• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • RITEISH DESHMUKH IS ABOUT TO KISS GENELIA DSOUZA IN NEW VIDEO BUT THERE IS A PLOT TWIST PB

জেনেলিয়াকে ঠোঁট-ঠাসা চুমু খেতে গিয়ে বিপাকে রীতেশ ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ভিডিওতে রীতেশ দেশমুখকে তাঁর স্ত্রী জেনেলিয়ার সঙ্গে একটি রোম্যান্টিক দৃশ্যে দেখা গিয়েছে।

ভিডিওতে রীতেশ দেশমুখকে তাঁর স্ত্রী জেনেলিয়ার সঙ্গে একটি রোম্যান্টিক দৃশ্যে দেখা গিয়েছে।

  • Share this:

#মুম্বই: বলিউডের জনপ্রিয় জুটি রীতেশ দেশমুখ (Ritesh Deshmukh) এবং জেনেলিয়া ডিসুজা (Genelia D’souza)। দু'জনেই সুপার অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। শেয়ার করেন দারুন দারুন পোস্ট। সম্প্রতি, অক্ষয় কুমারের (Akshay Kumar) দেওয়া ফিলহাল ২ রিলস (Filhaal 2 Reels) চ্যালেঞ্জ গ্রহণ করেন তারকা দম্পতি, আর শেয়ার করেন একটি রিলস ভিডিও। যা একাধারে যেমন আনন্দের রসদ জুগিয়েছে নেটাগরিকদের, তেমনই অবাক করেছে তাদের। ভিডিওতে রীতেশ দেশমুখকে তাঁর স্ত্রী জেনেলিয়ার সঙ্গে একটি রোম্যান্টিক দৃশ্যে দেখা গিয়েছে। তিনি যখন জেনেলিয়াকে চুম্বন করতে উদ্যত হলেন তার পরে কনটিনিউ শটে রীতেশের সঙ্গে তাঁর বাড়ির পোষ্যকে দেখা যায়। যে কি না রীতেশকে তাঁর প্রাপ্য ভালবাসার সম্পূর্ণটা উজাড় করে দিচ্ছিল। অভিনেতার যতক্ষণে হুঁশ ফেরে তখন তিনি নিজের সঙ্গে ঘটা ঘটনার দৃশ্য দেখে অবাক হয়ে যান। সঙ্গে সঙ্গে দুই আঙুল দেখিয়ে তিনি বলেন ফিলহাল ২।

অক্ষয় কুমারের সঙ্গে বেশ কয়েকটি সিনেমায় রীতেশকে দেখা গিয়েছে। যেমন হাউজফুল (Housefull), হে বেবি (Hey Baby)।

View this post on Instagram

A post shared by Riteish Deshmukh (@riteishd)

ফিলহাল ২-এর (Filhaal 2) মহব্বত (Mohabbat) গানটি গত সপ্তাহতে মুক্তি পেয়েছে। অক্ষয় কুমারকে এই গানে রোমান্সের পাশাপাশি আবেগাপ্লুত হতেও দেখা গিয়েছে। নূপুর শ্যানন (Nupur Sanon) অক্ষয় কুমারের বিপরীতে ফিলহাল ২ মিউজিক ভিডিও দিয়ে নিজের আত্মপ্রকাশ করেছেন। অক্ষয় নিজেও ফিলহাল ২-এর প্রচারের জন্য Instagram Reels ভিডিও শেয়ার করেছেন এবং সকলের জন্য ফিলহাল ২ চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন।

খিলাড়ি কুমার Twitter-এ একটি মিমও শেয়ার করেছিলেন। তাতে লিখেছিলেন,“#Filhaal2Mohabbat গানটিকে ভালোবাসার জন্য আপনাদের সকলকে অনেক ধন্যবাদ। এই গান আপনাদের অনেককে যেমন আবেগে ভাসিয়েছে আবার অনেককে আনন্দও দিয়েছে। তাই কিছু মিম পোস্ট করলাম। যাতে আপনাদের আনন্দ দেওয়া যায়”।

রোহিত শেট্টি (Rohit Shetty) পরিচালিত অক্ষয় কুমার অভিনীত সূর্যবংশী (Sooryavanshi) এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্য দিকে, রীতেশ দেশমুখকে দেখা যাবে কাকুড়া (Kakuda) ছবিতে। যেখানে রীতেশের সঙ্গে অভিনয় করবেন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) ও সাকিব সালিম (Saqib Saleem)।

Published by:Piya Banerjee
First published: