• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • SHAGUFTA ALI HAS BEEN BATTLING FINANCIAL WOES DUE TO POOR HEALTH AND STRUGGLING TO FIND WORK IN THE INDUSTRY PB

Shagufta Ali: কাজ নেই, চিকিৎসার টাকা নেই ! চরম অভাবে ভুগছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী

Shagufta Ali: টেলিভিশনেও 'দর্দ', 'ভীরা', 'শশুরাল সিমর কা' , 'সাথ নিভানা সাথিয়া'-র মতো বহু জনপ্রিয় সিরিয়ালে তিনি কাজ করেছেন। কিন্তু সম্প্রতি প্যান্ডামিকের জন্য অর্থকষ্টে ভুগছেন অভিনেত্রী।

Shagufta Ali: টেলিভিশনেও 'দর্দ', 'ভীরা', 'শশুরাল সিমর কা' , 'সাথ নিভানা সাথিয়া'-র মতো বহু জনপ্রিয় সিরিয়ালে তিনি কাজ করেছেন। কিন্তু সম্প্রতি প্যান্ডামিকের জন্য অর্থকষ্টে ভুগছেন অভিনেত্রী।

  • Share this:

    #মুম্বই: করোনার জন্য দেশের বহু মানুষ নানা সমস্যার পড়েছেন। বহু মানুষের রোজগার বন্ধ হয়ে গিয়েছে। বেঁচে থাকার জন্য অন্য পথে হাঁটতে হয়েছে অনেককেই। স্কুল, কলেজ, সিনেমা হল, ট্রেন প্রায় সব কিছুই বন্ধ। প্রায় দেড় বছরের বেশি সময় ধরে সব কিছু থমকে রয়েছে। এই অবস্থায় টাকা পয়সা থেকে কাজ নিয়ে সমস্যায় রয়েছেন অভিনেতারা। তাঁরা অনেকেই কাজ পাচ্ছেন না। শ্যুটিং সেভাবে হচ্ছে না। রোজগার নেই অনেকের। তেমনই রোজগার নেই অর্থকষ্টে ভুগছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শাগুফতা আলি। বলিউডে বহু হিন্দি ছবি ও সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। ১৯৮৯ সালে 'অন্ধা কানুন' ছিল শাগুফতার প্রথম ছবি। এই ছবিতে দিলীপ কুমার, নুতন, সঞ্জয় দত্ত, মাধুরী দিক্ষিত সকলের সঙ্গে অভিনয় করেছেন তিনি।

    টেলিভিশনেও 'দর্দ', 'ভীরা', 'শশুরাল সিমর কা' , 'সাথ নিভানা সাথিয়া'-র মতো বহু জনপ্রিয় সিরিয়ালে তিনি কাজ করেছেন। কিন্তু সম্প্রতি প্যান্ডামিকের জন্য অর্থকষ্টে ভুগছেন অভিনেত্রী। তাঁর চিকিৎসা করার মতোও টাকা নেই। এই অবস্থায় সোশ্যাল মিডিয়ায় নিজের সব কথা তুলে ধরেন শাগুফতা। এর পর বলিউডের অনেকেই যেমন, মাধুরী দিক্ষিত, জনি লিভার, রোহিত শেট্টি সাহায্যের হাত বাড়িয়েছেন।

    শাগুফতা জানিয়েছেন, " বহুদিন ধরেই আমার এক টাকাও রোজগার নেই। কিভাবে সংসার চালাবো জানি না। তার মধ্যে আমার চিকিৎসার খরচও আছে। একটাও কাজ নেই হাতে। টাকাও নেই। বহু বার মনে হয়েছে সুইসাইড করে নিই। এভাবে আর বেঁচে থাকা যাচ্ছে না। তখন বলিউডের আমার কিছু ঘনিষ্ঠদের থেকে সাহায্য চাই। অনেকেই ফোন করে আশ্বাস দেন। কিন্তু সাহায্য পাই না। এর পর আমি ভাবি আজ কাল সব তো সোশ্যাল মিডিয়াতেই হয়। তাই সেখানেই নিজের কষ্টের কথা তুলে ধরে সাহায্য চাই। এবং আমার কথা জানতে পেরে মাধুরী দিক্ষিত থেকে জনি লিভার সকলেই সাহায্যের হাত বাড়িয়েছেন। আমার চিকিৎসার এবং অভাব মেটাবার মতো কিছু টাকা জোগাড় হয়েছে। আমি ভাবিনি সবাই এভাবে পাশে থাকবেন।" সোশ্যাল মিডিয়াতে লেখার পরেই সাহায্য পেয়েছেন অভিনেত্রী। তবে এই কয়েক মাস প্রায় না খেতে পেয়ে কাটাতে হয়েছে তাঁকে।

    Published by:Piya Banerjee
    First published: