বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বাবা হওয়ার ৭ দিনের মধ্যে মামলা দায়ের হল স্বপ্না চৌধুরির স্বামী বীরু সাহুর বিরুদ্ধে

বাবা হওয়ার ৭ দিনের মধ্যে মামলা দায়ের হল স্বপ্না চৌধুরির স্বামী বীরু সাহুর বিরুদ্ধে

স্বপ্না আর বীরু এ বছরের জানুয়ারি মাসে বিয়ে করেছেন গোপনে । এরপর সন্তানের জন্মও দিয়েছেন স্বপ্না । ছেলে জন্মানোর পর গোটা বিষয়টি সকলের সামনে আসে ।

  • Share this:

#হরিয়ানা: সদ্যই নতুন সদস্য এসেছে স্বপ্না চৌধরি ও তাঁর স্বামী বীরু সাহুর সংসারে । একেবারে চুপিসাড়ে বিয়ে সেরে, গোপনে সন্তানের জন্মও দিলেন হরিয়ানার সেনসেশন স্বপ্না চৌধুরি । ছেলের জন্মের পরেই তাঁদের বিয়ের কথা প্রকাশ্যে আসে।

পুত্র সন্তানের বাবা হওয়ার ঠিক ৭ দিনের মধ্যেই এ বার পুলিশে মামলা হল স্বপ্নার স্বামী বীরুর নামে । তাঁর অপরাধ হল, করোনার স্বাস্থ্যবিধি না মেনে অনেক লোক জমায়েত করেছিলেন তিনি । কিন্তু এই জমায়েতের কারণ কী?

আসলে তাঁদের বিয়ে ও ছেলের জন্মের কথা প্রকাশ্যে আসতেই স্বপ্না ও বীরুকে ব্যক্তিগতভাবে আঘাত করা হচ্ছে । বারবার তাঁদের চরিত্র, তাঁদের গোপনে বিয়ে সারার সিদ্ধান্ত নিয়ে আক্রমণ করছেন নেটিজেনরা । আর এর বিপক্ষে বারবারই সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছেন বীরু । কিন্তু তাতেও কোনও লাভ হয়নি । এক যুবকের সঙ্গে কথাকাটাকাটি এমন পর্যায়ে পৌঁছয় যে তাঁকে ফেসবুক লাইভে সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন স্বপ্নার স্বামী । নিজের ভক্তদের সঙ্গে নিয়ে সামনা-সামনি ওই যুবকের সঙ্গে দেখা করতে হরিয়ানার মেহাম চকেও পৌঁছে যান বীরু । পরে অবশ্য পুলিশ বাহিনী দেখে সেখান থেকে চলে যান ।

কিন্তু মাস্ক ছাড়া, স্বাস্থ্যবিধি না মেনে এ ভাবে লোক জমায়েত করার কারণে তাঁর নামে মামলা করা হয়েছে ।

এ বছরের জানুয়ারি মাসেই স্বপ্না’কে বিয়ে করেন বীরু । কিন্তু বিষয়টি ঘুণাক্ষরেও কাউকে টের পেতে দেননি । আসলে বিয়ের ঠিক আগে বীরুর কাকা মারা যাওয়ার কারণেই কোনও অনুষ্ঠান করে বিয়ে হয়নি বলে জানান স্বপ্নার মা । তবে নতুন সদস্য বাড়িতে আশায় দুই পরিবারই যে ভীষণ খুশি তা অবশ্য বলার অপেক্ষা রাখে না ।

Published by: Simli Raha
First published: October 16, 2020, 7:17 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर