Sara Ali Khan: আতঙ্কে কাঁদছেন মা অমৃতা ! ভিডিও ভাইরাল করলেন মেয়ে সারা !

Sara Ali Khan: আতঙ্কে কাঁদছেন মা অমৃতা ! ভিডিও ভাইরাল করলেন মেয়ে সারা !

viral video

Sara Ali Khan: মায়ের সঙ্গে কি এমন করলেন সারা? যে কাঁদতে শুরু করলেন অমৃতা সিং? দেখুন ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই: সারা আলি খান (sara ali khan)। গত সপ্তাহেই গুলমার্গে বেড়াতে গিয়েছেন সারা আলি খান। সঙ্গে গিয়েছেন মা অমৃতা ও ভাই ইব্রাহিম। সারা বেড়াতে গেলে ইব্রাহিম বেশিরভাগ সময় সঙ্গে থাকেন। বলতে গেলে মা মেয়ে ও ছেলের এই জুটি ঘুরতে যাওয়া থেকে পার্টি করা সবতেই থাকেন এক সঙ্গে। সইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা। এবং ছেলে ইব্রাহিম। নবাবপুত্রের সঙ্গে ডিভোর্সের পর থেকে ছেলে ও মেয়েকে নিয়ে আলাদা থাকেন অমৃতা। তবে বাবা সইফের সঙ্গে বাচ্চাদের সম্পর্ক কখনও খারাপ করতে দেননি অমৃতা। সইফের দ্বিতীয় স্ত্রী করিনার সঙ্গেও সারা, ইব্রাহিমের সম্পর্ক খুব ভালো। ভাই তৈমুরের সঙ্গেও আদরের সম্পর্ক। করিনার দ্বিতীয় সন্তানকে প্রথম দিনই দেখতে যান সারা ও ইব্রাহিম। অমৃতা নিজে না গেলেও ছেলে মেয়েকে কখনই বাধা দেননি। শোনা যায় শর্মিলা ঠাকুরের সঙ্গে কখনই ভালো ছিল না অমৃতার সম্পর্ক। কোনও দিনই বউ মা হিসেবে অমৃতাকে মেনে নেননি তিনি। এসবটাই বলিউডে কান পাতলে শোনা যায়। যদিও সে কারণে অমৃতার ডিভোর্স হয়নি। সইফের জীবনের নতুন প্রেম এসেছে। দূরে থেকে ছেলে মেয়েদের মানুষ করেছেন অমৃতা।

    এক সময় পর্দার রানি ছিলেন অমৃতা। তাঁর অভিনয় থেকে রূপে ছিল এক অন্য চমক। আর তাতেই মুগ্ধ হয়ে প্রেমে পড়েছিলেন দশ বছরের ছোট সইফ আলি খান। সে সব এখন ইতিহাস। এখন সময় সারার। মায়ের দেখানো পথে হেঁটেই সিনেমায় এসেছেন সারা। প্রথম ছবি থেকেই তাঁকে নিয়ে মানুষের উৎসাহ দেখা গিয়েছে। সারা জয় করেছেন মানুষের মন। সারা ইনস্টাগ্রামে খুব অ্যাক্টিভ। নানা মজার ভিডিও থেকে ছবি তিনি শেয়ার করেন এই সোশ্যাল মিডিয়ায়।

    সম্প্রতি সারার শেয়ার করা একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে রোপ ওয়েতে মাকে নিয়ে উঠেছেন সারা। ভয়ে গুটিয়ে বসে আছেন অমৃতা। মাকে দেখিয়ে সারা বলছেন, 'নমস্তে দর্শকও, দেখুন কি অবস্থা।" মায়ের ভয় পাওয়া মুখ দেখাচ্ছেন তিনি। ভিডিওটির শেষে দেখা যাচ্ছে বরফে নেমেছেন মা ও মেয়ে। বরফে বাইক চালাচ্ছেন সারা। পিছনে হাসি মুখে বসে আছেন মা অমৃতা। তবে রোপ-ওয়েতে অমৃতার ভয় মাখা মুখ ছিল দেখার মতো। এই বুঝি পড়ে যাব, এমন একটা আতঙ্ক ধরা পড়েছে। এই ভিডিওটি সারা শেয়ার করতেই ভাইরাল হয়। বহু মানুষ বলেছেন, মা তো ভয় পেয়ে যাচ্ছে। তবে অনেকেই প্রশংসা করেছেন মা ও মেয়ের এই মিষ্টি সম্পর্কের।

    Published by:Piya Banerjee
    First published: