Home /News /entertainment /
SRK About Amir Khan: 'লাল সিং চাড্ডা দেখেছেন?' ভক্তের প্রশ্নে আমির খানকে নিয়ে মুখ খুললেন শাহরুখ খান!

SRK About Amir Khan: 'লাল সিং চাড্ডা দেখেছেন?' ভক্তের প্রশ্নে আমির খানকে নিয়ে মুখ খুললেন শাহরুখ খান!

ফাইল চিত্র

ফাইল চিত্র

SRK About Amir Khan: শাহরুখ খানের (Shah Rukh Khan) বহু প্রতীক্ষিত ছবি 'পাঠান'-এর (Pathaan) মুক্তির তারিখ সম্প্রতি প্রকাশ করা হয়েছে।

  • Share this:

#নয়াদিল্লি: শাহরুখ খানের (Shah Rukh Khan) বহুল প্রতীক্ষিত ছবি 'পাঠান'-এর (Pathaan) মুক্তির তারিখ সম্প্রতি প্রকাশ করা হয়েছে। আগামী বছরের ২৫ জানুয়ারি ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। শাহরুখের পাশাপাশি এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও জন আব্রাহামও (John Abraham)। শুধু এই একটি ছবিই নয়, এ প্রসঙ্গে জানিয়ে রাখা ভালো যে আগামী বছর এই সময় বক্স অফিসে বোমা পড়তে চলেছে, কারণ এই সময়ে মুক্তি পেতে চলেছে ৫টি বড় বাজেটের বড় ছবি।

শাহরুখ খানকে শুধু বলিউডের 'বাদশা'ই বলা হয় না, তিনি ভালোবাসা দিয়ে মানুষের হৃদয়ও দখল করে নিয়েছেন। তার কোটি কোটি ফ্যান ফলোয়িংয়ের সংখ্যাই তা প্রমাণ করে। বড় পর্দা হোক বা সোশ্যাল মিডিয়া, সব জায়গায় শাহরুখকে অনুসরণ করেন এমন লোকের তালিকা দীর্ঘ। আজ, যখন শাহরুখ তাঁর বহুল প্রতীক্ষিত ছবি 'পাঠান'-এর মুক্তির তারিখ সহ ছবির টিজার শেয়ার করেছেন, তখন থেকে শাহরুখ খান ট্যুইটারে টপ ট্রেন্ডিংয়ে রয়েছেন।

আরও পড়ুন- কীর্তিকে চুমু খেয়ে 'ভার্জিনিটি' হারিয়েছেন শেফালি! কুমারিত্ব নিয়ে এ কী বলে ফেললেন অভিনেত্রী

শাহরুখ খানও সম্প্রতি ট্যুইটারে লাইভে এসেছিলেন, 'পাঠান' ছবির জন্য তাঁর ভক্তদের কাছ থেকে যে ভালবাসা পাচ্ছেন তাকে সম্মান করে শাহরুখ #AskSRK সেশনের মাধ্যমে তাঁর ভক্তদের অনেক প্রশ্নের উত্তর দিয়েছেন। আমরা সবাই জানি যে শাহরুখ প্রশ্নের জটিল জটিল উত্তর দিতে পারদর্শী, তাও আবার নিজস্ব স্টাইলে। এদিন যখন এক ভক্ত শাহরুখ খানকে মজা করে তিনি লাল সিং চাড্ডা দেখেছেন কি না জিজ্ঞেস করেন তখন শাহরুখ সে কথার উত্তরও মজা করেই দিয়েছেন, তাঁকে রিট্যুইট করে শাহরুখ খান লিখেছেন, 'ওহে! আমির বলেছে আগে তুমি পাঠান দেখাও’।

শাহরুখের এই উত্তর ট্যুইটারে তাঁর ভক্তদের মন জয় করেছে এবং তাঁর ট্যুইট দেখে ২ হাজারেরও বেশি মানুষ এই ট্যুইটটি রিট্যুইট করেছেন এবং ১২ হাজারেরও বেশি মানুষ এটি লাইক করেছেন।

আগামী বছরের জানুয়ারিতে বক্স অফিসে রীতিমতো বোমা পড়তে চলেছে, কারণ এই সময়ে মুক্তি পেতে চলেছে ৫টি বড় ছবি। শাহরুখ খানের 'পাঠান' থেকে শুরু করে দক্ষিণের সুপারস্টার প্রভাসের (Prabhas) বহুল প্রতীক্ষিত ছবি 'আদিপুরুষ' (Adipurush) সহ আরও অনেক ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়।

Published by:Uddalak B
First published:

Tags: Aamir Khan, Shah Rukh Khan

পরবর্তী খবর