Viral Video: ব্রেকফাস্টে টিকটিকি খান রিতেশ দেশমুখ ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Viral Video: ব্রেকফাস্টে টিকটিকি খান রিতেশ দেশমুখ ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Riteish Deshmukh

Riteish Deshmukh: সম্প্রতি একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে অরেঞ্জ জুস খাচ্ছেন রিতেশ। তাঁকে প্রশ্ন করা হচ্ছে, 'ঘুম থেকে দেড়ি করে উঠলে কি খান ব্রেকফাস্টে? রিতেশের জবাব আপনার মাথা খারাপ করে দেবে। এ কি বলছেন রিতেশ?

  • Share this:

    #মুম্বই: রিতেশ দেশমুখ (Riteish Deshmukh)। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। ২০০৩ সালে তাঁর প্রথম হিন্দি ছবি 'তুঝে মেরি কসম' মুক্তি পায়। এই ছবি বক্স অফিসে সফলতা পায়নি। কিন্তু মিষ্টি মুখের নায়ক রিতেশকে নিয়ে বলি পাড়ায় হইচই শুরু হয়। এর পর তাঁকে দেখা যায় 'মস্তি' ছবিতে। ২০০৪ সালে কমেডি ছবিতে নতুন ধারা নিয়ে এসেছিল এই ছবিটি। প্রশংসিত হয় রিতেশের অভিনয়। এরপর থেকে বেশির ভাগ কমেডি ছবিতেই অভিনয় করেছেন রিতেশ। এই যেমন, 'কেয়া কুল হ্যায় হাম', "ব্লাফমাস্টার', 'মালামাল উইকলি', 'ডবল ধামাল', 'হাউসফুল'-এর মতো ছবিতে কাজ করে মন জয় করেন তিনি।

    এছাড়াও অন্য ধারার ছবিও তিনি করেছেন যেমন, 'এক ভিলেন', 'আলাদিন', 'ডরনা জরুরি হ্যায়', 'তেরে নাল লাভ হো গেয়া'র মতো ছবিও করেছেন তিনি। এছাড়া মারাঠি ছবিতেও বেশ জনপ্রিয় রিতেশ (Riteish Deshmukh)। তিনি ও জেনেলিয়া ভালোবেসে বিয়ে করেন। জেনেলিয়া বেশ অনেক গুলি ছবিতেই রিতেশের সঙ্গে কাজ করেছেন। এবং কাজ করার সূত্র ধরেই প্রেম, বিয়ে। দুই সন্তানকে নিয়ে তাঁদের এখন সুখের সংসার। বিয়ের পর জেনেলিয়া একদম কাজ ছেড়ে দিয়েছেন। রিতেশকে ২০১৯ এ অভিনয় করতে দেখা গিয়েছিল 'হাউসফুল ৪'-এ। টুকটাক কাজ তিনি করেন। তবে ভালো চরিত্র ছাড়া খুব একটা তাঁকেও আজকাল কাজ করতে দেখা যায় না।

    View this post on Instagram

    A post shared by Riteish Deshmukh (@riteishd)

    সে যায় হোক। রিতেশ (Riteish Deshmukh) এবং জেনেলিয়া সোশ্যাল মিডিয়াতে খুব অ্যাক্টিভ। নিজেদের প্রেম ভালোবাসা থেকে ঝগড়ার ভিডিও তাঁরা তুলে ধরেন ইনস্টাগ্রামে নিজেদের হ্যান্ডেলে। নানা ছবিও পোস্ট করেন। তবে মজার ভিডিও বেশি পোস্ট করতে দেখা যায় তাঁদের। সম্প্রতি একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে অরেঞ্জ জুস খাচ্ছেন রিতেশ। তাঁকে প্রশ্ন করা হচ্ছে, 'ঘুম থেকে দেড়ি করে উঠলে কি খান ব্রেকফাস্টে?' রিতেশ গম্ভীর মুখে বলছেন ছিপকলি। অর্থাৎ টিকটিকি। হ্যাঁ টিকটিকি দিয়েই ব্রেকফাস্ট করেন তিনি। এই ভিডিওটি দেখা মাত্রই ভাইরাল হয়। অনেকেই প্রশ্ন করেন সত্যিই কি উনি টিকটিকি খান? মজার ছলে সত্যি কথা বলছেন না তো? যদিও এটা সত্যি নয়। তিনি এই ভিডিওটা মজা করেই বানিয়েছেন। টিকটিকি কেউ খেতে পারে ? সে যাই হোক এই ভিডিও এখন ভাইরাল। কমেডি স্টার রিতেশের পক্ষেই এমন মজার ভিডিও বানানো এবং শেয়ার করা সম্ভব।

    Published by:Piya Banerjee
    First published: