ভয়ানক দুর্ঘটনা ! পর পর পাল্টি খেল গাড়ি ! রোহিত শেঠির শ্যুটিংয়ের ভিডিও চমকে দেবে !

ভয়ানক দুর্ঘটনা ! পর পর পাল্টি খেল গাড়ি ! রোহিত শেঠির শ্যুটিংয়ের ভিডিও চমকে দেবে !
photo source Instagram

রোহিতকে দেখছি একটা ওয়াকি-টকি হাতে নিয়ে এক স্টুডিওয়। ভৃগু নামের একজনকে নির্দেশ দিয়ে নিরাপদ দূরত্বে সরে আসছেন পরিচালক।

  • Share this:

#মুম্বই: রোহিত শেঠির (Rohit Shetty) ছবি মানেই সেখানে গাড়ির একটা বড় ভূমিকা থাকেই! একের পর এক গাড়ি উল্টে যাওয়া, পরস্পরের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে যাওয়া, বিস্ফোরণে উড়ে যাওয়া- প্রায় প্রতি দৃশ্যেই দেখা যায় যেন তাঁর ছবিতে। আর কিছু না হলেও নিদেনপক্ষে দুই গাড়ির রেস তো থাকেই! অ্যাকশনের প্রতি বলিউডের এই বিখ্যাত পরিচালকের অনুরাগের অবশ্য একটা জুতসই কারণও রয়েছে; তিনি বলিউডের ডাকসাইটে স্টান্টম্যান এম বি শেঠির (M B Shetty) ছেলে যে!

তো, এ হেন রোহিত সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তুলে ধরেছেন এক গাড়ি দুর্ঘটনার কথা! ঘাবড়ে যাওয়ার কিছু নেই, পরিচালক অক্ষতই আছেন! এই গাড়ি দুর্ঘটনা নেহাতই তাঁর ছবির শ্যুটিংয়ের এক দৃশ্য! তাই শেয়ার করা ভিডিওতে আমরা রোহিতকে দেখছি একটা ওয়াকি-টকি হাতে নিয়ে এক স্টুডিওয়। ভৃগু নামের একজনকে নির্দেশ দিয়ে নিরাপদ দূরত্বে সরে আসছেন পরিচালক। আর তার কয়েক সেকেন্ডের মধ্যেই দেখা যাচ্ছে যে একটা কালো গাড়ি সবেগে এসে উল্টে গেল! ভিডিওটির ক্যাপশনে রোহিত লিখেছেন যে তিনি তাঁর দিন এই ভাবেই শুরু করেছেন। এর পর জানতে চেয়েছেন ভক্তদের কাছে- তাঁরা নিজেদের দিন কী ভাবে শুরু করেছেন?

অবশ্য এটাই প্রথম নয়, দিনকয়েক আগেও রোহিতকে ছবির সেটের এক নকল গাড়ি নিয়ে স্টান্ট করতে দেখা গিয়েছে। সেই ভিডিওতে তিনি একটা হলুদ রঙের ভিনটেজ গাড়ির নকল মডেলকে তুলে ধরেছেন! তার পর ইয়ার্কি করে লিখেছেন যে কোনও পাওয়ার সাপ্লিমেন্ট নয়, স্রেফ দেশি ঘি আর বাড়ির খাবার তাঁকে এই গায়ের জোর দিয়েছে!

প্রসঙ্গত, রোহিতের পরের ছবি সূর্যবংশী (Sooryavanshi) মুক্তি পাচ্ছে চলতি বছরের এপ্রিল মাসে। এই ছবিতে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) আর অক্ষয় কুমারের (Akshay Kumar) সঙ্গে অতিথি শিল্পী হিসেবে মুখ দেখাবেন রণবীর সিং-ও (Ranveer Singh)। সিংহম (Singham), সিম্বার (Simmba) পরে রোহিত-পরিচালিত বলিউডের কপ ড্রামা সিরিজের তিন নম্বর ছবি এটি! পাশাপাশি রোহিত ব্যস্ত আছেন সার্কাস (Cirkus) ছবির কাজ নিয়ে। তাঁর এই ছবির নায়কও রণবীর সিং, এছাড়া ছবিতে আছেন জ্যাকেলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez), পূজা হেগড়ে (Pooja Hegde) আর বরুণ শর্মা (Varun Sharma)। উইলিয়াম শেক্সপিয়ারের (William Shakespeare) দ্য কমেডি অফ এররস (The Comedy of Errors) অবলম্বনে তৈরি এই ছবির এক আইটেম গানে এবং কয়েকটা দৃশ্যে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোনও (Deepika Padukone)।

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর