Home /News /entertainment /
স্বাধীনতা সংগ্রামী ঊষা মেহতার ভূমিকায় অভিনয় করবেন সারা আলি খান

স্বাধীনতা সংগ্রামী ঊষা মেহতার ভূমিকায় অভিনয় করবেন সারা আলি খান

Sara Ali Khan: করণ জোহরের পরবর্তী ছবিতে অভিনয় করছেন সারা আলি খান। সিনেমায় তিনি স্বাধীনতা সংগ্রামী উষা মেহতার ভূমিকায় অভিনয় করবেন বলে জানা গিয়েছে...

  • Share this:

    #মুম্বই: করণ জোহরের পরবর্তী ছবিতে অভিনয় করছেন সারা আলি খান। 'আয়ে ওয়াতান...মেরে ওয়াতান' নামের এক দেশাত্মবোধক সিনেমার অংশ হবেন অভিনেত্রী। সিনেমায় তিনি স্বাধীনতা সংগ্রামী উষা মেহতার ভূমিকায় অভিনয় করবেন বলে জানা গিয়েছে।

    সম্প্রতি একটি প্রতিবেদন অনুসারে ছবিটি ২০২২-এর সেপ্টেম্বরে শুটিং শুরু হবে। সারা এই বছরের শুরুতে ছবিতে সই করেছিলেন। এখন যেহেতু হাতে অন্যান্য কাজ রয়েছে, তাই তিনি এখন নিজেকে সম্পূর্ণরূপে এই কাজে নিবেদিত করতে পাছেন না। জানা গেছে, অভিনেত্রী ছবিটির জন্য প্রস্তুতি নিচ্ছেন এবং প্রথমবারের মতো একটি বাস্তব জীবনের চরিত্রে অভিনয় করবেন। খুব আগ্রহী তিনি।

    ছবিটি প্রাথমিকভাবে উষা মেহতার একটি আন্ডারগ্রাউন্ড রেডিও স্টেশন শুরু করার উপর কেন্দ্র করে গড়ে উঠবে। যেটি কংগ্রেস রেডিও নামে পরিচিত ছিল। ১৯৪২-এর ভারত ছাড়ো আন্দোলনের সময় কয়েক মাস কাজ করেছিল এই রেডিও স্টেশনটি। এটি স্বাধীনতা সংগ্রামে একটি বড় ভূমিকা পালন করেছিল কারণ এটি সেন্সরবিহীন সংবাদ সম্প্রচার করেছিল। ভারতের ব্রিটিশ সরকার এই রেডিও স্টেশন শুনতে পেত না।

    আয়ে ওয়াতান...মেরে ওয়াতান পরিচালনা করবেন কানন আইয়ার এবং করণ জোহর। হর্ষ বর্ধন কাপুর এবং বাবা অনিল কাপুর অভিনীত অভিনব বিন্দ্রা বায়োপিকের পরিচালনা করারও কথা ছিল কান্নানের।সিনেমাটি আপাতত স্থগিত রাখা হয়েছে। সেই সময়ে তিনি আয়ে ওয়াতান...মেরে ওয়াতান পরিচালনা করার সুযোগ পেয়েছেন। তাই তিনি এই অফারটি খুশি খুশি গ্রহণ করেছিলেন।

    আরও পড়ুন: 'যৌনমিলন ছাড়া ভালবাসা কিছুই না'! কিয়ারার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ

    পরিচালক কেতন মেহতাও উষা মেহতার বায়োপিক নিয়ে কাজ করছেন। উষা মেহতা ছিলেন কেতন মেহতার পিশি। যদিও কাস্টিং অনিশ্চিত রয়ে গেছে, গুজব ছড়িয়েছে যে তাপসী পান্নু বা ভূমি পেডনেকার সই করতে পারেন সিনেমায়।

    আরও পড়ুন: লম্বা চুল, চোখে চশমা! লাদাখের রুক্ষ পাহাড়ের বুকে একা দাঁড়িয়ে... নতুন লুকে ভাইজান

    এর আগে একটি সাক্ষাৎকারে কেতনকে জিজ্ঞাসা করা হয়েছিল যে করণও একই বিষয়ে একটি ছবি তৈরি করছেন। সেই প্রসঙ্গে তিনি বলেছিলেন, “আমি করণের জন্য শুভ কামনা করি। আমি ব্যক্তিগতভাবে দায়বদ্ধ যে তাঁর প্রতি যেন শ্রদ্ধা জানানো হয়। এটি একটি পারিবারিক উত্তরাধিকার। আমার বাবাও একজন মুক্তিযোদ্ধা ছিলেন, এবং এই একমাত্র উত্তরাধিকার বাবা এবং ফোবিয়া (কাকা) আমাদের রেখে গেছেন এবং আমি মনে করি এটি মানুষের কাছে পৌঁছে দেওয়া উচিত।"

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bollywood, Karan johar, Sara Ali Khan

    পরবর্তী খবর