Home /News /entertainment /
Viral Video: 'হাম আপকে হ্যায় কৌন'! ২৮ বছর পর সেই ম্যাজিক নিয়ে ফিরলেন মাধুরী-সলমন!

Viral Video: 'হাম আপকে হ্যায় কৌন'! ২৮ বছর পর সেই ম্যাজিক নিয়ে ফিরলেন মাধুরী-সলমন!

Viral Video: ২৮ বছর পর ফিরছেন মাধুরী-সলমন। সামনে এল প্রথম ভিডিও। ভালবাসায় ভরালেন মানুষ

  • Share this:

    #মুম্বই:  সালটা ১৯৯৪! নিজের বৌদির বোনের প্রেমে পড়েছিল একটি ছেলে। সাড়া দিয়েছিল মেয়েটিও। বাগানে, বাড়িতে, বিয়ে বাড়িতে চুটিয়ে প্রেম। কিন্তু সে প্রেমে বাধা হয়ে দাঁড়ায় বৌদি নিজেই। হঠাৎ সিঁড়ি থেকে পড়ে মারা যায়। এদিকে কোলের সন্তান মাত্র ছয় মাসের। সেই সন্তানের দায়িত্ব নিতে হবে বোনকেই। অতএব পরিবারের সিদ্ধান্তে ছেলেটির দাদার সঙ্গে ফের বিয়ে হবে এই বোনের। এদিকে ওই ছেলে-মেয়েটির প্রেমের কথা জানতো কেবল বৌদি। সেই আর নেই পৃথিবীতে। এর পর কী হবে? সব আশা কী শেষ! পরিবারের সিদ্ধান্ত কী মেনে নেবে ওই ছেলে-মেয়ে দুটি। এর উত্তর এখন না ২৮ বছর আগেই সবাই জেনে গিয়েছে। কথা হচ্ছে সূরয বরজাতিয়ার ছবি 'হাম আপকে হ্যায় কৌন' নিয়ে। ২৮ বছর হল এই ছবির।

    নিজেদের ছবির ২৮ বছর পর ফের নতুন চমক নিয়ে এলেন সলমন খান ও মাধুরী দিক্ষিত। হ্যাঁ তাঁরাই ওই মিষ্টি ছেলে-মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। এখন মাধুরীকে আর ছবি করতে দেখা যায় না। খুব বেছে বেছে ছবি করেন। তবে স্বামী নেনে ও দুই ছেলের সঙ্গে মাঝে মধ্যেই নানা কিছু সোশ্যাল মাধ্যমে পোস্ট করেন তিনি। সেই সঙ্গে নিজের ইউটিউব চ্যানেলও আছে। যেখানে স্বামী নেনেকে নিয়ে নানা কিছু রান্না করেন তিনি। অন্যদিকে সলমন খান এখনও বলিউডের দাবাং বয়। তাঁর হিরোপন্থি একটুও কমেনি। এখনও তাঁকে প্রাণের হুমকি পেতে হয়। তবে সলমন বলিউডের বেতাজ ডন। তাই দাপিয়ে করেন, যাই করেন।

    এবার এই দুই জুটিকে দেখা গেল এক সঙ্গে সামনে আসতে। সম্প্রতি ইনস্টাগ্রামে মাধুরী ও সলমন একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, পুরোনো ফেলে আসা দিনের কথা মনে করে একে অপরকে 'হাম আপকে হ্যায় কৌন'-এর সময়ে ফিরিয়ে নিয়ে যাচ্ছেন। মাধুরী ও সলমন ভেসে যাচ্ছেন একে অপরের প্রেমে। এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়। তবে এই ভিডিও কী শুধুই সেলিব্রেশন নাকি রয়েছে অন্য কারণ? তবে কী ফের একবার পর্দায় আসবে এই ছবি! মাধুরী ও সলমনকেই দেখতে চান ভক্তরা। সে কথা কমেন্টে অনেকেই লিখেছেন। তবে এমন কোনও পোক্ত খবর না থাকলেও, বলিউডে কানাঘুষো চলছে এই ছবি নিয়ে। দেখা যাক ফের ফেরে কিনা ৯৪-এর ম্যাজিক!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Madhuri Dixit, Salman Khan, Viral Video

    পরবর্তী খবর