• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • SHEKHAR SUMAN BELIEVES SUSHANT SINGH RAJPUT WAS MURDERED SEEKS CLOSURE ON DEATH CASE PB

Sushant Singh Rajput: সুশান্তকে খুন করা হয়েছিল, জোর দিয়ে বলছেন শেখর সুমন ! নয়া তথ্য ফাঁস

Sushant Singh Rajput

শেখর বলেন, সুশান্তের ন্যায়বিচার পাওয়ার জন্য তাঁদের লড়াই ‘সম্পূর্ণ নিষ্ফল’ হয়েছে।

  • Share this:

#মুম্বই: আত্মহত্যা নয়, খুন করা হয়েছিল সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput)। বরাবরই এই নিয়ে একাধিকবার সরর হয়েছেন শেখর সুমন (Shekhar Suman)। ফের আরও একবার অভিনেতার মৃত্যুর তদন্তে অসন্তোষ প্রকাশ করেছেন শেখর। মৃত্যুবার্ষিকীতে সুশান্তকে শ্রদ্ধা জানিয়ে শেখর বলেন, সুশান্তের ন্যায়বিচার পাওয়ার জন্য তাঁদের লড়াই ‘সম্পূর্ণ নিষ্ফল’ হয়েছে।

গত বছর ১৪ জুন, সুশান্ত সিং রাজপুতকে তাঁর মুম্বইয়ের ফ্ল্যাটে মৃত অবস্থায় পাওয়া যায়। এর পর থেকেই অভিনেতার মৃত্যুকে ঘিরে একাধিক জল্পনা শুরু হয়। বছর ঘুরলেও রহস্য মৃত্যুর তদন্তে এখনও কোনও সুরাহা মেলেনি। সংশ্লিষ্ট ঘটনাটির তদন্তের দায়িত্বে থাকা সেন্ট্রাল ব্যুরো অফ ইনফেস্টিকেশন (CBI), জনগণের সামনে তদন্তের কোনও হালহকিকত প্রকাশ করেনি৷

এই প্রসঙ্গেই শেখর সুমন Twitte-এ লিখেছেন, "আমার দৃঢ় বিশ্বাস যে এসএসআরকে নির্মমভাবে হত্যা করা হয়েছিল, তিনি আত্মহত্যা করেননি। যদি তাই হয় তাহলে অপরাধীরা কেন ঘুরে বেড়াচ্ছে? কেন বিচারে দেরি হচ্ছে? এবং আরও কত উত্তরহীন প্রশ্ন রয়েছে, আমাদের সব কিছুর উত্তর চাই।" আরও একটি ট্যুইটে তিনি লেখেন, "কয়েকজন মারা যান এবং চলে যান। কয়েকজন মারা যান এবং সব সময় থাকেন! #সুশান্তজাস্টিসম্যাটারস (#sushantjusticematters)।

শুধু তাই নয়, সুশান্ত অত্যন্ত প্রতিভাবান এবং সাহসী প্রাণোচ্ছল মানুষ ছিলেন, যিনি সমাজ ও সম্পর্কের কারণে নিহত হলেন বলেও বিভিন্ন সময়ে মন্তব্য করেছেন শেখর সুমন। কিন্তু সুশান্তের ন্যায়বিচারের লড়াইয়ের তাঁদের প্রচেষ্টা ব্যর্থ হয়েছে বলে এবার দুঃখ প্রকাশ করেন সুমন। তিনি বলেন, "ভারী হৃদয় এবং একই সঙ্গে সকলে রাগ, হতাশা নিয়ে পিছনের দিকে ফিরে তাকিয়ে দেখলাম এক বছর হয়েছে সুশান্ত আমাদের সকলকে রহস্যজনক পরিস্থিতিতে ফেলেছেন। তাঁর বিচারের জন্য আমরা লড়েছি এবং এখনও লড়ছি, কিন্তু সবই নিষ্ফল হল।" পাশাপাশি সুশান্তের আত্মার শান্তির জন্য তিনি তদন্তকারী সংস্থাকে দ্রুত মামালা শেষ করারও অনুরোধ জানান।

এক বছর কেটে গেলেও পর্দার মহেন্দ্র সিং ধোনির মৃত্যুর রহস্য জানা যায়নি। সুশান্ত সিং রাজপুতের মতো একজন তরতাজা অভিনেতা কেন আচমকা আত্মহত্যার মতো পদক্ষেপ নেবেন তা মেনে নিতে পারেননি অনেকেই। শেখর সুমনও একইভাবে দুঃখ প্রকাশ করে লিখেছন, "১৪ জুন থেকে প্রত্যেকটা দিন আমরা তোমাকে খুব মনে করেছি। তুমি আমাদের এমন দুঃখ দিয়েছ যার অনুভূতি খুবই কঠিন। তুমি আমাদের হৃদয়ে সর্বদা থাকবে।"

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর থেকে ক্রমাগত বিচারের জন্য সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়েছেন শেখর সুমন। পটনায় সুশান্তের বাড়িতেও গিয়েছিলেন শেখর।

Published by:Piya Banerjee
First published: