• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • RITWICK CHAKRABORTY ACTOR REPLIED BACK WHEN TROLLED BY A NETIZEN IN SOCIAL MEDIA SANJ

Ritwick Chakraborty : 'আপনার গ্রুমিং দরকার!' সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার ঋত্বিক চক্রবর্তী

অভিনেতা ঋত্বিক চক্রবর্তী

Ritwick Chakraborty : নায়কসুলভ 'ট্যান্ট্রম' একেবারেই নেই এই টলি অভিনেতার। আর তাতেই বোধহয় তাঁর অনুরাগীর সংখ্যাও লাফিয়ে বাড়ছে, বাড়তেই থাকছে সামাজিক মাধ্যমে।

  • Share this:

    #কলকাতা : টলিউডের অভিনেতাদের মধ্যে অন্য ধারা তৈরি করেছেন যাঁরা তাঁদের মধ্যে প্রথম সারিতে তাঁর নাম। অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। টলিউড অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর (Ritwick Chakraborty) অভিনয় ও সাফল্য ইতিমধ্যেই আকাশ ছুঁয়েছে। নায়কসুলভ 'ট্যান্ট্রম' একেবারেই নেই এই টলি অভিনেতার। আর তাতেই বোধহয় তাঁর অনুরাগীর সংখ্যাও লাফিয়ে বাড়ছে, বাড়তেই থাকছে সামাজিক মাধ্যমে। নিজেকে একেবারে মাটির মানুষটি করে রেখেছেন এই অভিনেতা। কোনও আলগা আভিজাত্য তাঁকে যে একেবারেই আকর্ষণ করে না সেকথাও স্পষ্ট তাঁর সামাজিক মাধ্যমের পেজে। তাঁর সোশ্যাল মিডিয়ায় করা পোস্টগুলো দেখলেই বোঝা যায় তিনি কতটা সহজ, নির্ভেজাল ভাবে জীবনটাকে উপভোগ করেন। এহেন ঋত্বিক কিন্তু বাদ যাননি সোশ্যাল মিডিয়া ট্রলের হাত থেকে।

    ঋত্বিক সম্প্রতি তাঁর ফেসবুকে একটি ব্ল্যাক এন্ড হোয়াইট ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, তিনি নিজের ঘরে বসে রয়েছেন। নেপথ্যে সারি দিয়ে সাজানো গাছ। এই ছবি পোস্ট করে ঋত্বিক চক্রবর্তী লিখলেন, 'এই ভাল সাদা কালো'। এই ছবির মধ্যে দিয়েই ঋত্বিকের সহজ সরল জীবনের একটা আভাস পাওয়া যায়। আর নজর করে সাদা-মাটা ছবিটিতে তাঁর একগাল অনাবিল হাসিটুকু। তবে এই ছবিই যে ঋত্বিককে বিপাকে ফেলবে তা একেবারেই আঁচ করতে পারেননি অভিনেতা।

    দেখা গেল অভিনেতার এমনই সাধারণ ছবি মোটেই পছন্দ করেননি এক মহিলা নেটিজেন। আপত্তির কথা জানিয়ে ফেসবুকের কমেন্ট বক্সে লিখলেন, “আপনার গ্রুমিং দরকার!” তিনি আরও লেখেন, “আপনার অভিনয় খুবই ভাল লাগে। কিন্তু আপনার একটা সমস্যা আপনি নিজের গ্রুমিংয়ের প্রতি একটু খেয়াল রাখুন। হয়তো আপনার মনে হয় যে গ্রুমিংয়ের দরকার নেই। সেটা ভুল। গ্রুমিংয়েরও দরকার আছে বস!”

    ঋত্বিক কিন্তু নেটিজেনের এরকম মন্তব্য একেবারেই এড়িয়ে যাননি। উলটে তিনি উত্তরে লিখলেন, ‘গ্রুমিং মানে কি আমার অভিনয়, অভিজ্ঞতা, উচ্চারণ, মানুষকে দেখা, শেখা, বোঝা, জানা এগুলো নিয়ে বলছেন নাকি ত্বক, চুল, পেশি নিয়ে বলছেন? সেটা তো বলুন একটু শিখেনি এই সুযোগে। মানে নিজের গ্রুমিং বলতে ঠিক কী?’

    ঋত্বিকের এই জবাবের পর একেবারেই চুপ হয়ে গিয়েছেন ওই নেটিজেন। তবে ঋত্বিক-অনুরাগীদের অনেকে এই জবাবে বেশ আপ্লুত। ঋত্বিককে সমর্থন জানিয়ে লেখা হয়েছে, “আপনি যেমন আছেন তেমনিই থাকুন!” উল্টে উত্তর দেওয়া হয়েছে ওই নেটিজেনকেও। এতো কিছুর পরে অবশ্য ওই নেটিজেনকে আর কোনও মন্তব্য করতে দেখা যায়নি। অর্থাৎ 'গ্রুমিং' এর সেই রহস্য শেষ পর্যন্ত অধরাই থেকে গিয়েছে অভিনেতার কাছে। তাতে অবশ্য ঋত্বিক বা তাঁর অনুরাগীদের তেমন কিছু এসে যায় না।

    Published by:Sanjukta Sarkar
    First published: