Home /News /entertainment /
Shah Rukh Khan: গোটা মুখে ব্যান্ডেজ! শুধু একটা চোখ দেখা যাচ্ছে! রক্তারক্তি! কী হল শাহরুখের! সামনে এল ভয়াবহ ভিডিও

Shah Rukh Khan: গোটা মুখে ব্যান্ডেজ! শুধু একটা চোখ দেখা যাচ্ছে! রক্তারক্তি! কী হল শাহরুখের! সামনে এল ভয়াবহ ভিডিও

Shah Rukh Khan: একী হল কিং খানের! গোটা মুখে ব্যান্ডেজ কেন? কী ভাবে এই অবস্থা হল তাঁর? দেখুন ভয়াবহ ভিডিও

  • Share this:

    #মুম্বই: সারা মুখে ব্যান্ডেজ। দেখা যাচ্ছে শুধু একটা চোখ। হাতেও গভীর ক্ষত। রক্তে ভেসেছে শরীর। এই অবস্থাতেই রাস্তায় বসে আছেন শাহরুখ খান। কী হল কিং খানের। এই অবস্থা কে করল তাঁর? কে আবার, পরিচালক আ্যাটলি এই হাল করে ছেড়েছেন বাদশার। কিসের বিবাদে এভাবে মার খেতে হল তাঁকে? প্রতিবাদ বা পুলিশে জানাননি কেন? কিং খান সব প্রশ্নের উত্তর দিয়েছেন। যা হবে সব ২০২৩ সালে হবে। এখন অভিযোগ নয়। ২৩ সালের ২ রা জুন সব জবাব দেবেন কিং খান।

    বুঝতে পারছেন না তো হচ্ছে টা কি! চমকে গেছেন নিশ্চয়ই! আসলে কিছুক্ষণ আগে সকলকে চমকে দিয়েছেন কিং খান নিজেই। এই কাটা ছেড়া লুকটি আসলে শাহরুখের পরের ছবির। প্রকাশ্যে এল অ্যাটলি পরিচালিত ও শাহরুখ খান অভিনীত 'জওয়ান' ছবির প্রথম টিজার । পাওয়ার প্যাকড অ্যাকশন ঘরানার ছবির টিজারে একেবারে অন্য লুকে ধরা দিলেন কিং খান। মিনিট খানেক আগে পোস্ট হওয়া টিজার মুহূর্তে ভাইরাল।

    View this post on Instagram

    A post shared by Shah Rukh Khan (@iamsrk)

    রোমান্টিক শাহরুখ খান অনেক দিন ধরেই অন্য ঘরানার ছবিতে কাজ করছেন। তবে এই রকম ভয়ঙ্কর তাঁকে এর আগে কখনও লাগেনি। এই প্রথম এমন কোনও চরিত্রে অভিনয় করছেন কিং খান। টিজার দেখলে ভয়ে কাঁটা হয়ে যাবেন। এ কেমন শাহরুখ? কি হতে চলেছে এই ছবি? টিজারেই উত্তেজনা চরমে।

    ছবির প্রযোজনায় গৌরী খানের 'রেড চিলিজ এন্টারটেনমেন্ট'। ছবিটি মুক্তি পাবে ঠিক এক বছর পর। ২ জুন ২০২৩ সালে মুক্তি পেতে চলেছে 'জওয়ান'। ছবিটি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ভাষায়। ছবির টিজার দেখে মনে হচ্ছে বিশাল কিছু হতে চলেছে। টিজারেই হিট ছবি। টলির পরিচালিত শাহরুখ খান অভিনীত 'জওয়ান' ছবিতে দেখা যাবে দক্ষিণের জনপ্রিয় নায়িকা নয়নতারাকে। আপাতত ছবিটি দেখার জন্য ২০২৩-এর ২ রা জুন পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Jawan teaser, Shah Rukh Khan

    পরবর্তী খবর