• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • রিয়ার সঙ্গে প্রেম করার আগে থেকেই মাদক নিতেন সুশান্ত ! তবে কেন জামিন পাবে না অভিনেত্রী

রিয়ার সঙ্গে প্রেম করার আগে থেকেই মাদক নিতেন সুশান্ত ! তবে কেন জামিন পাবে না অভিনেত্রী

photo source collected

photo source collected

২০১৮ সালেও সমান ভাবে মাদকগ্রস্ত ছিলেন সুশান্ত। এবং সুশান্তের বাড়িতে যারা গিয়েছে তারা কেউ ড্রাগ নেয়নি।

  • Share this:

    #মুম্বই: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকে সব কিছু বদলে যেতে শুরু করেছে বলিউডে। মৃত্য রহস্যের তদন্ত শুরু করেছে সিবিআই। এর পর জেরা করা শুরু হয় সুশান্তের কাছের মানুষদের। তাদের মধ্যে অন্যতম ছিলেন রিয়া চক্রবর্তী। কারণ রিয়াই ছিলেন সুশান্তের সর্বশেষ প্রেমিকা। যদিও এর আগে অঙ্কিতা লোখান্ডে, কৃতি শ্যানন, সারা আলি খানের নাম জড়িয়েছে তাঁর সঙ্গে। এমনকি শ্রদ্ধা কাপুরও বাদ নেই এই তালিকা থেকে। তবে রিয়াকে NCB জেরা শুরুর পর বদলে যায় গোটা ঘটনা। রিয়াকে মাদকযোগের কারণে গ্রেফতার করা হয়। গ্রেফতার হয় রিয়ার ভাই শৌভিকও। ১৪ দিনের জেল হেফাজত হয় তাঁদের। তবে এর মাঝে জামানতের জন্য আবেদন করলেও বার বার খারিজ করা হয়েছে জামিনের আবেদন।

    এর মধ্যে আবার NCB মাদকযোগ পাওয়ায় জেরা করে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং ও দীপিকার ম্যানেজার করিশ্মাকে। দীর্ঘ জেরার পর তাঁদের সকলের ফোন বাজেয়াপ্ত করে ছেড়ে দেওয়া হয়। জেরায় শ্রদ্ধা কাপুর নিজের মাদক সেবনের কথা মেনেও নেন। দীপিকাও হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা স্বীকার করে নেন। কিন্তু সারা ও শ্রদ্ধাকে জেরা করে সামনে আসে সুশান্তকে নিয়ে নতুন তথ্য। সুশান্তের জীবনে যখন ছিলেন না রিয়া, সে সময় থেকেই মাদক নিতেন সুশান্ত। এমনটাই জানিয়েছেন সারা ও শ্রদ্ধা। যদিও সারা জানিয়েছেন সুশান্ত একাই মাদক নিতেন। সারা কখনও নেননি।

    এই সূত্র ধরেই রিয়ার উকিল সতীশ মানশিন্ডে ফের প্রশ্ন তোলেন। তিনি বলেন, " সুশান্তের জীবনে রিয়া আসার আগে থেকেই মাদক নিতেন সুশান্ত। এ কথা জানিয়েছে সারা ও শ্রদ্ধা দু'জনেই। ২০১৮ সালেও সমান ভাবে মাদকগ্রস্ত ছিলেন সুশান্ত। এবং সুশান্তের বাড়িতে যারা গিয়েছে তারা কেউ ড্রাগ নেয়নি। সুশান্ত একাই মাদক নিতেন। তাহলে রিয়াকে কেন জামিন দেওয়া হবে না?" তিনি আরও বলেন , 'NCB-র কাছে এখনও কোনও পোক্ত তথ্য নেই। তাহলে কি কারণে আটকে রাখা হবে রিয়াকে?" যদিও এখানেই থেমে যাননি তিনি। সরকারি উকিলের বিরুদ্ধেও প্রশ্ন তোলেন তিনি। বলেন, "সরকারি উকিল মিডিয়াকে তথ্য ফাঁস করছে।" তবে রিয়ার জামিন হবে কিনা তা নিয়ে ফের বিবেচনা হবে। এখনই কোনও রায় নয়। রিয়ার সঙ্গে শোভিকের জামিন নিয়েও জানানো হবে রায়।

    Published by:Piya Banerjee
    First published: