corona virus btn
corona virus btn
Loading

'দিল বেচারা'র পরিচালক মুকেশ ছাবড়াও জড়িত মাদকচক্রে ! সুশান্তের মৃত্যু তদন্তে নয়া মোড় !

'দিল বেচারা'র পরিচালক মুকেশ ছাবড়াও জড়িত মাদকচক্রে ! সুশান্তের মৃত্যু তদন্তে নয়া মোড় !
photo source collected

নিয়মিত ড্রাগ নিতেন মুকেশ ছাবড়া। এমনকি রিয়া ড্রাগ নিতে চাইতেন না। তাঁকে জোর করে ড্রাগ নিতে বাধ্য করেছিলেন সুশান্ত ও তাঁর বন্ধুরাই।

  • Share this:

#মুম্বই: কয়েক দিন আগেই গ্রেফতার করা হয় সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। এনসিবি মাদক চক্রের সঙ্গে রিয়ার যোগের জন্যই গ্রেফতার করে তাঁকে। শুধু রিয়া নন, রিয়ার ভাই শৌভিক, সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা সহ আরও তিনজনকে গ্রেফতার করা হয়। রিয়ার পক্ষ থেকে জামিনের আবেদন করা হলে তা খারিজ করে দেওয়া হয়। আপাতত জেলেই কাটাতে হবে অভিনেত্রীকে।

এনসিবির জেরার মুখে একের পর এক তথ্য সামনে আসতে শুরু করে। রিয়া বলিউডের ২৫ জন সেলেবের নাম করেছিলেন এই মাদকচক্রের সঙ্গে জড়িয়ে থাকার ব্যাপারে। সারা আলি খান, রাকুল প্রীত সিংয়ের নাম তো তিনি বলেছেনই। সূত্রের খবর সারাকে সমন পাঠাবে এনসিবি। তবে এবার আরও চাঞ্চল্যকর তথ্য সামনে এল। মাদকযোগের সঙ্গে জড়িত আছেন পরিচালক মুকেশ ছাবড়া ও সুশান্তের পুরোনো ম্যানেজার ও বন্ধু রোহিনী আইয়ার। মুকেশ ছাবড়া অনেক দিনের বন্ধু সুশান্তের। শুধু তাই নয় সুশান্ত অভিনীত শেষ ছবি 'দিল বেচারা'র পরিচালক মুকেশ ছাবড়া। 'দিল বেচারা' মুক্তি পেয়েছিল ওটিটি প্লাটফর্মে। সুশান্তের সব থেকে সফল ছবির মধ্যে এটি একটি। সুশান্তের ভক্তরা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন এই ছবিকে।

সূত্রের খবর রিয়া স্বীকার করেছেন, নিয়মিত ড্রাগ নিতেন মুকেশ ছাবড়া। এমনকি রিয়া ড্রাগ নিতে চাইতেন না। তাঁকে জোর করে ড্রাগ নিতে বাধ্য করেছিলেন সুশান্ত ও তাঁর বন্ধুরাই। যদিও রিয়ার এই কথা এখন তদন্ত করে দেখবে এনসিবি। তবে এই ২৫ সেলেবকেই সমন পাঠাবে তাঁরা। জেরা করা হবে। সিবিআই এবার খতিয়ে দেখবে সুশান্ত মৃত্যু রহস্যে এদেরও কোনও ভাবে যোগ আছে কিনা ! ড্রাগই কি সুশান্তের এই পরিণতির জন্য দায়ি ! খতিয়ে দেখা হবে সব কিছুই।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যু রহস্য নিয়ে তদন্ত শুরু হতেই সামনে এসে পড়ে বলিউডের ড্রাগ চক্রের কথা। একের পর এক সকলের নাম জড়াতে শুরু করেছে। কঙ্গনা রানাওয়াত অনেক আগেই বলেছিলেন বলিউডে বহু সেলেব মাদক নেন। কিন্তু সে সময় তাঁর কথায় আমল দেওয়া হয়নি। এবার একই তথ্য সামনে আসছে রিয়াকে জেরা করেও। ওদিকে সুশান্তের মৃত্যু নিয়ে মুখ খোলা থেকে এখন কঙ্গনার যুদ্ধ শুরু হয়েছে মহারাষ্ট্র সরকার উদ্ধব ঠাকরের সঙ্গে। বলিউড এখন এই সব ঘটনাতেই উত্তপ্ত হয়ে রয়েছে। কঙ্গনার অফিস ভেঙে দেয় বিএমসি। তা নিয়েও এখন উত্তপ্ত বলিউড।ন এসবের মধ্যেই মেয়ের সঙ্গে অন্যায় হতে দেখে কংগ্রেস ছেড়ে বিজেপি তে জয়েন করেন কঙ্গনার মা আশা রানাওয়াত। তবে মুকেশ ছাবড়ার নাম সামনে আসায় বেশ চাঞ্চল্য ছড়িয়েছে।

Published by: Piya Banerjee
First published: September 12, 2020, 1:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर