Pathan Movie: শাহরুখের 'পাঠান' ছবিতে হেলিকপ্টার নিয়ে মেগা এন্ট্রি, শ্বাসরুদ্ধ অ্যাকশনে কে কামাল করবেন জানেন?

রাশিয়ান গান মাফিয়াদের হাত থেকে বন্ধু শাহরুখ খানকে বাঁচাতে আসবেন ‘টাইগার’।

রাশিয়ান গান মাফিয়াদের হাত থেকে বন্ধু শাহরুখ খানকে বাঁচাতে আসবেন ‘টাইগার’।

  • Share this:

#মুম্বই:

বলিউডের বন্ধুদের কথা উঠলে প্রথমেই আসে সলমন খান (Salman Khan) ও শাহরুখ খানের (Shah Rukh Khan) কথা। যদিও একসময় বিশেষ একটি কারণে তাঁদের মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ হয়ে গিয়েছিল। তবে সে সব বিষয় এখন অতীত। এখন প্রায়শই দু'জনকে ফের একসঙ্গে কাজ করতে দেখা যায়। ঠিক তেমনই বলিউডের বাদশার আগামী ছবি পাঠান-এ (Pathan) জবরদস্ত একটি সিনে থাকবেন সলমন খান। যদিও পাঠান সিনেমার মুক্তির দিন এখনও ঠিক হয়নি। তবে এই মুহূর্তে বলিউড ও শাহরুখ ফ্যানেদের কাছে সব থেকে অপেক্ষাকৃত ছবি হল পাঠান। আর কেনই বা হবে না, পুরো ৩ বছর পর শাহরুখকে ফের তাঁর ভক্তরা রুপোলি পর্দায় দেখতে পাবেন। বলিউড হাঙ্গামা (Bollywood Hungama) এই খবরটি প্রথম প্রকাশ করে, যা হল সলমন খান ও শাহরুখ উভয়কে দেখা যাবে পাঠান সিনেমার একটি অ্যাকশন সিনে, যেখানে তাঁরা রাশিয়ান মাফিয়াদের সঙ্গে লড়াই করবেন, সলমন সেখানে থাকবেন ‘টাইগার’ হিসাবে।

সিনে এটাও দেখা যাবে রাশিয়ান গান মাফিয়াদের হাত থেকে বন্ধু শাহরুখ খানকে বাঁচাতে আসবেন ‘টাইগার’ সলমন। এখন আমাদের কাছে এই দৃশ্য নিয়ে আরও কিছু তথ্য রয়েছে। “আদিত্য চোপড়া (Aditya Chopra) এবং পরিচালক সিদ্ধার্থ আনন্দ (Sidhdarth Anand) সিনেমায় একটা বিশেষ সিন শ্যুট করেছেন সলমনকে নিয়ে এবং এটা নিশ্চিত যে এই সিনের জন্য সিনেমা হল দর্শকের উল্লাসে ক্রিকেট স্টেডিয়ামে পরিণত হবে। সলমন টাইগার হিসাবে যখন প্রবেশ করবেন, তার জন্য যথার্থভাবে সিনটি সাজানো হয়েছে, হাওয়ার মধ্যে হেলিকপ্টারের মধ্যে ঝুলে থাকবেন ভাইজান, পিছনে চলবে টাইগারের থিম মিউজিক। এটা একটি গ্র্যান্ড এন্ট্রি সিন, যা ২০ মিনিট ধরে চলবে এবং ফাঁদে পড়ে যাওয়া শাহরুখের সঙ্গে মিলে ভিলেনদের পরাজিত করবেন ভাইজানও,” ট্রেড সূত্র অনুসারে জানতে পারে বলিউড হাঙ্গামা।

শাহরুখ ও সলমনের পুনর্মিলন ছাড়াও পাঠান সিনেমার আরও অনেক হাইলাইট রয়েছে, যেমন দীপিকা পাডুকোন (Deepika Padukone) ও জন আব্রাহামের (John Abraham) সঙ্গে বুর্জ খালিফার একদম শীর্ষে শ্যুটিং করা। প্রায় ৭০% এই সিনেমার শ্যুটিং হয়ে গিয়েছে বাকি ৩০% খুব শীঘ্রই রাশিয়াতে শ্যুট করা হবে বলে জানা গিয়েছে, এই লকডাউন পরিস্থিতি ঠিক হয়ে গেলে। যেখানে পাঠান ছবির শ্যুটিং জুনেই শেষ হয়ে যাওয়ার কথা ছিল, কোভিডের কারণে এখন এই ছবির শ্যুটিং শেষ হতে জুলাইয়ের শেষ হয়ে যেতে পারে। শোনা যাচ্ছে আগামী বছর জানুয়ারি মাসে এই ছবিটি মুক্তি পাবে। যদি বর্তমান কোভিড পরিস্থিতির জন্য বহু সিনেমার মুক্তির দিন পিছিয়ে গিয়েছে, এখন শাহরুখ অভিনীত পাঠান কবে মুক্তি পায় সেই অপেক্ষাতেই ভক্তরা!

First published: