প্রীতি জিন্টাকে চুমুর জের ! ভাঙতে চলেছে রিতেশ-জেনেলিয়ার সংসার !

প্রীতি জিন্টাকে চুমুর জের ! ভাঙতে চলেছে রিতেশ-জেনেলিয়ার সংসার !

photo source collected

প্রীতিকে নিয়েই ঝামেলা শুরু হল রিতেশ ও জেনেলিয়ার। শুধু তাই নয়, বাড়িতে রিতেশকে মারতে শুরু করলেন জেনেলিয়া।

  • Share this:

    #মুম্বই: জেনেলিয়া ও রিতেশ দেশমুখের প্রেম কাহিনি কার না জানা ! বলিউডে কাজের সূত্র ধরেই তাঁদের আলাপ। 'মস্তি'র মতো একের পর এক ছবিতে জুটি বেঁধে কাজ করেছেন তাঁরা। তাঁদের মিষ্টি জুটি বলিউডে বেশ জনপ্রিয়। কাজ করতে গিয়েই প্রেম, তারপর বিয়ে। দুই ছেলেকে নিয়ে আপাতত তাঁদের সুখের সংসার। কিন্তু হঠাৎ কার নজর লাগল তাঁদের প্রেমে ? দাম্পত্য কলহ শুরু হয়েছে এই জুটির। তাও কিনা প্রীতি জিন্টার জন্য।

    View this post on Instagram

    A post shared by Genelia Deshmukh (@geneliad)

    প্রীতিও বহুদিন বলিউডে কোনও কাজ করছেন না। বিয়ে করে বিদেশেই তাঁর ঘর সংসার। সেই প্রীতিকে নিয়েই ঝামেলা শুরু হল রিতেশ ও জেনেলিয়ার। শুধু তাই নয়, বাড়িতে রিতেশকে মারতে শুরু করলেন জেনেলিয়া। কারণ প্রীতিকে চুমু খেয়েছিলেন রিতেশ। আর তাই সংসারের সব সুখ হারাতে বসেছে তাঁদের। জেনেলিয়ার পসেসিভনেসে জেরবার রিতেশের জীবন।

    ব্যাপারটা আসলে তেমন কিছু না। বেশ কয়েক বছর আগে একটি অনুষ্ঠানে প্রীতিকে আলিঙ্গনে অভিবাদন জানান রিতেশ। সেখানে জেনেলিয়াও ছিলেন। পাশে দাঁড়িয়ে স্বামীকে দেখে তাঁর চোখ ছানাবড়া হয়ে গিয়েছিল। সেই ভিডিওতে জেনেলিয়ার অভিব্যক্তি ভাইরাল হয়েছিল ঝড়ের গতিতে। এবার সেই ভিডিওকে ধরেই নতুন একটি ভিডিও শেয়ার করেছেন জেনেলিয়া তাঁর ইনস্টাগ্রামে। সেখানে লাঠি হাতে বরকে মারছেন তিনি। ভিডিওটি শেয়ার করে জেনেলিয়া লেখেন,"বাড়ি ফেরার পর কি হয়েছিল জানতে চান?" ভিডিওটি মজা করেই বানিয়েছেন তিনি। মাঝে মধ্যেই এমন মজার ভিডিও শেয়ার করেন তাঁরা। তবে আগের ভিডিওটিকেই ছাপিয়ে গিয়েছে এই মজার ভিডিওটি। আপাতত তাঁদের সংসার এই সব হাসি মজা নিয়ে ভালোই চলছে। তবে মেয়েরা স্বামীর ক্ষেত্রে একটু পজেসিভ তো হবেনই। এ আর নতুন কি !

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর