষ নিয়ে কথা বলেছিলেন।

  • Share this:

    #মুম্বই: গত মঙ্গলবার তিন দিন টানা জেরার পর গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী ও সুশান্ত সিং রাজপুতের ‘প্রেমিকা’ রিয়া চক্রবর্তীকে ! ১৪ দিনের জেল হেফাজত হয় অভিনেত্রীর। তাঁর মেডিক্যাল টেস্টও করা হয়। প্রথম রাতে এনসিবি কোয়াটারেই থাকেন তিনি। সারারাত না ঘুমিয়ে পায়চারি করতে দেখা যায় তাঁকে। এর পর দিন মুম্বইয়ের বাইকুলা জেলে রাখা হয় তাঁকে। সেখানে মাটিতে চাটাই পেতে রাত কাটান রিয়া। এর পর রিয়ার উকিল জামিনের আবেদন করলে তা খারিজ করে দেওয়া হয় । আপাতত ১৪ দিন জেলেই কাটাতে হবে তাঁকে।

    রিয়ার বান্ধবী ও ফারহান আখতারের প্রেমিকা শিবানি প্রথম থেকেই রিয়ার পক্ষ নিয়ে কথা বলেছিলেন। এবার তিনি রিয়াকে জেল থেকে ছাড়ার জন্য আবেদন করলেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি বলেছেন রিয়াকে ছাড়ার কথা। এর মধ্যে শিবানি ও অঙ্কিতা লোখান্ডের মধ্যেও এক দফার বাক যুদ্ধ হয়। তবে এই পোস্ট করার পর অনেকেই ফের সমালোচনা শুরু করেছেন শিবানির। যদিও নিজের কমেন্ট বক্সে কমেন্ট করার অপশন রাখেননি শিবানি।

    View this post on Instagram

    #ReleaseRhea #justiceforrhea

    A post shared by Shibani Dandekar (@shibanidandekar) on

    প্রসঙ্গত, বৃহস্পতিবার বিশেষ আদালতে রিয়াকে ফের 'নির্দোষ' দাবি করে জামিনের আবেদন করেন আইনজীবী সতীশ মানশিন্ডে। আবেদনে বলা হয়, 'রিয়া কোনও অপরাধ করেননি। তাঁকে মিথ্যা ফাঁসানো হয়েছে। তাঁর থেকে এনসিবি জোর করে বয়ান আদায় করেছে!' রিয়ার পাশাপাশি জামিনের আবেদন করা হয় রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী সহ মাদককাণ্ডে গ্রেফতার হওয়া আরও ৫ জনের। কিন্তু জামিনের শুনানি শেষে রায়দান স্থগিত রাখে আদালত। শুক্রবার ১১ সেপ্টেম্বর সকালে বিচারক জি বি গুরাও রিয়া এবং শৌভিক চক্রবর্তীর পাশাপাশি আরও ৪ অভিযুক্তর জামিন সংক্রান্ত রায় ঘোষণা করেন। রায়ে জানানো হয়, গ্রেফতার হওয়া ৬ জন, অর্থাৎ রিয়া, শৌভিক, দীপেশ সাওয়ান্ত, স্যামুয়েল মিরান্ডা, আবদেল বসিত পরিহার ও জায়েদ ভিলাত্রার জামিনের আবেদন খারিজ করেছে আদালত। ফলে আগামি ২২ সেপ্টেম্বর পর্যন্ত বাইকুল্লা জেলেই কাটাতে হবে রিয়া চক্রবর্তীকে।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর