corona virus btn
corona virus btn
Loading

কঙ্গনার পর এবার অক্ষয়কে নিশানা সঞ্জয় রাউতের! বললেন সবাই মাথা ঝুঁকিয়ে দিয়েছেন...

কঙ্গনার পর এবার অক্ষয়কে নিশানা সঞ্জয় রাউতের! বললেন সবাই মাথা ঝুঁকিয়ে দিয়েছেন...

সঞ্জয় রাউত অভিযোগ করেছেন যে কঙ্গনা মুম্বইকে অপমান করলেও অক্ষয় কুমারের মতো অভিনেতারাও সকলেই চুপ ছিলেন। তিনি বলেন যে মুম্বই শহরকে যখন অপমান করা হয় তখন অনেকেই মুখে রা কাটেন না।

  • Share this:

#মুম্বই: শিবসেনার সাংসদ সঞ্জয় রাউতের সঙ্গে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতেরা তরজার মধ্যেই ঢুকে পড়লেন অক্ষয় কুমার (Akshay Kumar)। শিবসেনার মুখপত্র সামানার সম্পাদকীয়তে সঞ্জয় রাউত অক্ষয় কুমারের বিরুদ্ধে সরাসরি অভিযোগ তুলেছেন। তিনি অভিযোগ করেছেন যে কঙ্গনা যখন মুম্বাইকে অপমান করেছিলেন, মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেন, তখন অক্ষয় কুমারের মতো অভিনেতারা কোনও প্রতিবাদ করেন না। তিনি বলেন যে, মুম্বই শহরকে এই সব অভিনেতার ভালবাসেন বলে দাবি করলেও, যখন মুম্বই শহর অপমানিত হয় তখন এরা সকলেই মাথা নিচু করে বসে থাকেন। মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে কঙ্গনার তুলনার পরই মহারাষ্ট্রের রাজনীতিতে অশান্তি সৃষ্টি হয়। বেআইনি জমিতে কঙ্গনার প্রোডকশন হাউজের অফিস ভেঙে ফেলে মহারাষ্ট্র সরকার৷ যা নিয়ে কঙ্গনা-মহারাষ্ট্র শিবসেনা দ্বৈরথ চরমে ওঠে৷

সমনাতে, সঞ্জয় রাউত লিখেছেন যে, একজন অভিনেত্রী মুম্বইতে বসে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে কটূ ভাষায় কথা বলছেন। আর মহারাষ্ট্রের লোকেরা বিশেষ করে অন্যান্য অভিনেতারা কোনও প্রতিক্রিয়া দিচ্ছে না, এ কেমন কথা? তিনি আরও লিখেছেন, 'হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির কমপক্ষে অর্ধেক মানুষের উচিৎ ছিল মুম্বইয়ের অপমানের বিরুদ্ধে প্রতিবাদ করা বা এই নিয়ে মুখ খোলা। কঙ্গনার মতামত যে পুরো ফিল্ম ইন্ডাস্ট্রির মতামত নয়, সেটা পরিষ্কার করা উচিত ছিল। অক্ষয় কুমারের মতো কমপক্ষে বড় অভিনেতাদের এর প্রতিবাদ করা উচিৎ ছিল বলে মত সঞ্জয়ের৷ কারণ তিনি মনে করেন যে মুম্বইও তাদের পরিচিতি দিয়েছে। তবে সেই মুম্বইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে সমস্যা হচ্ছে কেন?

বলিউডে খুব কম অভিনেতাই কঙ্গনার বিরুদ্ধে সোচ্চার হয়েছেন। অনুপম খের ও শেখর সুমনের মতো অভিনেতা কঙ্গনার সমর্থনে প্রকাশ্যে এসেছেন। এবং বলিউডের একটি বড় অংশ এই বিষয়ে নীরব। অক্ষয় কুমার সাধারণত যে কোনও বিতর্কিত বিষয়ে মুখ খোলেন। রাউত চলচ্চিত্র জগতে আরও আক্রমণ করে লিখেছেন, 'মুম্বইয়ের গুরুত্ব কেবল শোষণ এবং অর্থ উপার্জনের জন্য৷ তারপরে যদি কেউ প্রতিদিন মুম্বইকে অপমান করে তা নিয়ে কোনও প্রতিবাদই হয় না।

সঞ্জয় রাউত আবারও কঙ্গনাকে টার্গেট করেছেন৷ তিনি লিখেছেন, 'যদি তাঁর অবৈধ নির্মাণে হাতুড়ি চালানো হয় তাতে সমস্যা কোথায়? কেন এই নিয়ে তিনি নাটক করেছিলেন! কিন্তু আইন অমান্য করে তাঁর মুম্বইকে পিওকে-র সঙ্গে তুলনা করা ঠিক নয়৷

Published by: Pooja Basu
First published: September 13, 2020, 11:55 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर