বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

আর্থিক অনটনে ভুগছেন সারা আলি খান ! বরুণ ধাওয়ানের কাছে চাইলেন ধার !

আর্থিক অনটনে ভুগছেন সারা আলি খান ! বরুণ ধাওয়ানের কাছে চাইলেন ধার !
photo source collected

সুশান্তের মৃত্যুর পর সারাকেও তলব করেছিল এনসিবি। ড্রাগ চক্রে তাঁর যোগ আছে কিনা তা খতিয়ে দেখা হয়েছে।

  • Share this:

#মুম্বই: বরুণ ধাওয়ানের সঙ্গে প্রথমবার অভিনয় করছেন সারা আলি খান। বহুদিন ধরেই তাঁদের ছবি, 'কুলি নম্বর ওয়ান' নিয়ে আলোচনা চলছিল। এই ছবির শ্যুটিং শেষ হয়েছে। শুরু হয়েছে প্রোমোশনের কাজ। 'কুলি নম্বর ওয়ান'-এর পরিচালক বরুণ ধাওয়ানের বাবা ডেভিড ধাওয়ান। ১৯৯৫ সালের ছবি 'কুলি নম্বর ওয়ান'-এর রিমেক এই ছবি। এই ছবিতে অভিনব করেছিলেন গোবিন্দা ও করিশ্মা কাপুর। সেই ছবিতিও ডেভিড ধাওয়ানেরই পরিচালিত ছিল। এবং তুমুল হিট হয়েছিল বক্সঅফিসে। বাবার পরিচালনায় কাজ সঙ্গে সারা, তাই এই ছবিটি বরুণের জন্যও অনেকটা অন্যরকম। এই ছবিতে কাজ করা নিয়ে প্রথম থেকেই উৎসাহ প্রকাশ করেচেন বরুণ। তিনি জানিয়েছিলেন, এই ছবি তাঁর ছোটবেলার অনেকটা জুড়ে রয়েছে। সে সময় তিনি গোবিন্দার ভক্ত ছিলেন। গোবিন্দার মতো করে ডান্স করতে চাইতেন। এই ছবিটি তিনি অনেক বার দেখেছেন। তাই এই ছবিতে অভিনয় করার সুযোগ তাঁর কাছে একটা বড় পাওনা। সে সমব কমেডি ছবিতে ডেভিড ধাওয়ানের জনপ্রিয়তা ছিল তুঙ্গে।

অপরদিকে সারা প্রথম থেকেই দক্ষ অভিনেত্রীদের মধ্যে নিজের নাম লিখিয়েছেন। তাঁর প্রথম ছবি 'কেদার নাথ' থেকেই মানুষ বুঝেছেন তাঁর অভিনয় প্রতিভা কতটা। আর হবেই না বা কেন তিনি ছোট থেকেই অভিনয়ের মধ্যেই বড় হয়েছেন। সইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে তিনি। যদিও মায়ের কাছেই কেটেছে তাঁর বেশির ভাগ সময়। নিজের সময়ে সেরা আভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন অমৃতা সিং। মায়ের মতোই হয়েছেন সারা। এমনকি তাঁকে অনেকটাই অমৃতার মতোই দেখতে। তবে সুশান্তের মৃত্যুর পর সারাকেও তলব করেছিল এনসিবি। ড্রাগ চক্র নিয়ে তাঁর যোগ আছে কিনা তা খতিয়ে দেখা হয়েছে। সুশান্তের সঙ্গে হালকা ভালোবাসার সম্পর্ক ছিল সারার। যা অভিনেতার মৃত্যুর পর সামনে আসে। যাইহোক সে সব কিছু কাটিয়ে উঠেছেন সারা। এখন তিনি ব্যস্ত নতুন কাজ নিয়ে।

জোরকদমে চলছে 'কুলি নম্বর ওয়ান'-এর প্রোমোশন। নিজেদের ইনস্টাগ্রামেই সারা ও বরুণ প্রোমোশন করছেন। এই ছবিটি মে মাসে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা ভাইরাসের জন্য সব কিছু ভেস্তে যায়। কোনও কিছুই প্লাণ মতো হয়নি। আর এই সময়ে মানুষ আপন করে নিয়েছেন ডিজিট্যাল প্লছাটফর্মকে। বিশেষ করে ওটিটিতে ছবি দেকতেই মানুষ এখন অভ্যস্ত। কয়েক দিন আগেই মুক্তি পেয়েছে অক্ষয় কুমার ও কিয়ারা আডবাণী অভিনীত ছবি লক্ষ্মী। ডিসেম্বরের ২৫ তারিখ ওটিটিতেই মুক্তি পাবে সারা ও বরুণের ছবি 'কুলি নম্বর ওয়ান'।

সে সব তো ঠিক আছে সারা হঠাৎ বরুণের কাছে ক্যাশ মানে টাকা চাইলেন কেন? সম্প্রতি সারা একটি ভিডিও তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সেখানে তিনি বরুণকে বলছেন, 'নক নক, ক্যাশ? ' বরুণ বলছেন কিসের ক্যাশ? সারা বলছেন দিওয়ালির জন্য দেবে। এই মজার ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হয়। সকলে সারাকে নিয়ে মজা করছেন। অনেকে লিখেছেন, যা এবার দিওয়ালির জন্য টাকা চাইছেন? তবে পুরোটাই মজার করে করা হয়েছে। ছবির প্রোমোশনের জন্যই এই ধরণের ভিডিও তাঁরা শেয়ার করছেন।

Published by: Piya Banerjee
First published: November 13, 2020, 3:50 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर