corona virus btn
corona virus btn
Loading

কোঝিকোড়ের ভয়ঙ্কর বিমান দুর্ঘটনায়, ট্যুইটারে শোকপ্রকাশ শাহরুখ খানের !

কোঝিকোড়ের ভয়ঙ্কর বিমান দুর্ঘটনায়, ট্যুইটারে শোকপ্রকাশ শাহরুখ খানের !
photo source collected

এখনও পর্যন্ত ঘটনায় পাইলটসহ মৃত ১৭। আহতদের শহরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

  • Share this:

#মুম্বই: গত কয়েকদিন ধরেই চলছে টানা বৃষ্টি ৷ দৃশ্যমানতা প্রায় নেই বললেই চলে ৷ বিমানবন্দরে বিমান ওঠানামাতেও যথেষ্ট সমস্যা হচ্ছে ৷ তার মধ্যেই শুক্রবার ঘটে গেল ভয়ঙ্কর দুর্ঘটনা ৷ কেরলের কোঝিকোড়ের কারিপুর বিমানবন্দরের রানওয়েতে পিছলে গেল এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের একটি বিমান ৷ দুবাই থেকে এদিন বিমানটি আসছিল ৷ এবং বিমানে ছিলেন বিমানকর্মী-সহ মোট ১৯১ জন ৷ ঘটনাস্থলে এক পাইলটের মৃত্যু হয়েছে। সন্ধ্যে ৭.৪০ মিনিট নাগাদ এদিন এই দুর্ঘটনাটি ঘটে।

দেশের প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি থেকে সকলেই জানিয়েছেন শোকবার্তা।  বিমান দুর্ঘটনায় মৃতদের এবং আহতদের শোকবার্তা জানালেন অভিনেতা শাহরুখ খান। তিনি ট্যুইটারে লেখেন, " আমার হৃদয় ব্যথিত। এই ঘটনা মেনে নেওয়া যায় না। আমার হৃদয় এয়ার ইন্ডিয়া ফ্লাইটের যাত্রী ও কর্মীদের সঙ্গেই রয়েছে। এই দুর্ঘটনায় মৃত এবং আহতদের প্রতি গভীর শোকবার্তা জানাই। সেই সব পরিবারের প্রতিও রইল গভীর সমবেদনা, যারা নিজেদের প্রিয়জনকে হারিয়েছেন। আমি সকলের জন্য প্রার্থনা করছি।"

 এই  দুর্ঘটনায় শোকাহত গোটা দেশ। সমবেদনা জানিয়েছেন অনেকেই।  এখনও পর্যন্ত ঘটনায় পাইলটসহ মৃত ১৭। আহতদের শহরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

Published by: Piya Banerjee
First published: August 8, 2020, 12:40 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर