Rhea Chakraborty : কোন বলিউড অভিনেতার সঙ্গে আলিবাগে পার্টি করলেন রিয়া?

Rhea Chakraborty : কোন বলিউড অভিনেতার সঙ্গে আলিবাগে পার্টি করলেন রিয়া?

সঙ্গী কে? Photo-Flie Photo

নতুন বাড়ি খোঁজা থেকে পার্টিতে যোগ দেওয়া, ধীরে ধীরে ফের ডানা মেলছেন তিনি।

  • Share this:

    #মুম্বই : গত বছর অধিকাংশ সময়টা যেন দুঃস্বপ্নের মধ‍্যে কেটেছে রিয়া চক্রবর্তীর (rhea chakraborty)। সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) আকস্মিক রহস‍্যজনক মৃত‍্যু ও সেই মৃত‍্যু মামলায় মূল দোষীর তকমা পাওয়া কয়েক মাসের মধ‍্যে যেন রিয়ার জীবন পালটে দেয়। মাদক মামলায় জেলেও যেতে হয়েছিল তাঁকে। জামিন পাওয়ার পরেও দীর্ঘদিন আড়ালেই ছিলেন রিয়া। এমন কী সোশ্যাল মিডিয়াতেও নীরবতা বজায় রাখছিলেন একসময়ের ট্যুইটার-ইন্সটা হ্যান্ডেলে নিয়মিত পোস্ট দেওয়া অভিনেত্রী।

    ধীরে ধীরে দ্বিধা-দ্বন্দ্ব কাটিয়ে নতুন বছরের শুরুর দিকে একটু একটু করে বাইরে আসতে শুরু করেন রিয়া। নতুন বাড়ি খোঁজা থেকে পার্টিতে যোগ দেওয়া, ধীরে ধীরে ফের ডানা মেলছেন তিনি।সাত মাসের নীরবতা ভেঙে মার্চ মাসে নারীদিবসের দিন প্রথম পোস্ট করেন রিয়া। মায়ের হাতের সঙ্গে তাঁর হাত শক্ত করে ধরে রাখা ছবি শেয়ার করে তিনি লেখেন, "“মা আর আমি…সব সময় একসঙ্গে…আমার শক্তি…আমার বিশ্বাস…আমার ভরসা…আমার মা”।

    সম্প্রতি আলিবাগ থেকে ফেরার পথে ফ্রেমবন্দী হলেন রিয়া। সঙ্গে ছিলেন অভিনেতা সাকিব সালিম।শোনা যাচ্ছে, সাকিবের জন্মদিন পালন করতেই আলিবাগ গিয়েছিলেন রিয়া। সঙ্গে ছিলেন সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার মণীশ মলহোত্রাও। সাকিব সম্পর্কে বলি অভিনেতা হুমা কুরেশির ভাই। তাই অন্যান্য বলিস্টারেরাও ওই পার্টিতে হাজির ছিলেন বলে জানা যাচ্ছে।

    সাকিব এবং রিয়ার পরিচয় পুরনো। একসঙ্গে ‘মেরি ড্যাড কি মারুতি’ নামক ছবিতে অভিনয় করেছেন তাঁরা। সুশান্ত কাণ্ডে রিয়ার পাশেও দাঁড়িয়েছিলেন বন্ধু সাকিব। কপিল দেবের বায়োপিক ‘৮৩’তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন সাকিব। যদিও রিয়া, সাকিব বা মণীশ– কেউই নেটমাধ্যমে ‘পার্টি’র কোনও ছবি শেয়ার করেননি।
    Published by:Sanjukta Sarkar
    First published: