দেহব্যবসার জন্য বাড়ি ছেড়ে দিলেন বলিউডের এই বিখ্যাত অভিনেতা!

দেহব্যবসার জন্য বাড়ি ছেড়ে দিলেন বলিউডের এই বিখ্যাত অভিনেতা!
ফাইল চিত্র ৷
  • Share this:

#মুম্বই: বলিউড অভিনেতা শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত দ্বিতীয়বারের মতো অন্তঃসত্ত্বা হয়েছেন। আর সেই কারণে মাস ছয়েক আগে থেকেই এই সেলেব দম্পতি নতুন ফ্ল্যাট কেনার প্রস্তুতি নিচ্ছিলেন ৷ এর মধ্যেই শোনা গেল বলিউডের এই জনপ্রিয় তারকা মুম্বইয়ে একটি অ্যাপার্টমেন্টে নতুন একটি ফ্ল্যাট ইতিমধ্যেই কিনে ফেলেছেন ৷

মুম্বইয়ের ওড়লিতে ৫৬ কোটি টাকার ডুপ্লেক্স বাড়ি কিনেছেন এই সুপারস্টার। কেনার পর চটজলদি শিফ্টও করার চেষ্টাও করছেন সেই বাড়িতে। আপাদদৃষ্টিতে বাড়ি বদল করার পেছনে তেমন কোনও গুরুত্বপূর্ণ কারণ খুঁজতে যায়নি কেউই। তবে সম্প্রতি ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, দ্রুত বাড়ি বদলানোর কারণ বেশ গুরুতর।

A post shared by Shahid Kapoor (@shahidkapoor) on

পুরনো বাড়ির চত্বরে বেশ কয়েক মাস ধরে শুরু হয়েছিল দেহব্যবসা। জুহুর তারা রোডে অবস্থিত সেই বাড়ি। সূত্রের খবর অনুযায়ী, পুরনো বাড়ির আশপাশে দেহব্যবসা শুরু হওয়ার পরই শাহিদ এবং মীরার কানে খবরটি যায়। তৎক্ষণাৎ তাঁরা বাড়ি বদলে ফেলার সিদ্ধান্ত নেন। শাহিদ চান না তাঁর মেয়ে মিশা এমন পরিবেশে বড় হয়ে উঠুক।

তাঁদের দ্বিতীয় সন্তানের জন্মের আগেই তাঁরা বাড়ি পাল্টাবার চেষ্টা করেছিলেন। যদিও এ বিষয় ব্যক্তিগত ভাবে শাহিদ কিংবা মীরা কেউই কোনও মন্তব্য করেননি। মন মতো সেরম বাড়ি এবং পরিবেশ পেতে বেশ সময় লেগেছিল শাহিদের।

First published: 04:18:16 PM Jul 23, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर