Shahrukh Khan in Music Video: অপেক্ষার দিন শেষ, ভক্তদের মন মাতাতে এবার মিউজিক ভিডিওয় ধরা দিচ্ছেন শাহরুখ!

ছবিতে না-ই বা হল, শাহরুখকে এক মিউজিক ভিডিওয় খুব তাড়াতাড়িই দেখা যাবে বলে খবর।

ছবিতে না-ই বা হল, শাহরুখকে এক মিউজিক ভিডিওয় খুব তাড়াতাড়িই দেখা যাবে বলে খবর।

  • Share this:

#মুম্বই: মাঝে মাঝেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ভক্তদের সঙ্গে গল্প করতে বসেন শাহরুখ খান (Shah Rukh Khan)। কায়দাটা কিন্তু ভালোই, ছবি যতই ফ্লপ করুক না কেন বক্স অফিসে, যতই করোনাকালে হাতে আসা কাজ থেমে থাক, এই ভাবে ঠিক যোগাযোগ রক্ষা করা যায় ভক্তদের সঙ্গে, তাঁরাও দেশের প্রথম সারির এই সেলিব্রিটির সঙ্গে খোশগল্প করার সুযোগ পেয়ে বেশ আনন্দে থাকে!

সম্প্রতি সে রকম ভাবেই Twitter-এ #AskSRK-এর আসর বসিয়েছিলেন শাহরুখ। সেখানে এক ভক্ত জানতে চান যে তাঁর পরের ছবি আবার কবে মুক্তি পাবে! জবাবে সাফ জানিয়ে রাখেন শাহরুখ- এই করোনাকালে ছবি মুক্তির ব্যাপার অনেকটা ধৈর্য নিয়ে একটু সংবেদনশীলতার সঙ্গে বিবেচনা করাই বুদ্ধিমানের কাজ হবে! তা বলে, ভক্তদের একেবারে নিরাশ হওয়ার কারণ নেই! ছবিতে না-ই বা হল, নায়ককে এক মিউজিক ভিডিওয় খুব তাড়াতাড়িই দেখা যাবে বলে খবর মিলেছে।

তবে হালে বলিউডের নায়করা যেমন গানের ভিডিওয় অভিনয় করছেন, ব্যাপারটা ঠিক সে রকমও নয়! শাহরুখের এই মিউজিক ভিডিও আদতে এক প্রথম সারির হেয়ার কালার ব্র্যান্ডের বিজ্ঞাপন। সেখানেই এক বিজ্ঞাপনী গানে নাচতে দেখা যাবে নায়ককে! সম্প্রতি মুম্বইয়ে এই বিজ্ঞাপনের ছবির শ্যুটিংও হয়ে গিয়েছে।

অন্য দিকে বলিউডের বাদশা তৈরি হচ্ছেন তাঁর আগামী ছবি পাঠান-এর (Pathan) জন্য। ছবির শ্যুটিং বেশ কিছুদিন বন্ধ ছিল। বাকি থাকা শ্যুটিং ফের শুরু করে দিয়েছেন অভিনেতা।

একটি ট্যাবলয়েট সূত্রে জানা গিয়েছে, শাহরুখ-এর পাঠান ছবি ২০২২ সালে মুক্তি হতে পারে। দীর্ঘ দিন পর শাহরুখ এই ছবি দিয়ে রুপোলি পর্দায় ফের কামব্যাক করবেন। অন্য দিকে, দক্ষিণী পরিচালক আটলি (Atlee) ও রাজকুমার হিরানির (Rajkumar Hirani) সঙ্গে তিনি একটি ছবিতে কাজ করছেন। যে ছবিগুলোর মধ্যে একটা ২০২২-এর দিওয়ালি বা ক্রিসমাসে মুক্তির কথা ভাবা হচ্ছে। যদিও, করোনার তৃতীয় ঢেউ নিয়ে এখন সকলেই চিন্তিত। তাই আগে থেকে কোনও ছবির প্ল্যানিং নিয়ে সঠিক কিছু ভাবতে পারছেন না ছবির নির্মাতারা। তবে পরিস্থিতি যদি প্ল্যান মাফিক হয়, তাহলে এটা নিশ্চিত যে ২০২২ সালে শাহরুখ তাঁর ভক্তদের দু'টি ছবি উপহার দিতে চলেছেন।টিং বেশ কিছুদিন বন্ধ ছিল। বাকি থাকা শ্যুটিং ফের শুরু করে দিয়েছেন অভিনেতা।

First published: