Home /News /entertainment /
Rupankar Bagchi : 'আমি হাত বাড়াচ্ছি, ধরো!' নতুন গান নিয়ে সামনে এলেন রূপঙ্কর বাগচী! প্রশংসা নেটদুনিয়ায়!

Rupankar Bagchi : 'আমি হাত বাড়াচ্ছি, ধরো!' নতুন গান নিয়ে সামনে এলেন রূপঙ্কর বাগচী! প্রশংসা নেটদুনিয়ায়!

Rupankar Bagchi: সব যন্ত্রণা ভুলে গানকেই বেছে নিলেন রূপঙ্কর বাগচী! সামনে এল শিল্পীর নতুন গান! যা ইতিমধ্যেই ভাইরাল

  • Share this:

    #কলকাতা: রূপঙ্কর বাগচী। টলিউডের এই জনপ্রিয় গায়কের সঙ্গে পরিচয় নেই এমন মানুষ মেলা ভার। জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়ক তিনি। বাংলায় তাঁর অবদান যথেষ্ট। কিন্তু সম্প্রতি এই গায়কের প্রতি মানুষের যে রাগ তা প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। তার পিছনের কারণ এখন অবশ্য সকলের জানা। কিছুদিন আগেই কলকাতায় গান গাইতে এসে প্রয়াত হয়েছেন বিখ্যাত গায়ক কেকে। কাকতালীয় ভাবে সেদিন সকালেই রূপঙ্কর একটি লাইভ ভিডিও শেয়ার করেন সোশ্যাল মাধ্যমে। সেখানে তিনি বাংলা গানের পক্ষে কথা বলতে গিয়ে বলেন, "আমাদের বাংলার শিল্পীদের নিয়ে তো এত উত্তেজনা দেখি না। কে এই কেকে? হু ইজ কেকে?"

    ঠিক এই দিনেই দুর্ঘটনা বশত মৃত্যু হয় গায়ক কেকের। আর ঠিক তার পরেই ভাইরাল হয়ে যায় রূপঙ্করের সেই ভিডিও। সকলেই শিল্পীকে নোংরা আক্রমণ করতে থাকেন। পরিবারের মানুষকেও হুমকি দেওয়া হয়। ধরে নেওয়া হয় যেন রূপঙ্করের এই ভিডিওর জন্যই যেন মারা গিয়েছেন বিখ্যাত শিল্পী। কিন্তু গোটা বিষয়টাই ছিল কাকতালীয়। এর পর রূপঙ্কর প্রেস কনফারেন্স করে সকলের কাছে ক্ষমাও চান। কিন্তু তারপরেও থামে না শিল্পীকে আক্রমণ করা। গান না শোনার হুমকি চলতেই থাকে।

    গানটি শুনতে লিঙ্কে ক্লিক করুন:

    তবে নিজেকে ফেসবুক থেকে বিরত রাখেন রূপঙ্কর। বিশেষ কোনও গানের খবর ছাড়া তিনি সোশ্যাল মাধ্যমে আর আসবেন না আগেই জানান। এবার নতুন গানের খবর দিতেই ফেসবুকে এলেন শিল্পী! " এই তো আমি হাত বাড়াচ্ছি ধরো, আমার আঙুলটাকে ধরো, ধরো শক্ত করে ধরো।" এই গানটি গেয়েছেন তিনি। গানের সঙ্গে 'পরম্পরা' কথাটি লিখেছেন তিনি। ইতিমধ্যেই বহু মানুষ এই গান শুনেছেন। অনেকেই প্রশংসা করেছেন শিল্পীর। সব খারাপ স্মৃতি ভুলে ফের গানকেই বেছে নিয়েছেন রূপঙ্কর। শিল্পীর জন্য যে গানটাই বেঁচে থাকার সম্বল! ভুলিয়ে দিতে পারে হাজার যন্ত্রণা। না হয়, এবার সব অভিমান ভুলে নেটিজেনরাও সামিল হন শিল্পীর সঙ্গে!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Rupankar Bagchi, Song, Tollywood

    পরবর্তী খবর