সুজয় ঘোষের নতুন কাহানি ! এবার শাহিদ কাপুরের পালা !

ছবির চিত্রনাট্য পড়ে ফেলেছেন শাহিদ কাপুর, তাঁর সেটা পছন্দ হয়েছে।

ছবির চিত্রনাট্য পড়ে ফেলেছেন শাহিদ কাপুর, তাঁর সেটা পছন্দ হয়েছে।

  • Share this:

#মুম্বই: শাহিদ কাপুর (Shahid Kapoor) এবং সুজয় ঘোষ (Sujoy Ghosh) এক সিনেমায় জুটি বাঁধলে তাঁদের ভক্তদের জন্য এটা দুর্দান্ত খবর হতে পারে। পিঙ্কভিলার (pinkvilla) একটি রিপোর্ট অনুযায়ী সুজয় ঘোষ শাহিদ কাপুরের সঙ্গে একটি ছবির পরিকল্পনা করে ফেলেছেন। যেটার সম্পর্কে এখনও অনেক বিশদ জানা যায়নি। সূত্রের খবর সুজয় ও শাহিদ দু'জনেই একই প্রোজেক্টে কাজ শুরু করেছেন। এমনকি ছবির চিত্রনাট্য পড়ে ফেলেছেন শাহিদ কাপুর, তাঁর সেটা পছন্দ হয়েছে। এর মানে সব পরিকল্পনা অনুযায়ী চললে চলতি বছরেই ছবিটি মুক্তি পাওয়া সম্ভাবনা রয়েছে।

শাহিদ জার্সির (Jersey) পরে সঠিক স্ক্রিপ্টের জন্য অপেক্ষা করেছিলেন। এমনকি করণ জোহরের (Karan Johar) দু'টি ছবিকে মানা করে দিয়েছেন বলে খবর পাওয়া গিয়েছে। আরও একটি খবর সামনে এসেছে, রাকেশ ওমপ্রকাশ মেহরার (Rakeysh Omprakash Mehra) পরের ছবি মহাভারত-এ (Mahabharat) কর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন শাহিদ কাপুর। এই ছবিটি বৃহৎ আকারে নির্মিত হবে এবং ২০২২ সালে ছবিটির মুক্তির পরিকল্পনা রয়েছে ছবির নির্মাতাদের।

জার্সির বিষয়ে কথা বলতে গিয়ে, অভিনেতা বলেছিলেন যে কবীর সিংয়ের (Kabir Singh) পরে আর কী করবেন তা সিদ্ধান্ত নিতে তাঁর কিছুটা সময় লেগেছে। তবে তিনি যে মুহূর্তে জার্সি-র স্ক্রিপ্ট হাতে পান তখনই সিদ্ধান্ত নেন কাজ করার। শাহিদ বলেছিলেন, "এটি একটি দুর্দান্ত, অনুপ্রেরণামূলক ছবি যা একটা মানুষের ব্যক্তিগত জার্নি, এবং এটা তাঁকে গভীর ভাবে কানেক্ট করেছে''। তিনি Instagram-এ লিখেছিলেন, “জার্সি এমন একটি গল্প যা ছাই থেকে উঠে আসা ফিনিক্সের কথা বলে। এটা অদম্য আত্মার বিজয়ের কাহিনী। যেহেতু আমরা সকলেই এই মহামারীর সঙ্গে লড়াই করছি। আসুন সর্বদা মনে জোর রাখি আমরা এটিকেও হারিয়ে দেব। আমরা পরাস্ত করবই ! "

জার্সি ছবির পরিচালনা করেছেন গৌতম তিন্নানৌরী (Gowtham Tinnanauri) এবং প্রযোজনা করেছেন আল্লু অরবিন্দ(Allu Aravind), আমান গিল (Aman Gill) ও দিল রাজু (Dil Raju)। ছবিতে আরও অভিনয় করেছেন মৃণাল ঠাকুর (Mrunal Thakur) এবং পঙ্কজ কাপুর (Pankaj Kapur)।

Published by:Piya Banerjee
First published: